কলারোয়া সংবাদ ॥ জয়নগর ইউনিয়ন যুবলীগের মতবিনিময়


688 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ জয়নগর ইউনিয়ন যুবলীগের মতবিনিময়
জানুয়ারি ১৬, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরা কলারোয়া উপজেলার ১নং জয়নগর ইউনিয়ন আ.লীগ ও অংগ সংগঠনের নেতা-কর্মীদের সাথে এক মতবিনিময় সভা করেছেন উপজেলা ভাইস চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী কাজী উপজেলা যুবলীগের আহ্বায়ক কাজী আসাদুজ্জামান সাহাজাদা। শনিবার বিকেলে ধানদিয়া বাজারে জয়নগর ইউনিয়ন আ.লীগের কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ইউনিয়ন যুবলীগের সভাপতি প্রভাষক মনিরা বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অতিথি হিসাবে বক্তব্য দেন ইউনিয়ন আ.লীগের সভাপতি মাস্টার আজিজুর রহমান, বীর মুক্তিযোদ্ধা আ: জব্বার, সাবেক উপজেলা যুবলীগ নেতা জাহাঙ্গীর হোসেন বাবলু, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান তুহিন, আশিকুর রহমান মুন্না, মাস্টার নজরুল ইসলাম, মোশাররফ হোসেন, সুব্রত কুন্ডু, ইউনিয়ন যুবলীগ নেতা মারুফ হোসেন, জাহাঙ্গীর আলম, জাকির, আরিফ, আলমগীর, রানা, সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি শিমুল হোসেন, অনিক, কৃষকলীগ সাধারণ সম্পাদক খালিদ হাসান টিটু, রাসেল, ওয়ার্ড যুবলীগ সভাপতি মিজানুর রহমান প্রমুখ। মতবিনিময় সভায় যুবলীগ নেতা কাজী সাহাজাদা আগামীতে কলারোয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেতে সকলের দোয়া ও সমর্থন কামনা করেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আ.লীগ নেতা মাস্টার রুহুল কুদ্দুস, শাহিন, ছিদ্দীক, রাজু, আশরাফুল, বাবু প্রমুখ।
##

কলারোয়ায় ৮ পুলিশ কর্মকর্তাকে শুভেচ্ছা স্মারক প্রদান করলেন ওসি আবু সালেহ মাসুদ করিম
কে এম আনিছুর রহমান,কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়া থানার পক্ষ থেকে সদ্য অবসরপ্রাপ্ত এক পুলিশ কর্মকর্তা ও বিভিন্ন সময়ে সরকারী আদেশে বদলি হওয়া ৭ পুলিশ কর্মকর্তাকে শুভেচ্ছা স্বারক প্রদান করা হয়েছে। শনিবার বেলা ৩ টার দিকে কলারোয়া থানার কর্মকর্তাদের অফিস রুমে এ উপলক্ষে এক আলোচনা শেষে থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম তাদের প্রত্যেকের হাতে এ শুভেচ্ছা স্বারক তুলে দেন। স্বারক গ্রহনকারী পুলিশ কর্মকর্তারা হলেন- সদ্য অবসরে যাওয়া কলারোয়া থানার সেকেন্ড অফিসার এস আই কে এম মোয়াজ্জেম হোসেন, কলারোয়া তানা থেকে পুলিশ কর্মকর্তা এস আই  হিমেল হোসেন, এসআই সোয়েব আলী, এস আই সুব্রত কুমার সরকার, এ এস আই শেখ নাজিবুর রহমান,এ এস আই মামুনুর রহমান,এ এস আই ইকবাল মাহমুদ ও এ এস আই কামরুজ্জামান জিয়া।  স্বারক প্রদানকালে উপস্থিত ছিলেন কলারোয়া থানার বর্তমান সেকেন্ড অফিসার এস আই আসাদুজ্জামান পিপিএম, এস আই পিন্টু লাল দাস, এস আই আহাদ আহম্মেদ, এস আই দিবাশীষ রায়, সরসকাটি পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই তানভীর হাসান, পিএসআই প্রদীপ রায়, এ এস আই আসাদুজ্জামান খান, এ এস আই রতন কুমার হাজরা, এ এস আই জিন্নাত হোসেনসহ থানার সকল অফিসার ও পুলিশ সদস্য।
##
কলারোয়ায় দেশীয় অস্ত্রসহ এক ব্যক্তি আটক
কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ায় অভিযান চালিয়ে মোতাচ্ছিম বিল্লাহ নামে এক ব্যক্তিকে দেশীয় অস্ত্রসহ আটক হয়েছে পুলিশ।  মোতাচ্ছিম বিল্লাহ (২১) সাতক্ষীলা সদর থানার দেবনগর গ্রামের ইসমাইল সরদারের ছেলে। থানা সুত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় খোরদো পুলিশ ফাঁড়ির এ এস আই কামরুজ্জামান গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, উপজেলার রায়টা বাজার এলাকায়  অপরিচিত এক ব্যক্তি ঘোরাফেরা করছে। পরে এ এস আই কামরুজ্জামানের নেতুত্বে সঙ্গীয় পুলিশ সদস্যরা ওই বাজার থেকে তাকে আটক করে। এ সময় পুলিশ তার কাছ থেকে দেশীয় অস্ত্র ১৮ ইঞ্চি লম্বা একটি চাকু উদ্ধার করেন।  এ ঘটনায় কলারোয়া থানায় একটি মামলা নং-১৫(১)১৬ দায়ের হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম জানান।
##

কলারোয়ায় ভারতীয় মদসহ এক ব্যক্তি আটক
কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়া থানা পুলিশ অভিযান চালিয়ে ওহিদুজ্জামান মোল্যা (৩৮) নামে এক ব্যক্তিকে ভারতীয় মদসহ আটক করেছে। শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার গয়ড়া বাজার সংলগ্ন রাস্তার উপর থেকে তাকে আটক করা হয়।  সে উপজেলার চন্দনপুর গ্রামের মৃত ওহাব মোল্যার ছেলে। কলারোয়া থানার ডিউটি অফিসার এ এসআই রতন কুমার হাজরা জানান, তিনি গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ওই সময় জানতে পারেন, সীমান্ত এলাকা থেকে এক ব্যক্তি ব্যাগে করে ভারতীয় মদ নিয়ে কলারোয়া অভিমুখে আসছে। পরে তার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ সদস্যরা ওই এলাকায় অবস্থান নিয়ে তাকে ৫ বোতল ভারতীয় মদসহ আটক করেন। এ ঘটনায় কলারোয়া থানায় একটি মামলা নং-১৬ (১)১৬ দায়ের হয়েছে বলে জানা যায়।