কলারোয়া সংবাদ ॥ তুচ্ছ ঘটনায় মারপিটের শিকার ভাই-বোন


427 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ তুচ্ছ ঘটনায় মারপিটের শিকার ভাই-বোন
ডিসেম্বর ১, ২০১৮ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়া তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভাই-বোনকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। আহত ভাই ও বোন কলারোয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় কলারোয়া থানায় অভিযোগ দিয়েছে ভূক্তভোগিরা। ঘটনাটি ঘটেছে উপজেলার গোছমারা মানিকনগর গ্রামে শুক্রবার রাত ৯টার দিকে।
অভিযোগ সূত্রে জানা গেছে- ওই গ্রামের মৃত মোনজেল বিশ্বাসের ছেলে শফিকুল, বিল্লাল ও ইকবাল নিজেরা তাদের সাংসারিক বিষয় নিয়ে প্রায়ই ঝগড়াঝাটি করে। এতে বিরক্ত হয়ে তাদের প্রতিবেশি মৃত আফছার উদ্দীন বিশ্বাসের ছেলে মুদি ব্যবসায়ী আহসান উল্লাহ (২৫) ও মেয়ে নারগিস বেগম (২৮) প্রতিবাদ করে। এ ঘটনারে জেরে শুক্রবার রাত ৯টার দিকে কথা কাটাকাটির এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে আহসান উল্লাহকে মারপিট করলে তার বোন নারগিস বেগম ঠেকাতে আসলে সেও মারপিটের শিকার হয়। গুরুতর আহত নারগিস ও আহসান উল্লাহকে কলারোয়া হাসপাতালে ভর্তি করা হয়।
কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মারুফ আহমেদ বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
##

কলারোয়ায় ফেনসিডিলসহ যুবক আটক
কে এম আনিছুর রহমান ::
কলারোয়ায় ফেনসিডিলসহ মেহেদি হাসান (১৯) নামের এক যুবককে আটক করেছে বিজিবি। সে উপজেলার কেঁড়াগাছি ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের লিটন সরদারের ছেলে।
মাদরা বিওপির হাবিলদার অধির কুমার সরকার জানান- ‘শনিবার সকাল ৭টার দিকে চান্দা মাঠে এলাকায় টহলরত বিজিবি সদস্যরা মেহেদি হাসানকে ৭ বোতল ফেনসিডিলসহ আটক করে। পরে তাকে কলারোয়া থানায় সোপর্দ করা হয়।’
এ ঘটনায় কলারোয়া থানায় মামলা হয়েছে বলে ওসি মেখ মারুফ আহমেদ জানান।
##
অবসরে গেলেন কলারোয়ার শিক্ষক কামাল হোসেন
কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়া আলিয়া মাদরাসার প্রতিষ্ঠাকালীন শিক্ষক কামাল হোসেন অবসর গেলেন। শনিবার অবসরজনিত শেষ কর্ম দিবসে শিক্ষক কামাল হোসেনকে বিদায় জানিয়ে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। সকাল সাড়ে ৯টার দিকে মাদারাসার হলরুমে আবেগঘন পরিবেশে অধ্যক্ষ মুহা. আইয়ুব আলীর সভাপতিত্বে, সঞ্চালনায় ও দোয়া পরিচালনায় উপস্থিত অন্য শিক্ষকরা অশ্রুসিক্ত নয়নে বিদায় জানান কামাল হোসেনকে।
মূলত শুক্রবার ছিলো তাঁর শেষ কর্মময় জীবন। সরকারি ছুটি থাকায় শনিবার ক্লাসের শুরুতেই সকলেই তাঁকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙ্গে পড়েন। এসময় পরিবেশ ভারী হয়ে ওঠে।
দোয়ানুষ্ঠানে শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন প্রভাষক মাও.ওমর আলী, মহিদুর রহমান, শাহনাজ পারভীন, শিক্ষক আব্দুল গফফার, শেখ শাহিন, আরশাদ আলী, লাকু প্রমুখ।
##

কলারোয়ার জয়নগর বাজার মসজিদে ওযুখানা নির্মান কাজের উদ্বোধন
কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়ার জয়নগর বাজার মসজিদের ওযুখানা নির্মান কাজের উদ্বোধন করা হয়েছে। সাতক্ষীরা ব্লাড ব্যাংকের সহযোগিতায় সংগঠনটির একজন উপদেষ্টার অর্থায়নে ওই মসজিদের ওযুখানা নির্মাণ করা হচ্ছে। শনিবার বেলা ১১টার দিকে ওযুখানা নির্মান কাজের শুভসূচনা করা হয়।
এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠাতা তন্ময় হাজরা, সংগঠনটির অন্যতম সংগঠক মঈনুল আমিন মিঠু, দেবাশীষ বাবু, অপু, জয়নগর বাজার মসজিদের সভাপতি গোলাম হোসেন, ক্যাশিয়ার আব্দুল বারিক সরদার, শামীম হোসেন প্রমুখ।
সাতক্ষীরা ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠাতা তন্ময় হাজরা জানান- ‘আমরা ধাপে ধাপে বিভিন্ন জায়গায় আমাদের সামর্থ্য অনুযায়ী কাজ করে যাবো। সামনের পথচলায় সবার দোয়া ও সহযোগিতা প্রত্যাশা করি, বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করি প্রবাসীদের প্রতিও।’
##