কলারোয়া সংবাদ ॥ ডেকোরেটর ব্যবসায়ী নজিবুল্লাহ আর নেই


412 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥  ডেকোরেটর ব্যবসায়ী নজিবুল্লাহ আর নেই
ডিসেম্বর ১৭, ২০১৫ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়া বাজারের বিশিষ্ট ব্যবসায়ী নাজমা ডেকোরেটরের মালিক নজিবুল্লাহ (৬০) মারা গেছেন (ইন্না—রাজিউন)। বুধবার সন্ধ্যায় নিজ বাসভবন পৌর সদরের মুরারীকাটি গ্রামে দীর্ঘদিন অসুস্থ থাকার পর মারা যান। তিনি মুরারিকাটি গ্রামের ওজিয়ার রহমানের ছেলে।  মৃত্যুকালে স্ত্রী, ৩ ছেলে ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার সকাল ১০ টায় মরহুমের নিজ গ্রামে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে কবরস্থ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন কলারোয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি ও পৌরসভার স্বতন্ত্র মেয়র প্রার্থী আরাফাত হোসেন, বিএনপি’র মেয়র প্রার্থী গাজি আক্তারুল ইসলাম, জাতীয় পাটির মেয়র প্রার্থী মুনছুর আলি, সমাজ সেবক শেখ শরিফুজ্জামান তুহিন, রবি মল্লিক, কাউন্সিলর প্রার্থী হারুন-অর-রশিদ, ইমাদুল ইসলাম, মরুহুমের ভাই আব্দুর রহিম, রুহুল আমিন, আব্দুল্লাহ, ছেলে আনারুল ইসলাম, কামরুল ইসলাম, জামাতা মাষ্টার নজরুল ইসলাম, মাওলানা ইউসুফ আলি, ওসমান গনি প্রমুখ। জানাযা নামাজ পরিচালনা করেন ঝাউডাঙ্গা মাদ্রাসার সাবেক অধ্যক্ষ আলহাজ্ব আব্দুল বারী।
##

কলারোয়ায় নাশকতা মামলায় জামায়াত কর্র্মীসহ ২জন আটক

কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ায় থানা পুলিশ অভিযান চালিয়ে জামায়াত কর্মীসহ ২ ব্যক্তিকে আটক করেছে। বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে তাদেরকে আটক করা হয়।  আটককৃতরা হলেন-উপজেলার মানিকনগর গ্রামের নূর মোড়লের ছেলে জামায়াতকর্মী কেরামত মোড়ল (৩৪), সাতক্ষীরা সদর থানার উপজেলার পাথরঘাটা গ্রামের মৃত মোজাম্মেল দালালের ছেলে মাহমুদুল দালাল(৩৬)। তাদের বিরুদ্ধে নাশকতা ও জুয়া খেলার অপরাধে তাদেরকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে বলে থানার াফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম জানান।
##

কলারোয়ায় মেয়র প্রার্থী আরাফাত হোসেনের নির্বাচনী পথসভা

কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়া পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী আরাফাত হোসেনের এক নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে পৌরসভার ৬নং ওয়ার্ড গোপিনাথপুর এলাকায় এ পথ সভা অনুষ্ঠিত হয়। স্থানীয় সমাজসেবক জাহিদ হোসেনের সভাপতিত্বে নির্বাচনী পথসভায় মোবাইল মার্কায় ভোট চেয়ে স্বতন্ত্র মেয়র প্রার্থী আরাফাত বলেন,কলারোয়ার মানুষকে তিনি ভালবাসেন, তার কাছে কোন দল নেই। তিনি কলারোয়ার সন্তান এটাই তার পরিচয়। তিনি জনগনের পাশে আছেন এবং থাকবেন। তিনি কলারোয়া পৌরসভা উন্নয়নে কাজ করতে চাই। তাই আগামী ৩০ ডিসেম্বর তার মোবাইল ফোনে ভোট দিয়ে পৌর সভার উন্নয়ন করার সুযোগ করে দেওয়ার আহবান জানান।