কলারোয়া সংবাদ ॥ পুলিশ পরিচয়ে টাকা ছিনতাইয়ের চেষ্টা,থানায় অভিযোগ


168 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ পুলিশ পরিচয়ে টাকা ছিনতাইয়ের চেষ্টা,থানায় অভিযোগ
জুলাই ২, ২০১৯ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় পুলিশ পরিচয়ে ভাড়ায় চালিত এক মোটরসাইকেল চালককে আটকিয়ে টাকা ছিনতাইয়ের চেষ্টা করেছে ৩ যুবক। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার চন্দনপুর ইউনিয়নের সীমান্তবর্তী কাঁদপুর শ্মশান ঘাট মোড় এলাকায় এ ঘটনাটি ঘটে । এ বিষয়ে কলারোয়া থানায় ৩ জনের নামে একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

যশোরের শার্শা থানার গোগা গ্রামের মৃত আব্দুল রহিমের ছেলে মোটরসাইকেল চালক আব্দুল জলিল (৪৮) বলেন, মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে তিনি কলারোয়া উপজেলার চান্দুড়িয়া গ্রামের বেয়াই ইসারুল ইসলামের বাড়ী থেকে মোটরসাইকেল যোগে নিজ বাড়ীতে ফিরছিলেন। পথিমধ্যে কাঁদপুর শ্মশান ঘাট মোড় এলাকায় তাকে একা পেয়ে চান্দুড়িয়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে নাজমুল ইসলাম (২৭), মুকুল মোড়লের ছেলে সোহেল মোড়ল (২৮) ও গোয়ালপাড়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে আবুল কালাম (৩০) তার মোটরসাইকেল গতিরোধ করে। এসময় তারা নিজেদের পুলিশ পরিচয় দিয়ে তাকে মোটরসাইকেল থেকে নামিয়ে সারা শরীর তল্লাসী করে। এক পর্যায়ে তাকে রাস্তার পাশে বাগানের মধ্যে নিয়ে যাওয়ার জন্য টানা হেচড়া শুরু করে। এ সময় কয়েকজন পথচারী রাস্তা দিয়ে আসতে দেখে তারা একটি লাল রংয়ের পালসার মোটরসাইকেল যোগে দ্রুত পালিয়ে যায়।
আব্দুল জলিল আরো জানান- তিনি মোটরসাইকেল ভাড়ায় চালিয়ে জীবন জীবিকা নির্বাহ করেন। ঘটনার সময় পথচারীদের উপস্থিত টের পেয়ে তারা যখন পালিয়ে যাওয়ার চেষ্টা করে তখন তিনি তাদের পিছু নিয়ে চান্দুড়িয়া বাজারে এসে স্থানীয় লোকজনদের সাথে কথা বলে নাম ও ঠিকানা জানতে পারেন।
এদিকে অভিযুক্ত নাজমুল হোসেনের ফোন বন্ধ থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
এবিষয়ে কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর-উল-গীয়াস জানান, একটি অভিযোগ পেয়েছেন। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

#

কলারোয়ার কাজিরহাট-সোনাবাড়িয়া সড়ক সংস্কারে ব্যাপক অনিয়মের অভিযোগ ॥

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ার কাজিরহাট থেকে সোনাবাড়িয়া সংযোগ পাকা রাস্তার সংস্কার কাজে ব্যাপক অনিয়মের অভিযোগ উঠেছে। হাত দিয়ে টান দিলে পিচ উঠে যাচ্ছে। এতে স্থানীয় সংক্ষুব্ধ জনতার চাপে ওই রাস্তার কার্পেটিংয়ের কাজ বন্ধ হয়েছে ।
স্থানীয় সূত্রে জানা গেছে- উপজেলার কেরালকাতা ইউনিয়নের কাজিরহাট থেকে কাউরিয়া হয়ে সোনাবাড়িয়া পর্যন্ত আড়াই কিলোমিটারের পাকা রাস্তার পিচ বা কার্পেটিংয়ের কাজ চলছে। মঙ্গলবার সকালে কাউরিয়া গ্রামের পশ্চিম পাড়া থেকে শুরু হওয়া কাজে দেখা গেছে অনিয়ম। পিচ ঢালাই কাজে ব্যবহৃত মিশ্রনে পিচের পরিমান একেবারেই নগণ্য। মাত্র ৪দিন আগে ওই রাস্তায় কার্পেটিং করার জন্য খোয়ার ম্যাকাডোমের উপর কেরোসিন ও পোড়া ইঞ্জিন ওয়েল মিশ্রন সামান্য স্প্রে করা হয়েছিল বলে জানান স্থানীয়রা। এরপরে দু’দফা বৃষ্টিতে তা ধুয়ে গেছে। নতুন করে আর কোন কিছু না দিয়ে তার উপর দিয়ে কার্পেটিং করা হচ্ছে। ফলে তা খোয়ার সাথে জোড়া না লেগে উঠে যাচ্ছে। কোথাও কোথাও সংমিশ্রণ থেকে সাদা বালিও বের হচ্ছে। কৌতুহল করে ছোট বাচ্চারা থেকে শুরু করে অনেকে হাত দিয়ে খুড়ে দেখাচ্ছেন যে, পিচ উঠে যাচ্ছে। আঙ্গুলের আচঁড়ে পিচ উঠে যাওয়ায় তাদের প্রতিবাদে রাস্তার কাজ সাময়িক বন্ধ করে দেয়া হয়।
রাস্তার ঠিকাদারকে সরেজমিনে পাওয়া যায়নি। খোঁজ নিয়ে জানা গেলো- ঠিকাদারের পক্ষে জাহাঙ্গীর নামে এক মেশিন মিস্ত্রি সাব-কন্ট্রাকটার হিসেবে রাস্তার তৈরি কাজ দেখভালের দায়িত্ব পালন করছেন। তাকে ঠিকাদারের কথা জিজ্ঞেস করলে বলেন- ঠিকাদার জাকির হোসেন মিন্টু অসুস্থ্যতার কারণে ঢাকায় অবস্থান করছেন। আমাকে কাজ দেখার দায়িত্ব দিয়েছেন।
এ বিষয়ে উপজেলা এলজিইডি’র প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন জানান,কাজে একটু সমস্যা হচ্ছে, ঠিকাদারকে বলে সেটা ঠিক করে দেয়া হবে।

#

কলারোয়ায় মাদকসেবীসহ ৫ ব্যক্তি আটক

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় চারজন মাদকসেবী ও একজন ওয়ারেন্টভূক্ত আসামিকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার গভীররাতে পৃথক স্থান থেকে তারা আটক হয়। আটককৃত মাদক মামলার ওয়ারেন্টভূক্ত আসামি হলো- উপজেলার চন্দনপুর গ্রামের কিনু মন্ডলের পুত্র শুকচাদ মন্ডল (৪০)।
অপর চারজন মাদকসেবী হলো- চন্দনপুর ইউনিয়নের হিজলদী গ্রামের আব্দুর রাজ্জাকের পুত্র মাসুম বিল্লাহ (৩২), একই গ্রামের মাহবুর রহমানের পুত্র ইলিয়াছ সরদার (৩০), আজিজুল ইসলামের পুত্র আসাদুজ্জামান রনি (২৩) ও রফিকুল ইসলামের পুত্র আশরাফুল ইসলাম ঝন্টু (২৩)।
থানা সূত্র জানায়- অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর-উল-গীয়াসের নির্দেশনায় এসআই ফারুক হোসেন সংগীয় ফোর্সসহ কলারোয়া হাসপাতালের পেছন থেকে মাদকদ্রব্য সেবন করে মাতলামী করার সময় ২জুলাই রাত সাড়ে ১২টার দিকে ওই চারজন মাদকসেবীকে আটক করেন।
অপরদিকে, পূর্বের মাদক মামলার ওয়ারেন্টভূক্ত আসামি শুকচাদকে সোমবার রাত সাড়ে ৮টার দিকে চন্দনপুর ইউনিয়নের গয়ড়া বাজার থেকে আটক করেন। মঙ্গলবার দুপুরে আটককৃত ৫জনকে সাতক্ষীরার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে থানা সূত্র জানায়।

#