কলারোয়া সংবাদ ॥ পৃথক অভিযানে ৩ ব্যক্তি আটক


231 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ পৃথক অভিযানে ৩ ব্যক্তি আটক
জুন ২২, ২০১৯ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় পৃথক অভিযানে গাঁজাসহ দুই মাদকসেবী ও ওয়ারেন্টভূক্ত এক আসমিকে পুলিশ আটক করেছে। শুক্রবার দিবাগত রাতে পৃথক স্থান থেকে তাদের আটক হয়। থানা সূত্র জানায়- পুলিশের একটি টিম কলারোয়া মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সামনের পাকা রাস্তা থেকে রাত ১০টার দিকে লোহাকুড়া গ্রামের আব্দুর রাজ্জাকের পুত্র আব্দুল কাদের (২০) ও তুলশীডাঙ্গা গ্রামের আজগর আলীর পুত্র বাবুল গাজী (২২)কে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে। তাদের বিরুদ্ধে থানায় মামলা নং-২৭(৬)১৯ হয়েছে।
এদিকে, ওয়ারেন্টভুক্ত আসামি উপজেলার চন্দনপুর ইউনিয়নের গয়ড়া গ্রামের আব্দুল আজিজের পুত্র তবিবর রহমানকে তার বাড়ি থেকে আটক করে পুলিশ। আটক ওই ৩ জনকে শনিবার সাতক্ষীরার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয় বলে থানা পুলিশ জানায়।

#

কলারোয়ায় এক বৃদ্ধের আত্মহত্যা

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় মানসিক ভারসাম্যহীন এক বৃদ্ধ আত্মহত্যা করেছে। শনিবার ভোরে নিজ ঘরের আড়ায় গলায় রশি দিয়ে সে আত্মহত্যা করে। আত্মহননকারী উপজেলার যুগিখালী ইউনিয়নের ফয়জুল্লাপুর মৃত মোহাম্মদ আলীর পুত্র মুজিবর রহমান (৬০)। মৃতের পুত্র সেলিম হোসেন জানান- তার পিতা দীর্ঘদিন যাবত মানসিক ভারসাম্যহীন ছিলেন। এছাড়া বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। শনিবার ভোরে তাকে ঘুম থেকে ডাকতে গিয়ে দেখা যায় তিনি গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন। এ ব্যাপারে কলারোয়া থানায় অপমৃত্যু মামলা হয়েছে বলে ওসি শেখ মুনীর-উল-গীয়াস জানান।

#

কলারোয়ায় আ.লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে প্রস্তুতি সভা

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় আ.লীগের ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১টার দিকে উপজেলা অডিটোরিয়ামে ওই সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টুর সভাপতিত্বে আজ রোববার দলটির ৭০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বিকালে কেক কাটা, র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে বলে সিদ্ধান্ত নেয়া হয়। প্রস্তুতি সভায় উপজেলা আ.লীগের সাংগাঠনিক সম্পাদক সম মোরশেদ আলী ভিপি, যুবলীগ সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী আসাদুজ্জামান সাহাজাদা, মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ নাজনীন খুকুসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভাটি পরিচালনা করেন উপজেলা আ.লীগের সাংগাঠনিক সম্পাদক রবিউল আলম মল্লিক রবি।

#

কলারোয়ায় দোকান ঘর ও প্রাচীর ভাংচুর করে জমি দখলের চেষ্টা

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় এক ব্যবসায়ীর দোকান ঘর ও প্রাচীর ভাংচুর করে জমি দখলের চেষ্টা করার অভিযোগ উঠেছে প্রতিপক্ষদের বিরুদ্ধে। শনিবার সকাল ১০টার দিকে ঘটনাটি ঘটেছে- উপজেলার খোর্দ্দ বাজারে। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী উপজেলার ছলিমপুর গ্রামের মৃত আব্দুল মোতালেব খানের ছেলে বিল্লাল খান জানান-তার পিতা খোর্দ্দ মৌজায় ১৯৮৬ সালে ভোগল গণের কাছ থেকে ৪টি পৃথক দলিলে ১১শতক জমি ক্রয় করেন। সেই থেকে ওই জমিতে গাছ গাছালি লাগিয়ে দোকান ঘর করে ব্যবসায় করে আসছেন। কিন্তু জায়গাটি খোর্দ্দ বাজার সংলগ্ন হওয়ায় কু-নজর পড়ে ওই এলাকার রবিউল ইসলাম নামে এক আমিনের। সে বিভিন্ন সময় তাদের ওই জমি নিয়ে হয়রানী করে আসছে। আদালতেও মিথ্যা ও হয়রানী মুলক মামলা দিয়েছে। মামলায় সে রায় না পেয়ে বিভিন ভাবে ফন্দিফিকির করে আসছে। এর পরে তার হয়রানীর হাত থেকে বাচতে আব্দুল মোতালেবের ছেলে ব্যবসায়ী বিল্লাল হোসেন বাদী হয়ে সাতক্ষীরার বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট আদালতে ফৌ: কা: বি: ১৪৫ ধারায় একটি পিটিশন মামলা নং-৪৮৬/১৭ দায়ের করেন। মামলাটি তদন্ত পূর্বক তদন্তের জন্য কলারোয়া থানার ওসিকে নির্দেশ দেন আদালত। পরে কলারোয়া থানার এএসআই আব্দুল হালিম মামলাটি তদন্ত করে ব্যবসায়ী বিল্লালের দখলে আছে মর্মে আদালতে তদন্ত প্রতিবেদন দালিখ করেন। এর পর থেকে রবিউল ইসলাম তাদের উপর ক্ষিপ্ত থেকে হয়রানী করে আসছে। শনিবার সকাল ১০ টার দিকে রবিউল ইসলাম, রফিকুল ইসলাম ও নাজিমউদ্দিন দলবন্ধ হয়ে বিল্লালের ব্যবসায়ী প্রতিষ্ঠান ও প্রাচীর ভাংচুর করে। এতে করে ওই ব্যবসায়ীর প্রায় দেড় লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তারা জানান। এঘটনায় ক্ষতিপুরনের দাবী জানিয়ে ব্যবসায়ী বিল্লাল খান আদালতে মামলা করবেন বলে সাংবাদিকদের জানান। এ ব্যাপারে রবিউল ইসলামের সাথে মোবাইল ফোনে কথা বলার চেষ্টা করা তাকে পাওয়া যায়নি।

#

কলারোয়ায় রিক্সা ঠেলাগাড়ী শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে ৮নেতাকর্মীকে গণসংবর্ধনা

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় ৮জন নেতাকর্মীকে গণসংবর্ধনা দিয়েছেন উপজেলা ভ্যান রিক্সা ঠেলাগাড়ী শ্রমিক ইউনিয়ন। শনিবার বিকালে কলারোয়া ফুটবল মাঠে এ বংর্ধনা দেওয়া হয়। উপজেলা ভ্যান রিক্সা ঠেলাগাড়ী শ্রমিক ইউনিয়নের সভাপতি আমিনুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রেজাউল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী আসাদুজ্জামান সাহাজাদা, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক স.ম মোরশেদ আলী, উপজেলা জাতীয় শ্রমিকলীগের সভাপতি আব্দুর রহিম, সাধারণ সম্পাদক মনজুরুল ইসলাম মিঠু। এয়াড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা যুবলীগের নেতা শফিউল আযম শফি, উপজেলা ভ্যান রিক্সা ঠেলাগাড়ী শ্রমিক ইউনিয়নের উপদেষ্ঠা রেজাউল ইসলাম, আকবর আলী, মতিয়ার রহমান,সহ-সভাপতি ইফসুফ আলী, নুরউল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক আব্দুল খালেক, যুগ্ম সম্পাদক মোহর আলী, সাংগঠনিক সম্পাদক হোসেন আলী, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল মামুন, প্রচার সম্পাদক রবিউল ইসলাম, দপ্তর সম্পাদক ইফনুচ আলী, সড়ক সম্পাদক সাহাদাত হোসেন, তরিকুল ইসলাম মিন্টু, নির্বাহী সদস্য রবিউল ইসলাম, শ্রী সুভাষ চন্দ্র দাস, আব্দুর গফুর, আনোয়ার হোসেন, আশরাফ হোসেন, টুটুল হোসেন, মিন্টু হোসেন, সাহিন হোসেন প্রমুখ। এর আগে অতিথিদের কে উপজেলা ভ্যান রিক্সা ঠেলাগাড়ী শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে গুসংবর্ধনা দেওয়া হয়। এর পরে উপজেলা ভ্যান রিক্সা ঠেলাগাড়ী শ্রমিক ইউনিয়নের দুইজন আহত সদস্য ছাদেক আলী ও মিলনকে আর্থিক সহযোগিতা প্রদান করা হয়।

#