কলারোয়া সংবাদ ॥ নৌকা বিজয়ের লক্ষ্যে কর্মী সমাবেশ


389 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ নৌকা বিজয়ের লক্ষ্যে কর্মী সমাবেশ
নভেম্বর ২৪, ২০১৮ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়া উপজেলার ৬নং সোনাবাড়িয়া ইউনিয়নে আওয়ামীলীগ,যুবলীগ আয়োজিত নৌকা বীজয়ের লক্ষ্যে এক কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় স্থানীয় ইউনিয়ন পরিষদ চত্ত্বরে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের একাংশের সভাপতি মাসুমুজ্জামান মাসুম,সাধারণ সম্পাদক শেখ আসাদুজ্জামান তুহিন, ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম প্রমুখ।
##
কলারোয়ার কেঁড়াগাছিতে হরিদাস ঠাকুরের জন্মভিটা আশ্রমে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা
কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়া উপজেলার ৫নং কেঁড়াগাছি শ্রী শ্রী ব্রহ্ম হরিদাস ঠাকুরের জন্মভিটা আশ্রমে ধর্মীয় অনুষ্ঠান পালনে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল সাড়ে তিনটারদিকে ওই জন্মভিটা আশ্রমে এক আড়ম্বর পূর্ণ পরিবেশে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় । আশ্রম পরিচালনা পর্ষদের সভাপতি অধ্যাপক কার্তিক চন্দ্র মিত্রের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরার সাবেক অতিরিক্ত পুলিশ সুপার ও সদ্য পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার জনাব মোঃ ইলতুৎমিশ। তিনি তার বক্তব্যে বলেন,‘ধর্ম যার যার উৎসব সবার। সকল প্রকার ধর্মীয় অনুষ্ঠান পালনে বাংলাদেশ পুলিশ সাতক্ষীরা সার্কেল সব সময় আপনাদের পাশে থাকবে, এবং অতিতের তুলনায় সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হবে’ । সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ সাতক্ষীরা সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার জনাব মেরিনা আক্তার ও কলারোয়া থানা পুলিশের অফিসার ইনচার্জ জনাব শেখ মারুফ আহমদ । এ সময় আরও উপস্থিত ছিলেন ,বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি বাবু সিদ্ধেশ্বর চক্রবর্তী,পূজা উদযাপন পরিষদ কলারোয়া উপজেলা শাখার সভাপতি জনাব বাবু মনোরঞ্জন সাহা,হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ও শ্রী শ্রী ব্রহ্ম হরিদাস ঠাকুরের জন্মভিটা আশ্রমের পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক জনাব সন্দীপ রায়, ইউনিয়ন পূজা উদযাপন পরিষদের সভাপতি জনাব নিরঞ্জন পাল,ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জনাব ভূট্টোলাল গাইন, সাংবাদিক শফিকুর রহমান, মিলন দত্ত হাবিবুর রহমান, হোসেন আলী জুলফিকার আলী প্রমুখ।

##
কলারোয়া কওমী মাদরাসা ও এতিমখানার গর্ভনিং বডির আলোচনা সভা
কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়া ডায়াবেটিস হাসপাতালের সামনে নতুন ভাবে প্রতিষ্ঠিত “কলারোয়া কওমী মাদরাসা ও এতিমখানার” গর্ভনিং বডির আলোচনা সভা ও আজীবন দাতা সদস্য সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে মাদরাসার হলরুমে গর্ভনিং বডির সভাপতি ও কলারোয়া উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আরাফাত হোসেনের সভাপতিত্বে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। কলারোয়া সরকারী কলেজের অবসর প্রাপ্ত অধ্যাপক ওই মাদরাসার শিক্ষক আব্দুর রাজ্জাকের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন কলারোয়া সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর আবু নসর। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত সোনালী ব্যাংকের ডি,জিএম আব্দুল ওহাব, অবসরপ্রাপ্ত ব্যাংক ম্যানেজার আব্দুর রাজ্জাক, অবসরপ্রাপ্ত ব্যাংকার মোঃ আমানুল্লাহ, সিরাজুল ইসলাম,কাজীরহাট কলেজের সহকারী অধ্যাপক সাংবাদিক কে,এম আনিছুর রহমান, ব্যাবসায়ী ফয়সাল মাহমুদ, শহিদুল ইসলাম, মহিদুর রহমান, ডাক্তার শহিদুল ইসলাম, বেলাল হোসেন, আকতারুজ্জামান, কাজী আকতারুজ্জামান, জাহাঙ্গীর হোসেন, শেখ শাহাজাহান আলী শাহিন, মিজানুর রহমান, মাদরাসা শিক্ষক ক্বারী আশরাফুল ইসলাম,মাও ঃ ওসমান গনি, মাওঃ হাবিবুর রহমানসহ অভিভাবক ও দাতাগন। আলোচনা সভায় এ মাদরাসায় হিফজ, জামাত ও নুরানী বিভাগে মোট ৪০ জন ছাত্রদের ব্যয়ভার বহনের জন্য বিভিন্ন ব্যক্তি বাৎসরিক ও মাসিক অনুদান দেওয়ার প্রতিশ্রুতি দেন। আলোচনা সভা শেষে দোয়া অনুষ্ঠানের পরে মধ্যহ্ন ভোজনের আয়োজন করা হয়।
##