কলারোয়া সংবাদ ॥ জেলা তথ্য অফিসের আয়োজনে ‘ভিশন-২০২১’ শীর্ষক আলোচনা সভা


357 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ জেলা তথ্য অফিসের আয়োজনে ‘ভিশন-২০২১’ শীর্ষক আলোচনা সভা
ফেব্রুয়ারি ১০, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ায় সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ে জনগনকে অবহিতকরণ, সম্পৃক্তকরণের লক্ষ্যে ভিশন-২০২১ শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে জেলা তথ্য অফিসের আয়োজনে উপজেলা মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোশাররফ হোসেনের সভাপতিত্বে এ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন। এ সভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার সিরাজুল হক মল্লিক। সভায় আরও বক্তব্য রাখেন  ও উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা মহাসীন আলি, প্রাণিসম্পদ কর্মকর্তা ডা: আতিকুজ্জামান, যুব উন্নয়ন কর্মকর্তা এসএম আজিজুল হক, পরিসংখ্যান কর্মকর্তা তাহের মাহমুদ সোহাগ, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আকবর হোসেন, কলারোয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ জুলফিকারুজ্জামান জিল্লু,  দপ্তর সম্পাদক এমএ সাজেদ, সাংবাদিক আজাদুর রহমান খান চৌধুরী পলাশ প্রমুখ। প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন বলেন, বর্র্তমান সরকারের উন্নয়ন ও সাফল্যগাঁথার কোনো শেষ নেই। জনগণ, সমাজ তথা দেশ উন্নয়নে এমন কোনো সেক্টর নেই যেখানে সরকারের উন্নয়নের ছোঁয়া লাগেনি। তাই আসুন আমরা সবাই মিলে ভিশন-২০২১ বাস্তবায়নে সহযোগিতা করি। অনুষ্ঠিত অনুষ্ঠানে ‘ভিশন ২০২১’ শীর্ষক সঙ্গীতানুষ্ঠান ও ভিডিও প্রদর্শনী করা হয়।  অনুষ্ঠান পরিচালনা করেন  জেলা তথ্য অফিসের মনিরুজ্জামান।
##

কলারোয়ায় ডিপ্লোমা কৃষিবিদদের স্মারকলিপি
কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ায় ডিপ্লোমা কৃষিবিদের প্রাণের দাবি ১০ম প্রেড বেতন স্কেল বাস্তবায়নের লক্ষ্যে উপজেলা চত্বরে এক মানববন্ধন কর্মসূচি পালন করেন। বুধবার সকালে কর্মসূচী শেষে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। ডিপ্লোমা কৃষিবিদ ইনিষ্টিটিউশন, বাংলাদেশ, কলারোয়া শাখার সাধারণ সম্পাদক শেখ আবুল হাসান জানান,  বেতন বৈষম্য দূরীকরণ ও  ১০ম প্রেড বেতন স্কেল বাস্তবায়নের লক্ষ্যে উপজেলা নির্বাহী অফিসারে মাধ্যমে ইনিষ্টিটিউশন’র কলারোয়া শাখার পক্ষ থেকে এ স্মারকলিপি প্রদান করা হয়।
##

কলারোয়ায় কুল ব্যবসায়ীকে পিটিয়ে ২ লক্ষ ৩৩ হাজার টাকা ছিনতাই
কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ায় প্রকাশ্য দিবালকে এক কুল ব্যবসায়ীকে পিটিয়ে ২ লাখ ৩৩ হাজার ৫৫০টাকা ছিনতাই করে নিয়েছে সন্ত্রাসীরা। ঘটনাটি ঘঠেছে বুধবার দুপুর ২টার দিকে উপজেলার কোমরপুর স্কুল সংলগ্ন ফাঁকা ব্রীজের কাছে।  আহত কুল ব্যবসায়ী শাহ আলম জানায়, তিনি ঢাকা থেকে দীর্ঘ দিন যাবৎ কলারোয়ার সিংগা বাজারে কুলের ব্যবসা করার জন্য বাসা ভাড়া করে থাকেন। বুধবার কলারোয়া ইসলাসী ব্যাংক থেকে ২ লাখ ৩৩ হাজার ৫৫০টাকা তুলে বাইসাইকেল যোগে সিংগা বাজারে যাওয়ার জন্য রওনা হন। পথিমথ্যে তিনি ওই ব্রীজের কাছে পৌছালে উপজেলার সোনাবাড়ীয়া গ্রামের আয়জুল (৩০) ও বলিয়ানপুর গ্রামের শামিম হোসেন (৩৫) তাকে গতিরোধ করে এলোপাতাড়ী ভাবে মারপিট করে আহত করে। এ সময় তার কাছে থাকা ওই টাকা ছিনিয়ে নেয়। পরে তার আত্মচিৎকারে পাশ্ববর্তী লোকজন এগিয়ে এসে সোনাবাড়ীয়া গ্রামের আয়জুলকে ধরে ফেলে। পরে তাকে কলারোয়া নিয়ে এসে ছেড়ে দেয় তারা। বর্তমানে আহত কুল ব্যবসায়ী সোনাবাড়ীয়ায় স্থানীয় ডাক্তার দ্বারা চিকিৎসা শেষে সিংগা গ্রামের তার ভাড়া বাড়ীতে অবস্থান করছেন।