কলারোয়া সংবাদ ॥ দূ:স্থ ও প্রতিবন্ধিদের মাঝে ঈদ সামগ্রি বিতরণ


103 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ দূ:স্থ ও প্রতিবন্ধিদের মাঝে ঈদ সামগ্রি বিতরণ
জুন ২, ২০১৯ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় দূ:স্থ ও প্রতিবন্ধিদেও মাঝে ঈদ সামগ্রি ও নতুন কাপড় বিতরণ করা হয়েছে। রোববার বিকেলে উপজেলার কেঁড়াগাছি ইউনিয়নের রথখোলা বাজাওে স্থানীয় সমাজকল্যাণ পরিষদেও উদ্যোগে এ কাপড় বিতরণ করা হয়। সমাজকল্যান পরিষদেও কার্যালয়ে অসহায় দূ:স্থদেও মাঝে ঈদ সামগ্রী ও প্রতিবন্ধিদেও মাঝে নতুন কাপড় বিতরণ করা হয়। এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে কেঁড়াগাছি সমাজকল্যান পরিষদেও সভাপতি ও কলারোয়া নিউজ’র রিপোর্টার অহিদুজ্জামান খোকার সভাপতিত্বে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন বোয়ালিয়া মুক্তিযোদ্ধা ডিগ্রি কলেজের অধ্যাপক কার্তিক চন্দ্র মিত্র, ইউনিয়ন আ.লীগের সহ.সভাপতি মুনছুর আলী বিশ্বাস, প্রধান শিক্ষক আনারুল ইসলাম, মুক্তিযোদ্ধা আশারাফ আলী, মুক্তিযোদ্ধা হারুন গাজি, মাস্টার গোবিন্দ লাল মিত্র, ব্যাংক কর্মকর্তা কামরুজ্জামান, সমাজকল্যাণ পরিষদেও সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান, অর্থ সম্পাদক আ.রহমান, বিশিষ্ট ব্যবসায়ী শওকাত আলী, আক্তারুজ্জামান আতা, ব্যবসায়ী আ. ঘামিদ প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন কেঁড়াগাছি ইউনিয়ন প্রিমিয়ার ছাত্র সংঘের সভাপতি তৌহিদুজ্জামান।

#

কলারোয়ায় পবিত্র লায়লাতুল কদর পালিত

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় যথাযথ ধর্মীয় ভাবগম্ভীর্যের মর্যাদায় পবিত্র লায়লাতুল কদর পালিত হয়েছে। উপজেলা সদরসহ সকল মসজিদে মুসল্লিরা ইবাদত করেন এবং দেশ ও জাতির কল্যাণে আল্লাহর দরবারে মোনাজাত করেন।
নফল নাজাম, কোরআন মজিদ পাঠসহ বিভিন্ন ইবাদতে মশগুল ছিলেন তারা। লায়লাতুল কদরের মিলাদ মাহফিলের আয়োজন করা হয় বিভিন্ন মসজিদে। মাহফিলে জানান- এই রাতে পবিত্র কোরআন মজিদ অবতীর্ণ হয়। রাসুল (সা.)বলেন- তোমরা পবিত্র রমজান মাসের শেষ দশকের বিজোড় রাত্রে কদর খোঁজ কর তবে অধিকাংশ বিদ্যানগন ২৭শে রমজানকে কদর মানেন। আল্লাহ্ সুবাহাতালাহ বলেন- এই রাত হাজার রাতের চেয়ে উত্তম। এ রাতে ইবাদত বন্দেগীতে সারা রাত কাটিয়ে দিলে এবং আল্লাহর দরবারে ক্ষমা চাইলে আল্লাহ্ তার বান্দার সকল পাপ ক্ষমা করেন এবং মনের আশা পূর্ণ করেন। পরে মুসল্লিদের মাঝে তাবারক বিতরণ করা হয়।

#

কলারোয়ায় ফেনসিডিলসহ এক ব্যক্তি আটক

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় ১০বোতল ফেনসিডিলসহ এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।
শনিবার দিবাগত রাত পৌনে ১টার দিকে উপজেলার দমদম এলাকা থেকে আলাউদ্দীন সরদার (৫২) নামে ওই ব্যক্তিকে পুলিশ আটক করে। থানা সূত্র জানায়- ওসি শেখ মুনীর-উল-গীয়াসের নির্দেশনায় এসআই রইচ উদ্দিন, এএসআই নুর আলী, এএসআই আছাবুর রহমান সরদার সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে রবিবার (২জুন) রাত পৌনে ১টার দিকে উপজেলার দমদম বাজারস্থ ব্রীজ সংলগ্ন কাঠগোলার সামনে থেকে আলাউদ্দিন সরদারকে ১০ বোতল ফেনসিডিলসহ আটক করেন। তার বিরুদ্ধে কলারোয়া থানায় মামলা [নং-০৩(০৬)১৯] হয়েছে। রোববার সকালে আসামিকে সাতক্ষীরার বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে সোপর্দ করা হয়।

#