কলারোয়া সংবাদ ॥ দৈনিক দৃষ্টিপাত পত্রিকার পাঠকদের সাথে মতবিনিময় সভা


873 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ দৈনিক দৃষ্টিপাত পত্রিকার পাঠকদের সাথে মতবিনিময় সভা
সেপ্টেম্বর ১১, ২০১৫ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কলারোয়া প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়ায় দৃষ্টিপাত পত্রিকার পৌর সদরের পাঠকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল ১০ টার দিকে উপজেলা প্রশাসনিক ভবনের সামনে দৃষ্টিপাত পত্রিকা আরো কিভাবে বহুল প্রচারিত করা যায়, গ্রাহকদের চাহিদা, গ্রাহকদের নিকট পত্রিকা সময়মত পৌছাই কিনা, গ্রাহকদের চাহিদা অনুযায়ী পত্রিকায় নতুন কোন কিছু সংযোজন করা যায় কিনাসহ বিভিন্ন বিষয় নিয়ে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। দৃষ্টিপাত পত্রিকার কলারোয়া প্রতিনিধি কলারোয়া প্রেসক্লাবের ক্যাশিয়ার কাজীরহাট কলেজের সহকারী অধ্যাপক কে এম আনিছুর রহমানের সভাপতিত্বে এ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৃষ্টিপাত পত্রিকার কলারোয়া উপজেলা পাঠক ফোরামের সভাপতি কলারোয়া পাবলিক ইনস্টিটিউটের সাধারণ সম্পাদক এ্যাড. কামাল রেজা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৃষ্টিপাত পত্রিকার উপজেলা পাঠক ফোরামের সা.সম্পাদক মাস্টার শাহাজাহান আলী শাহিন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন দৃষ্টিপাত পত্রিকার গ্রাহক ও শুভাকাঙ্খি প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব, রফিকুজ্জামান লালটু, শিক্ষক আব্দুল গফ্ফার, ইব্রাহিম হোসেন, আসাদুজ্জামান খান, ফজলুর রহমান, দেলোয়ার হোসেন, মনিরুজ্জামান, শাহাবুদ্দীন, আলমগীর হোসেন,সুমন  কুমার দাস, প্রধান শিক্ষক ফজলুর রহমান, আবু কাশেম,সিদ্দিকুর রহমান, আব্দুল কাদের, হারুন-অর-রশীদ, মামনুর রহমান প্রমুখ। মত বিনিময় সভাটি পরিচালনা করেন দৃষ্টিপাতের দেয়াড়া ইউনিয়ন প্রতিনিধি মোস্তফা হোসেন বাবলু।
##

কলারোয়ায় জুয়ার আসর থেকে ৫ জুয়াড়ী আটক

কে এম আনিছুর রহমান,কলারোয়া প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ায় থানা পুলিশ অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে ৫ জুয়াড়ীকে আটক করেছে। বৃহস্পতিবার দিবাগত রাত ২ টার দিকে কলারোয়া পৌর সদরের যুগবাড়ি এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটকরা হলো- কলারোয়া পৌর সদরেরগোপিনাথপুর গ্রামের পরিতোষ অধিকারীর ছেলে পবিত্র অধিকারী,সুনীল কুমারের ছেলে সুজন কুমার, উপজেলার বয়েরডাঙ্গা গ্রামের হেদায়য়েতুল্লার ছেলে আজিবর রহমান, পাকুড়িয়া গ্রামের আব্দুল জলিল সরদারের ছেলে সেলিম হোসেন,চন্দনপুর গ্রামের ছবেদ আলীর ছেলে মাহবুবুর রহমান।
কলারোয়া থানার সেকেন্ড অফিসার এ কে এম মোয়াজ্জেম হোসেন জানান,বৃহস্পতিবার ওই রাতে তিনি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, পৌর সভার যুগবাড়ি বাজারে কয়েকজন জুয়াড়ী টাকা দিয়ে জুয়া খেলছে। পরে তার নেতৃত্বে এ এস আই ইকবল মাহমুদ সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে ওই স্থান ঘেরাও করে জুয়ার আসর থেকে তাদেরকে আটক করেন। এ ব্যাপারে কলারোয়া থানায় শুক্রবার একটি মামলা (নং-১৩) হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম জানান।
##

কলারোয়ায় এক জামায়াত কর্মী আটক
কলারোয়া প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ায় মজনু গাজি নামে এক জামায়াত কর্মী আটক করেছে পুলিশ। সে উপজেলার ওফাপুর গ্রামের মৃত আব্দুর রহিম গাজির ছেলে।
সরসকাটি পুলিশ ফাড়ির ইনচার্জ তানভীর আহমেদ জানান, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন জামায়াতকর্মী লালু ওরফে মজনু (৪৫) বাড়িতে অবস্থান করছে। পরে তার নেতৃত্বে পুলিশ সদস্যরা তার বাড়ি ঘেরাও করে তাকে আটক করে। আটক মজনু কলারোয়া থানার নাশকতা মামলার (নং-৫,) সন্দেহ ভাজন আসামী হওয়ায় তাকে আটক করে জেল হাজতেপাঠানো হয়েছে বলে তিনি জানান।