কলারোয়া সংবাদ ॥ পেট্রোল বোমায় নিহত জাহাঙ্গীর আলমের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান


345 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥  পেট্রোল বোমায় নিহত জাহাঙ্গীর আলমের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান
জানুয়ারি ১৯, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি
সোনালী ব্যাংকের প্রধান কার্যালয়ের অনুমোদনক্রমে সাতক্ষীরার কলারোয়া সোনালী ব্যাংকের উদ্যোগে অবরোধ ও হরতালে ককটেল ও পেট্রোল বোমায় নিহত জাহাঙ্গীর আলমের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। মঙ্গলবার বেলা ৩ টার দিকে কলারোয়া সোনালী ব্যাংক শাখায় শাখা ব্যবস্থাপক মনোতোষ সরকার নগদ ৫৫ হাজার টাকা নিহত জাহাঙ্গীর আলমের স্ত্রী খাদিজা খাতুনের হাতে তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন কলারোয়া জিকেএমকে পাইলট হাইস্কুলের প্রধান  শিক্ষক আব্দুর রব,উপজেলার কেরালকাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স.ম মোরশেদ আলী, কাজীরহাট কলেজের সহকারী অধ্যাপক সাংবাদিক কে এম আনিছুর রহমান,নিহত জাহাঙ্গীর আলমের দুই শিশু সন্তান ও পিতা, ব্যাংক কর্মকর্তা ছদরউদ্দীনসহ সকল কর্মকর্তাবৃন্দ। উল্লেখ্য,গত ২০১৫ সালের ১৮ মার্চ কলারোয়া উপজেলার  ৮নং কেরালকাতা ইউনিয়নের কেসমত ইলিশপুর গ্রামের ট্রাক ড্রাইভার জাহাঙ্গীর আলম চট্টগ্রাম থেকে গরু বোঝাই ট্রাক নিয়ে খুলনা আসার পথে চাঁদপুর সদরে পৌছালে রাত ১ টার দিকে অবরোধ ও হরতাল পালনকারীদের ছুড়ে মারা পেট্রোল বোমায় ড্রাইভার জাহাঙ্গীর আলম মারা যান।
##

ভ্রাম্যমাণ আদালতে ৩ ব্যক্তির জরিমানা
কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ায় মাদক সেবন করার অপরাধে ৩ মাদকসেবীকে ৬ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার সকালে ভ্রাম্যমান আদালতের বিচারক কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উত্তম কুমার রায় এ জরিমানা করেন। জরিমানাকৃত ব্যক্তিরা হলেন-যশোরের চাচড়ার পুলেরহাট এলাকার কেরামত আলী গাজীর ছেলে জসিমউদ্দিন (৪১), শার্শার কালিআনী গ্রামের আজাহার আলী বিশ্বাসের ছেলে বাবর আলী বিশ্বাস (৪৭) ও একই গ্রামের নজরুল ইসলামের ছেলে কামাল হোসেন (৫৫)।  উপজেলা নির্বাহী অফিস সুত্রে জানা গেছে,  মঙ্গলবার সকালে এ ভ্রাম্যমাণ আদা তের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট উত্তম কুমার রায়ের নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের একটি টিম  কলারোয়া ফৌর সদরের ভিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় কলারোয়া জিকেএমকে পাইলট হাইস্কুল ফুটবল মাঠ এলাকা থেকে ওই তিন মাদকসেবিকে আটক করেন। পরে ওই স্থানে ভ্রাম্যমান আদালত বসিয়ে তাদের প্রত্যেককে ২ হাজার টাকা করে মোট ৬ হাজার টাকা জরিমানা করেন। এ সময় উপস্থিত ছিলেন কলারোয়া থানার এসআই আহাদ আহম্মেদ ও উপজেলা নির্বাহী অফিসারের বেঞ্চসহকারী এমএ মান্নান।
##
কলারোয়ায় গাঁজাসহ ৫ ব্যক্তি আটক

কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়া থানা পুলিশ পৃথকভাবে অভিযান চালিয়ে গাঁজাসহ ৫ ব্যক্তিকে আটক করেছে। মঙ্গলবার ভোর রাতে উপজেলার বয়ারডাঙ্গা ইসরাইলের বাড়ির সামনে থেকে গাঁজাসেবন অবস্থায়  ৮ পুরিয়া গাঁজাসহ তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো- উপজেলার ভাদিয়ালি গ্রামের আলিম দালালের ছেলে কামরুল দালাল(২৮), কাকডাঙ্গা গ্রামের জাহের সরদারের ছেলে আইনাল সরদার(৩০),কাদপুর গ্রামের মজিদ সরদারের ছেলে হুমায়ন কবির রনি(৩৫),পৌর সদর তুলশিডাঙ্গা গ্রামের মৃত বুলবুল আজাদের ছেলে আসিফ আজাদ বাবু (২৯)। এ ব্যাপারে কলারোয়া থানায় একটি মামলা হয়েছে। অপরদিকে পাটুলি বাজারে সায়েমের ডিপ মেশিন ঘর থেকে মারামারি মামলায় দেয়াড়া কাশিয়াডাঙ্গা গ্রামের মৃত রশিদ খাঁর ছেলে নাজমুজ্জামান (৩৮)কে আটক করা হয়।
##
কলারোয়া সীমান্তে বাইসাইকেলসহ বিভিন্ন মালামাল উদ্ধার

কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি,
সাতক্ষীরা কলারোয়া সীমান্তে চোরাচালানীদের তাড়া করে ভারতীয় বাইসাইকেলসহ বিভিন্ন মালামাল উদ্ধার করেছে বিজিবি। মঙ্গলবার ভোরে উপজেলার নাথপুর এলাকা থেকে এসব মালামাল উদ্ধার করা হয়। তবে এ সময় বিজিবি সদস্যরা কাউকে আটক করতে পারেনি। মাদরা বিওপি সুত্রে জানা যায়, মঙ্গলবার ওই সময় মাদরা ক্যাম্পের হাবিলদার এনামুলের নেতৃত্বে সীমান্তবর্তী নাথপুর এলাকায় টহলকালে চোরাচালানীদের তাড়া করে  ভারতীয় ৪টি বাইসাইকেলসহ বিভিন্ন মালামাল উদ্ধার করেছে। উদ্ধারকৃত মালের আনুমানিক মুল্যে ১ লক্ষ টাকা। জব্দকৃত মালামাল সাতক্ষীরা কাষ্টম কোরিডোরে জমা দেওয়া হয়েছে বলে জানা যায়।