কলারোয়া সংবাদ ॥ জামায়াতকর্মীসহ ৬ ব্যক্তি আটক


307 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ জামায়াতকর্মীসহ ৬ ব্যক্তি আটক
নভেম্বর ২৫, ২০১৫ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া :
সাতক্ষীরার কলারোয়ায় থানা পুলিশ জামায়াতকর্মীসহ ৬ ব্যক্তিকে আটক করেছে। বুধবার ভোর রাতে উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- উপজেলার ছলিমপুর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে সিদ্দিকুর রহমান ( ৩৫), খোরদো বাটরা গ্রামের জব্বার রাজের ছেলে জামায়াতকর্মী শহিদুল ইসলাম (৩০),বামনআলি গ্রামের মৃত রশিদ সরদারের ছেলে রেজাউল সরদার (৩৮) উপজেলার কেসমত ইলিশপুর গ্রামের তমেজ মোড়লের ছেলে ইউনুছ আলি (৫০) খলিল রহমানের ছেলে শরিফুল ইসলাম (৩৫) ও মনির মোড়লের ছেলে তবিবর মোড়ল(৩৮)। আটককৃতদের বিরুদ্ধে নাশকতা, মারামারী মামলার  নং (১০-২৩) ২৫/১১/১৫ ইং আসামী হওয়ায় তাদেরকে আটক করে জেল হাজতে পাঠান হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম জানান ।
##

কলারোয়ায় অজ্ঞান পার্টির কবলে পড়ে ৫ হাজার টাকা হারালো এক মাছ ব্যবসায়ী

কলারোয়া প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়ায় অজ্ঞান পার্টির কবলে পড়ে এক মাছ ব্যবসায়ীর ৫ হাজার টাকা খোয়া গেছে। মাছ ব্যবসায়ী দবীরউদ্দীন রাজহাহী জেলার বাবুচা থানার তব গ্রামের সজীবউদ্দীনের ছেলে। মাছ ব্যবসায়ী দবীরউদ্দীন জানান, বুধবার সকালে যশোরের নাভারণ মোড় থেকে যাত্রীবাহি বাস যোগে উপজেলার ব্রজবাকসা বাজারে মাছ কিনতে আসছিলেন। পাশের সিটে বসা দুই যুবক তাকে মদনভাজা খেতে দেয়। এরপর থেকে তিনি আর কিছু বলতে পারেন না। এরই মধ্যে ওই যুবকরা তার পকেটে থাকা ৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়। পরে কলারোয়া বাসস্টান্ডে আসলে বাসের কনটেক্টর বুঝতে পারেন তিনি সিটের উপর অচেতন অবস্থায় পড়ে আছে। পরে অচেতন অবস্থায় স্থানীয় লোকজন তাকে কলারোয়া হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তার জ্ঞান ফিরেছে এবং হাসপাতালে টিকিৎসাধীন রয়েছে।