কলারোয়া সংবাদ ॥ প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৪ ব্যক্তি আহত


100 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৪ ব্যক্তি আহত
এপ্রিল ১৩, ২০১৯ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৪ ব্যক্তি আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে উপজেলার হেলাতলা গ্রামে। এদের মধ্যে আশংকাজনক অবস্থায় হেলাতলা গ্রামের হাসেম আলীর ছেলে ইস্্রাফিল নামে একজনকে কলারোয়া হাসপাতালে ভর্তি হয়েছে। আহত অন্যরা হলেন- হেলাতলা গ্রামের হাসেম আলী, তার স্ত্রী মোনোয়ারা বেগম ও তার জামাই ইয়াসিন আলী।
কলারোয়া হাসপাতালে চিকিৎসাধীন ই¯্রাফিল হোসেন জানান, প্রতিপক্ষ একই গ্রামের জয়নাল আবেদীনের ছেলে জিয়ারুলের মেয়ে বিয়ে করে আমার ছোট ভাই গোলাম রসুল। ছোট ভাইয়ের বউকে মারা হয়েছে বলে মিথ্যা অপবাদ দিলে কোন কিছু যাচাই-বাচাই না করে ছোট ভাইয়ের শ্বশুর জয়নালের ছেলে আজহারুল, আক্তারুল, আজগরের ছেলে মিলন ও সুমন ঐক্যবদ্ধ হয়ে আমাদের বাড়িতে এসে আমার মাথায় চাইনিজ কুড়াল দিয়ে আঘাত করে। এ ছাড়া তারা আমার আব্বা হাসেম, আমার মা মোনোয়ারা বেগম ও আমার দুলা ভাই ইয়াসিনকে এলোপাতাড়া মারপিট করে ফোলা জখমসহ রক্তাক্ত জখম করে। এ সময় তারা আমাদের বাড়ির আসবাবপত্র ও ১০ খানা চেয়ার ভাংচুর করে, সোকেচে রাখা দোলা ভাইয়ের একলক্ষ টাকা ও ২৫ হাচার টাকা মুল্যের একটি মোবাইল ফোন চুরি করে নিয়ে যায়। পরে আমাকে আমার বাড়ির লোকজন উদ্ধার করে কলারোয়া হাসপাতালে ভর্তি করে।
এ রিপোর্ট লেখা পর্যন্ত কলারোয়া থানায় একটি অভিযোগের প্রস্তুতি চলছিল বলে জানান তিনি।
এদিকে প্রতিপক্ষ জয়নাল আবেদীনের সাথে বারবার যোগাযোগ করে কথা বলা সম্ভব হয়নি।

#

কলারোয়ায় পলাতক তিন আসামী আটক

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় পলাতক তিন আসামীকে আটক করেছে থানা পুলিশ। শনিবার সকালে কলারোয়া থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানান-আদালতে জিআর-২৪০/১৭ মামলায় ওয়ারেন্ট থাকায় উপজেলার রামভদ্রপুর গ্রামের ইদ্রিস আলীর ছেলে শাওন (৩০), জিআর-৩৫/১৫ মামলায় ইলিশপুর গ্রামের মুজিবর রহমানের ছেলে সাইফুল ইসলাম (২৮), নারী নির্যাতন-১৬/১৪ মামলায় বসস্তপুর গ্রামের আফসার আলীর ছেলে সাজ্জাত হোসেন (৩০) কে ভোররাতে অভিযান চালিয়ে তাদের বাড়ী থেকে আটক করা হয়। থানার এসআই আসাদুজ্জামান আসাদ, রইচ উদ্দীন, এএসআই রবিউল ইসলাম, জসিম সঙ্গীয় ফোর্স নিয়ে এ অভিযান পরিচালনা করেন।

#