কলারোয়া সংবাদ ॥ দেয়াড়ায় পানিবন্দিদের মাঝে বিভিন্ন সামগ্রী বিতরণ


383 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ দেয়াড়ায় পানিবন্দিদের মাঝে বিভিন্ন সামগ্রী বিতরণ
আগস্ট ২৭, ২০১৫ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কলারোয়া প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়া উপজেলার ১১নং দেয়াড়া ইউনিয়নের পানিবন্দি মানুষের মাঝে টিউবওয়েল স্থাপন ও পলিথিন বিতারণ করা হয়েছে। বৃহস্পতিবার বেসরকারী এনজিও উত্তরণের সহযোগিতায় তালা কলারোয়ার সংসদ সদস্য অ্যাড: মুস্তফা লুৎফুল্লাহ এসব বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন উত্তরের ম্যানেজার আমিনুর রহমান,কর্মকর্তা শেখ আব্দুল জলিল, সহিদুল ইসলাম,স্থানীয় ইউনিয়নের পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রভাষক আব্দুল মান্নান, মাহবুবুর রহমান মফে,ইউপি সদস্য ছকিনা খাতুন,বাবরালী মুধু, রফিকুল ইসলাম মিলন,জসিম, আতিয়ার রহমান গাজি, আতিয়ার রহমান সরদার,ওয়াজেদ আলী,কুদ্দুস সানা, সজীব,এরশাদ,ফরিদুল ইসলাম,রাম, রুহুল আমিন সরদার।
##
কলারোয়ায় ফেনসিডিল ও ইয়াবাসহ ৫ ব্যক্তি আটক

কে এম আনিছুর রহমান, কলারোয়া :
সাতক্ষীরার কলারোয়ায় পৃথক অভিযানে ভারতীয় ফেনসিডিল ও ইয়াবাসহ ৫ ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে উপজেলার সরসকাটি বাজার ও বালিয়াডাঙ্গা বাজার থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো- উপজেলার ক্ষেত্রপাড়া গ্রামের আন্দন মোহন সাহার ছেলে দিবাশীষ সাহা,আফিলউদ্দীনের ছেলে কায়কোবাদ ও কলারোয়া পৌর সদরের গদখালী গ্রামের  আব্দুর রহমানের ছেলে রবিউল ইসলাম, সাতক্ষীরা সদর থানার গোবিন্দকাটি গ্রামের নুর আলীর ছেলে আলি হোসেন, মৃত নুর ইসলামের ছেলে ইদ্রিস আলী। আটককৃত দিবাশীষ,কায়কোবাদ ও রবিউলের নিকট ১ বোতল করে ৩ বোতল ভারতীয় ফেনসিডিল এবং ইদ্রিস ও আলী হোসেনের নিকট থেকে ৫ পিচ ইয়াবা উদ্ধার হওয়ায় তাদেরকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম জানান।
##

কলারোয়ায় পপুলার ডিপিএস প্রকল্পের আওতায় বীমা গ্রাহকদের মৃত দাবির চেক বিতরণ
কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়ায় পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেডের পপুলার ডিপিএস প্রকল্পের আওতায় বীমা গ্রাহকদের মৃত দাবির চেক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে কলারোয়া থানার সামনে চৌধুরী মার্কেটের দ্বিতীয় তলায় দুই বীমা গ্রাহকের মৃত্যুর কারণে তাদের নোমিনীদের হাতে এ চেক বিতরণ হয়। এ সময় মৃত কানাইয়ের নোমিনী উর্ম্মীলাকে ১৪ হাজার ৬’শ এবং মৃত কমলউদ্দীনের নোমিনী হামিদা বানুকে ১৪ হাজার ৫’শ টাকার চেক দেওয়া হয়।  সাতক্ষীরা সদর থানার ঝাউডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলামের সভাপতিত্বে এ চেক বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলারোয়া সার্ভিস সেলের ইনচার্জ রফিকুল ইসলাম,এরিয়া ম্যানেজার মাওলানা আবু তাহেরসহ সার্ভিস সেলের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।
##
কলারোয়ায় বি এম সিরাজ আবৃত্তি প্রতিযোগিতায় প্রথম হওয়ায় অভিনন্দন

কলারোয়া প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়ায় কাজীরহাট কলেজের ভূগোল বিভাগের প্রভাষক বি এম সিরাজুল ইসলাম (কবিতায় বঙ্গবন্ধু) আবৃত্তি প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেছেন। গত মঙ্গলবার সাতক্ষীরা অফিসার্স ক্লাবে জাগ্রত সাতক্ষীরা কর্তৃক আয়োজিত ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আবৃত্তি এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। তিনি আবৃত্তিতে প্রথম স্থান অধিকার করায়  কাজীরহাট কলেজের অধ্যক্ষ এস এম সহিদুল আলম, সহকারী অধ্যাপক শহিদুজ্জামান লাভলু, ইসমাইল হোসেন, রফিকুল ইসলাম, সাহাদাৎ হোসেন, মঞ্জুরুল আলম,সাংবাদিক কে এম আনিছুর রহমানসহ সকল শিক্ষক ও কর্মচারী প্রাণঢালা অভিনন্দন ও আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।