কলারোয়া সংবাদ ॥ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্য সহনীয় রাখার লক্ষ্যে আলোচনা সভা


413 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্য সহনীয় রাখার লক্ষ্যে আলোচনা সভা
জুন ২, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া :
সাতক্ষীরার কলারোয়ায় রমজান উপলক্ষ্যে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্য যৌক্তিক ও সহনীয় পর্যায়ে রাখার লক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে উপজেলা  প্রশাসনের উদ্যোগে উপজেলা নির্বাহী অফিসাারের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায়ের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা মহসীন আলী, পরিসংখ্যান কর্মকর্তা তাহের মাহমুদ সোহাগ, ডাক্তার মেহেরুল্লাহ, খাদ্য কর্মকর্তা সুজিৎ কুমার মুর্খাজী, মাদরা বিওপি’র সুবেদার হায়দার খাঁন, কলারোয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আরাফাত হোসেন,সাধারণ সম্পাদক মোস্তফা ফারুকুজ্জামান,ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান মফে, নুরুল ইসলাম, আবজাল হোসেন হাবিল,সাংবাদিক এম এ সাজেদ প্রমুখ। আলোচনা শেষে উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে  উপজেলা নির্বাহী অফিসারকে আহবায়ক ও  উপজেলা পরিসংখ্যান কর্মকর্তাকে সদস্য সচিব করে উক্ত বিষয়ে ৭ সদস্য বিশিষ্ঠ একটি কমিটি গঠন করা হয়।
###

কলারোয়ায় ফেনসিডিলসহ এক মাদক ব্যবসায়ী আটক

কে এম আনিছুর রহমান,কলারোয়া :
সাতক্ষীরার কলারোয়ায় পুলিশ অভিযান চালিয়ে ভারতীয় ফেনসিডিলসহ মিলন মিয়া (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। বুধবার রাত সাড়ে ১১ টার দিকে উপজেলার সুলতানপুর গ্রামের কাঁচা রাস্তার উপর থেকে তাকে ২০ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়। সে উপজেলার সুলতানপুর গ্রামের মহসিন মিয়ার ছেলে।
কলারোয়া থানার ওসি তদন্ত শফিকুর রহমান জানান, বুধবার ওই সময় তিনি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন চোরচালানীরা আটককৃত মিলনের বাড়িতে ফেনসিডিল নিয়ে অবস্থান করছে। পরে থানার  এ এস আই রতন হাজরার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ সদস্যরা ওই বাড়ি ঘেরাও করলে পুলিশের উপস্থিতি জানতে পেরে মিলনসহ চোরাচালানীরা দৌড়ে পালানোর চেষ্ঠা করে। এ সময় মিলনকে  একটি ব্যাগসহ আটক করে। পরে ব্যাগ থেকে ২০ বোতল ফেনসিডিল উদ্ধার করে।
এ ব্যাপারে কলারোয়া থানায় একটি মামলা হয়েছে। যার নং-১,তারিখ২/৬/১৬ইং।
###

কলারোয়া সীমান্তে ভারতীয় নাগরিক দুই যুবতী আটক

কে এম আনিছুর রহমান,কলারোয়া :
সাতক্ষীরার কলারোয়া সীমান্তে অবৈধভাবে বাংলাদেশ অভ্যন্তরে প্রবেশ করার অপরাধে ভারতীয় নাগরিক দুই যুবতীকে আটক করে থানা পুলিশে সোর্পদ করেছে বিজিবি। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৫ টার দিকে উপজেলার চান্দা সীমান্তের মেইন পিলার ১৩/৮ এর নিকট থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃত দুই ভারতীয় যুবতীরা হলেন- উত্তর চব্বিশ পরগণা জেলার গাইঘাটা থানার যাদবপুর গ্রামের সুলতান মোড়লের মেয়ে মনোয়ারা খাতুন (২৮) একই গ্রামের আজগর আলীর মেয়ে বিলকিছ (২০)।
সীমান্তবর্তী মাদরা বিজিবি ক্যাম্পের কোম্পানী কমান্ডার সুবেদার হায়দার আলী জানান, বৃহস্পতিবার ওই সময় তার নেতৃত্বে চান্দা সীমান্তে বিজিবি সদস্যেরা টহল দিচ্ছেলেন। এ সময় আটককৃতরা বিনা পাসপোর্টে বাংলাদেশ অভ্যন্তরে প্রবেশ করার অপরাধে তাদেরকে আটক করে থানা পুলিশে সোর্পদ করেন।
আটককৃত দুই ভারতীয় যুবতী জানান, তারা ভারত থেকে বেড়ানোর উদ্দেশ্যে বাংলাদেশ অভ্যন্তরে প্রবেশ করেন।
এ ব্যাপারে কলারোয়া থানায় মামলার প্রস্তুতি চলছে বলে থানার ওসি (তদন্ত) শফিকুর রহমান জানান।