কলারোয়া সংবাদ ॥ জয়নগরে নতুন ভোটারদের ছবি তোলা কার্যক্রম শুরু


104 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ জয়নগরে নতুন ভোটারদের ছবি তোলা কার্যক্রম শুরু
জুলাই ১০, ২০১৯ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ার জয়নগর ইউনিয়নে নতুন ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমের পর শুরু হয়েছে ছবি তোলা ও আঙ্গুলের ছাপ নেয়া কার্যক্রম। বুধবার সকাল ৯টা থেকে স্থানীয় জয়নগর ইউনিয়ন পরিষদ চত্বরে এ কার্যক্রম শুরু হয়।
কলারোয়া নির্বাচন অফিস সুত্রে জানা গেছে- ১০ জুলাই জয়নগর ইউনিয়নের ১,২,৩,৪,৫নং ওয়ার্ডের সকল ১৮বছর বয়সী ছেলে-মেয়ে এবং ভোটার না হওয়া প্রত্যেক ব্যক্তিদের ছবি ও আঙ্গুলের ছাপ নেয়া কার্যক্রম শুরু হয়েছে। আর ১১জুলাই ৬,৭,৮,৯নং ওয়ার্ডের বাসিন্দাদের জন্য এ কার্যক্রম চলবে। ইউনিয়ন পরিষদের তথ্য অনুযায়ী, ১নং জয়নগর ইউনিয়নের সকল ওয়ার্ডের নতুন ভোটারের সংখ্যা আনুমানিক ১১০০ মতো। জয়নগর ইউনিয়নের চেয়ারম্যান শামছুদ্দিন আল মাসুদ বাবু জানান- নতুন ভোটার হতে আসা ব্যক্তিদের এ সংক্রান্ত যেকোন সমস্যা তাৎক্ষনিক সমাধানের ব্যবস্থা নেয়া হয়েছে।

#

কলারোয়ায় পলাতক ৩ আসামি আটক

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় ওয়ারেন্টভূক্ত ৩জন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলার চন্দনপুর ইউনিয়নের চান্দুড়িয়া গ্রামের মৃত আবু বক্করের পুত্র শহিদুল ইসলাম, কুশোডাঙ্গা গ্রামের মৃত আমির আলীর পুত্র আরব আলী ও খলসী গ্রামের জালাল মন্ডলের পুত্র বিল্লাল হোসেন। থানা সূত্র জানায়- অফিসার ইনচার্জ (ওসি) মুনীর-উল-গীয়াসের নেতৃত্বে এসআই ফারুক হোসেন, এসআই রইচ উদ্দিনসহ সংগীয় অফিসার ও ফোর্সের সহায়তায় মঙ্গলবার দিবাগত গভীর রাতে আসামিদের বাড়ি থেকে আটক করা হয়।
বুধবার সকালে আটকদের সাতক্ষীরার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয় বলে থানা সূত্র জানায়।

#