কলারোয়া সংবাদ ॥ প্রতিপক্ষের হামলায় দুইজন আহত


343 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ প্রতিপক্ষের হামলায় দুইজন আহত
অক্টোবর ২১, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া :
সাতক্ষীরার কলারোয়ায় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় দুই জন আহত হয়েছে। এরমধ্যে আশংকাজনক অবস্থায় একজনকে কলারোয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার বিকালে উপজেলার বামনখালী বাজারে।
এ ব্যাপারে শুক্রবার কলারোয়া থানায় একটি অভিযোগ হয়েছে। অভিযোগের বিবরণে জানা যায়, উপজেলার গোচমারা গ্রামের মৃত ফজর আলীর ছেলে শফিকুল ইসলামের সাথে একই গ্রামের সহিদুল ঢালীর ছেলে সোহাগ, আব্দুলের ছেলে রেজাউল,আগুনপুর গ্রামের আলশাদ আলীর ছেলে রজব আলী ও পাচনল গ্রামের আলাউদীনের ছেলে আক্তারুল ইসলামের মামলা সংক্রান্ত বিষয় নিয়ে মনোমালিন্য সৃষ্টি হয়। এরই জের ধরে গত বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪ টার দিকে ওই বাজারের মসিয়ারের দোকানের সামনে শফিকুল ও তার ভাই রফিকুল গেলে প্রতিপক্ষ ওই ৫ জন তাদের দুই ভাইকে মারপিট করে আহত করে। পরে বাজারের লোকজন তাদেরকে উদ্ধার করে গরুতর আহত রফিকুলকে কলারোয়া হাসপাতালে ভর্তি করে।
এ ব্যাপারে কলারোয়া থানার সেকেন্ড অফিসার আনোয়ার হোসেন অভিযোগের সত্যতা নিশ্চিত করেন।
###

কলারোয়া সীমান্তে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় দুই যুবতী আটক
কে এম আনিছুর রহমান,কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়া সীমান্তে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় দুই যুবতীকে আটক করেছে বিজিবি। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার কেঁড়াগাছি সীমান্তের মেইন পিলার ১৩/৩ এস এ আরবি ৩ এর নিকট থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো- গাজিপুর জেলার জয়দেবপুর থানার বউ বাজার গ্রামের মৃত শাহা আলমের মেয়ে আমানে খাতুন (১৯), একই গ্রামের আব্দুল জলিলের মেয়ে রুকসানা খাতুন (২০)।
উপজেলা কাকডাঙ্গা বিওপি’র নায়েক আইনুল ইসলাম জানান, বৃহস্পতিবার ওই সময় তার নেতৃত্বে ওই সীমান্তে টহল দিচ্ছিলেন। এমন সময় ওই দুই যুবতী ভারতে পার হওয়ার চেষ্টা করলে তাদেরকে আটক করে। পরে রাতে তাদেরকে থানা পুলিশে সোর্পদ করে। এ ব্যাপারে কলারোয়া থানায় একটি মামলা হয়েছে।
####

কলারোয়ায় এক গৃহবধুর আত্মহত্যা
কে এম আনিছুর রহমান,কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ায় গলায় রশি দিয়ে হাসিনা নামে এক গৃহবধু আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার কাজিরহাট এলাকার গোয়ালচাতর গ্রামে। নিহত গৃহবধু ওই গ্রামের নজরুল ইসলামের স্ত্রী। পারিবারিক সুত্রে জানা গেছে, হাসিনা খাতুন দীর্ঘদিন ধরে মাথার রোগে ভুগছিলেন। শুক্রবার মাথার যন্ত্রনা সহ্য না করতে পেরে নিজ ঘরের মধ্যে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে। এ ব্যাপারে কলারোয়া থানায় একটি ইউডি মামলা হয়েছে।
###

কলারোয়া প্রেসক্লাবে সাধারণ সভা
কে এম আনিছুর রহমান,কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়া প্রেসক্লাবে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।  শুক্রবার  বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা মোড়স্থ পাইলট হাইস্কুল মাকের্টের দ্বিতীয় তলায় অস্থায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। প্রেসক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠের সভাপতিত্বে সাধারণ সভায় বক্তব্য রাখেন সহ.সভাপতি শেখ মোসলেম আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক আরিফ মাহমুদ, সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান, কোষাধ্যক্ষ সহকারী অধ্যাপক কেএম আনিছুর রহমান, দপ্তর সম্পাদক এমএ সাজেদ, নির্বাহী সদস্য গোলাম রহমান, প্রধান শিক্ষক রাশেদুল হাসান কামরুল, অধ্যাপক এম কালাম, আব্দুর রহমান প্রমুখ। সভায় বিগত সময়ে সদস্য পদে আবেদনকৃতদের মধ্যে সাইফুল ইসলাম, সুজাউল হক, আবু রায়হান মিকাঈল ও জাকির হোসেনকে কলারোয়া প্রেসক্লাবে প্রাথমিক সদস্য হিসাবে অনুমোদিত হয়। তবে সদস্য পদ লাভের জন্য অন্য আবেদনকারীদের নাম সভায় অনুমোদন লাভ না করায় তাদের আবেদন স্বয়ংক্রিয় ভাবে বাতিল বলে গণ্য হয়েছে। সমগ্র সভাটি পরিচালনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ জুলফিকারুজ্জামান জিল্লু।
###

কলারোয়ায় প্রয়াত শিক্ষক আকতারুজ্জামানের স্মরণে দোয়া অনুষ্ঠান

কে এম আনিছুর রহমান,কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়া জিকেএমকে পাইলট হাইস্কুলের সিনিয়র শিক্ষক ও উপজেলা স্কাউটের জনক প্রয়াত শিক্ষক আক্তারুজ্জামানের স্মরণে এক দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার জুম্মা নামাজবাদ কেন্দ্রীয় জামে মসজিদে এ দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন মসজিদের পেশ ইমাম আসাদুুজ্জামান। এসময় উপস্থিত ছিলেন বাজার কমিটির সভাপতি আরাফাত হোসেন, সাধারণ সম্পাদক মোস্তফা ফারুকুজ্জামান, ব্যবসায়ী কাজী শামসুর রহমান, মোস্তফা কামাল, ইকবল হোসেন, এ্যাড. শিয়াব মাসউদ সাচ্চু, প্রয়াত আকতার সারের ছেলে শাহিদুজ্জামান শিপলু, ছাত্র মাসুুম, শাওন, জিন্নাহ,  আরিফ খান চৌধুরী, মনিরুল ইসলাম প্রমুখ।
###

কলারোয়া সীমান্তে  তালা ও কবজা উদ্ধার
কে এম আনিছুর রহমান,কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়া সীমান্তে চোরাচালানীদের তাড়া করে ভারতীয় তালা ও কবজা উদ্ধার করেছে বিজিবি। বৃৃহস্পতিবার বিকালে উপজেলার হিজলদী সীমান্তের বড়ালি বেলির মাঠের মধ্যে থেকে এসব মালামাল উদ্ধার করা হয়। তবে  এ সময় বিজিবি সদস্যরা কাউকে  কাউকে আটক করতে পারেনি।
হিজলদী বিজিবি ক্যাম্পের হাবিলদার মিজান জানায়,তার নেতৃত্বে বৃহস্পতিবার ওই সময় ওই মাঠের মধ্যে টহলরত অবস্থায় চোরাচালানীদের তাড়া করে ভারতীয় ৮বস্তা তালা ও কবজা উদ্ধার করে। যার আনুমানিক মুল্য ১ লাখ ৫০ হাজার টাকা।