কলারোয়া সংবাদ ॥ পৃথকভাবে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব পালিত


849 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ পৃথকভাবে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব পালিত
আগস্ট ২৫, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া :
কলারোয়ায় বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে মহাবতার ভগবান শ্রী কৃষ্ণের ৫৩৪২তম শুভ আর্বিভাব তিথি শ্রী শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উৎসব -১৪২৩ উদযাপন করা হযেছে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে উপজেলা পূজা উদযাপন পরিষদ, কলারোয়া সনাতন ধর্ম স্বেচ্ছাসেবক পরিষদ ও শ্রী কৃষ্ণের দাস সম্প্রদায়ের উদ্যোগে পৃথক ভাবে আলোচনা ও বর্ণাঢ্য র‌্যালী অনুিষ্ঠত হয়। র‌্যালী দুটি পৃথকভাবে উপজেলার পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

দুপুর সাড়ে ১১ টার দিকে উপজেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে কলারোয়া পৌর সদরের উত্তর মুরারীকাটি পাল পাড়া পূজা মন্ডপে শ্রী শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উৎসব মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলনের মাধ্যমে শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি হিসেবে তালা-কলারোয়ার এমপি এ্যাড.মুস্তফা লুৎফুল্লাহ।

উদ্বোধন শেষে উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি মনোরঞ্জন সাহার সভাপতিত্বে এক আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায়, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু,কলারোয়া প্রেসক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠ,প্রভাষক কার্ত্তিক চন্দ্র মিত্র প্রমুখ। সন্তোষ কুমার পাল ও নিরঞ্জন কুমার ঘোষের পরিচালনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন,  আ’লীগ নেতা সাজেদুর রহমান খাঁন চৌধুরী মজনু, কলারোয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আরাফাত হোসেন, উপজেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক সিদ্ধেশ্বর,প্রয়াত তপন সাহার স্ত্রী বিশাখা সাহা, ভক্তি সাধিকা তাপসী দেবী দাসী,আ’লীগ নেতা আজিজুর রহমান, সহিদুল ইসলাম,শিক্ষক উৎপল সাহা,পুলিশের এস আই পিন্টু লাল দাস ও রতন হাজরা,সন্দীপ,রাম প্রশাদ প্রমুখ।

একইভাবে দুপুর একটার দিকে শ্রী কৃষ্ণের দাস সম্প্রদায়ের আয়োজনে কলারোয়া জিকেএমকে পাইলট হাইস্কুল মাঠে সুনীল কুমার দাসের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে শ্রী শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উৎসবের শুভ উদ্বোধন করেন এমপি মুস্তফা লুৎফুল্লাহ। উদ্বোধন শেষে অসিত ঘোষের উপস্থাপনায় এক আলোচনা সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উক্ত বিশেষ অতিথিসহ অধ্যাপক আবুল খায়ের,  অবসরপ্রাপ্ত শিক্ষক আব্দুর রউফ, পৌর কাউনিøর প্রধান শিক্ষক মনিরুজ্জামান বুলবুল, সমরেশ ঘোষ,দাস সম্প্রদায়ের অসীম কুমার দাস,সুবল কুমার দাস, দলু বিশ্বাস, দলু দাসসহ শত শত দাস সম্প্রদায়ের ভক্তবৃন্দ।
####

কলারোয়ার সোনাবাড়িয়া ইউনিয়নে ভিজিডি’র চাউল বিতরণ

কে এম আনিছুর রহমান,কলারোয়া :
কলারোয়া উপজেলার ৬নং সোনাবাড়িয়া ইউনিয়নের ১৭০ জন ভিজিডি কার্ডধারীদের মাঝে চাউল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর দেড়টা থেকে বিকাল সাড়ে তিনটা পর্যন্ত স্থানীয় ইউনিয়ন পরিষদ চত্ত্বর থেকে স্থানীয় ইউপি চেয়ারম্যান এস এম মনিরুল ইসলাম এসব কার্ডের চাউল বিতরণ করা হয়। ৩০ কেজি করে এ চাউল বিতরণ কালে

kalaroa pho-25

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সচিব আশরাফ হোসেন, ইউপি সদস্য হাসানুজ্জামান, রফিকুল ইসরাম, রেহেনা খাতুন, রেক্সোনা খাতুন, আসাদুজ্জামান, হাসেম, লিয়াকত হোসেন, আনারুল ইসলাম, নুরুল ইসলাম,সিরিনা খাতুন ও প্রামপুলিশগন।
###

কলারোয়ায় জামায়াতকর্মীসহ আটক ২

কে এম আনিছুর রহমান,কলারোয়া :
কলারোয়ায় জামায়াতকর্মীসহ দুই ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার বিভিন্ন  এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।  আটককৃতরা হলো-উপজেলার সুলতানপুর গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে জামায়াত কর্মী শাহানূর রহমান (৪৫), ডাকাতি মামলার সন্দেহভাজন আসামী পুটুনী গ্রামের আনছার মোড়লের ছেলে ডাকাত আমির মোড়ল(২৭)। আটককৃতদের বিরুদ্ধে নাশকতা ও ডাকাতির অবিযোগ থাকায় তাদেরকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ (ওসি) এমদাদুল হক শেখ জানান।