কলারোয়া সংবাদ ॥ পলাতক আসামী দুদু আটক


303 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ পলাতক আসামী দুদু আটক
নভেম্বর ২১, ২০১৫ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ায় থানা পুলিশ অভিযান চালিয়ে মোহর আলী দুদু নামে এক পলাতক আসামীকে আটক করেছে । সে কলারোয়া পৌর সদরের গদখালী গ্রামের মৃত সাহাদাৎ হোসেনের ছেলে। কলারোয়া থানার এ এস আই আসাদুজ্জামান আসাদ জানান, শনিবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে তিনি জানতে পারেন পলাতক আসামী মেহের আলী দুদু বাড়িতে অবস্থান করছে। পরে তিনি সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে তাকে আটক করেন। তার বিরুদ্ধে জিআর-৫২/১৩ মামলায় ওয়ারেন্ট থাকায় তাকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম জানান।

##

কলারোয়ায় শিবিরকর্মী আটক

কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ায় অভিযান চালিয়ে নাশকতার মামলায় আবু তাহের নামে এক শিবির কর্মীকে আটক করেছে থানা পুলিশ। সে উপজেলার বড়ালী গ্রামের রফিকুল ইসলামের ছেলে। শনিবার ভোররাতে থানার এসআই আহাদ আহম্মেদের নেতৃত্বে  এএসআই আসাদুজ্জামান সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে তাকে তার বাড়ি থেকে আটক করে। তার বিরুদ্ধে নাশকতা ১০(১১)১৫ ইং মামলায় আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম জানান।

কলারোয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী আহত

কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি,
সাতক্ষীরা কলারোয়ায় নসিমন ও মোটর সাইকেল মখোমুখি সংঘর্ষে জালাল নামে এক ব্যক্তি গুরুতর আহত হয়েছে। তিনি উপজেলার কাকডাঙ্গা গ্রামের আব্দুল আজিজের ছেলে। ঘটনাটি ঘঠেছে শনিবার সকালে সরসকাটি সড়কের পৌর সদরের কলাগাছি মোড় এলাকায়। প্রত্যক্ষদর্শীরা জানান, তিনি ওই দিন সকাল ১০ টার দিকে কলারোয়া বাজার হতে মোটরসাইকেল যোগে সরসকাটির যাওয়ার সময় ওই স্থানে পৌছালে অপরদিক থেকে আসা একটি নসিমনের মুখো-মুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক জালাল উদ্দিন (৩৫) পা ভাঙ্গাসহ গুরুতর আহত হয়। পরে পথচারীরা তাকে আহত অবস্থায় উদ্ধার করে কলারোয়া হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা আশংকা জনক। বর্তমানে তিনি সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা যায়।

কলারোয়া সীমান্তে ফেনসিডিলসহ প্রায় ৬ লক্ষ টাকার মালামাল উদ্ধার

কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি,
সাতক্ষীরার কলারোয়ায় সীমান্তে পৃথকভাবে চোরাচালানীদের তাড়া করে ভারতীয় ফেনসিডিল,শাড়িসহ  ৫ লাখ ৮৩ হাজার ৮’শ টাকার উদ্ধার করেছে বিজিবি। শনিবার ভোরে উপজেলার গাড়াখালি, ভাদিয়ালি এলাকায় অভিযান চালিয়ে এসব মালামাল উদ্ধার করা হয়। তবে এ সময় বিজিবি সদস্যরা কাউকে আটক করেতে পারেনি। কাকডাঙ্গা বিজিবি ক্যাম্পের সুবেদার কামালউদ্দিন জানান, শনিবার ভোরে তার ক্যাম্পের নায়েক হেলালের নেতৃত্বে গাড়াখালি এলাকায় একদল চোরাকারবারিদের তাড়া করে ভারতীয় ৪৭ বোতল ফেনসিডিল উদ্ধার করে। অপরদিকে তার নেতৃত্বে ভাদিয়ালি এলাকায় চোরাকারবারিদের তাড়া করে ভারতীয় উন্নত মানের ১০ পিচ শাড়ীকাপড় উদ্ধার করে। উদ্ধারকৃত মালামারের আনুমানিক মুল্যে ৫লাখ ৮৩হাজার ৮শ টাকা।  জব্দকৃত ফেনসিডিল শাড়ীকাপড় সাতক্ষীরা কাষ্টম কোরিডোরে জমা দেওয়া হয়েছে বলে জানা যায়  ।

##