কলারোয়া সংবাদ ॥ ধুঁড় পাচারকারী ইউনুছ আটক


325 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ ধুঁড় পাচারকারী ইউনুছ আটক
অক্টোবর ২৮, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে.এম.আনিছুর রহমান,কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়া সীমান্তে ইউনুচ আলী (৫৫) নামে এক ধুড় পাচারকারীকে আটক করেছে বিজিবি। সে উপজেলার সীমান্তবর্তী রাজপুর গ্রামের সাদেক আলীর ছেলে। মাদরা বিওপি’র হাবিলদার আব্দুল মতিন জানান,শুক্রবার সকালে তার নেতৃত্বে  রাজপুর সীমান্তে বিজিবি সদস্যরা টহলরত ছিলেন। এ সময় ওই ব্যক্তি ভারত থেকে সোনাই নদী পার হয়ে বাংলাদেশে প্রবশে করার সাথে তাকে আটক করে। সন্ধ্যায় তাকে থানা পুলিশে সোর্পদ করা হয়।
আটককৃত ইউনুচ আলী জানান, তিনি শুক্রবার ভোরে বাংলাদেশ থেকে কয়েকজন লোক নিয়ে অবৈধভাবে সোনাই নদী পার হয়ে ভারতে রেখে দেশে ফিরলে বিজিবি সদস্যরা তাকে আটক করে।
এ রির্পোট লেখা পর্যন্ত কলারোয়া থানায় মামলার প্রস্তুতি চলছিল বলে থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক শেখ জানান।
###

কলারোয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতার মৃত্যুতে গভীর শোক
কে এম আনিছুর রহমান,কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি হেলালুজ্জামান বিদ্যুৎ মারা যাওয়ায় গভীর শোক ও তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন- উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সাবেক ছাত্রনেতা হারুন-অর-রশীদ,সহ-সভাপতি ইব্রাহিম হোসেন,সোলায়মান হোসেন, জাহাঙ্গীর আলম লিটন, সাধারণ সম্পাদক রেজানুজ্জামান লিটু, যুগ্ম সাধারণ সম্পাদক আলফাজ হোসেন, সাংগঠনিক সম্পাদক সহিদুজ্জামান সাঈদ,দপ্তর সম্পাদক আবুল কালাম আজাদ,সোহেল রানা লাভলু, প্রচার সম্পাদক ফিরোজ হোসেন, আজারুল ইসলাম,স্বেচ্ছাসেবকলীগ নেতা ইসমাইল হোসেন, কামরুজ্জামান রিপনসহ বিভিন্ন ইউণিয়ন স্বেচ্ছাসেবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ। উল্লেখ্য,ওই নেতা গত বৃহস্পতিবার স্ট্রোকে আক্রান্ত হয়ে মারা যান।