কলারোয়া সংবাদ ॥ প্রীতি ক্রিকেট ম্যাচে কলারোয়া ক্রিকেট একাডেমির পরাজয়


486 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ প্রীতি ক্রিকেট ম্যাচে কলারোয়া ক্রিকেট একাডেমির পরাজয়
অক্টোবর ২৩, ২০১৫ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া :
সাতক্ষীরার কলারোয়ায় যশোর এস এস ক্রিকেট একাডেমি ও কলারোয়া ক্রিকেট একাডেমীর মধ্যে এক প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার  কলারোয়া ক্রিকেট একাডেমির আয়োজনে সকাল ৯ টা  থেকে কলারোয়া জিকেএমকে পাইলট হাইস্কুল মাঠে  এ খেলাটি অনুষ্ঠিত হয়। টসে জিতে কলারোয়া ক্রিকেট একাডেমির অধিনায়ক রিমু ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় এবং ব্যাটিংয়ে আমন্ত্রন জানায় যশোর এস এস ক্রিকেট একাডেমিকে। নির্ধারিত ৪০ ওভারে মধ্যে ৩৬ ওভার ২ বলে সবকটি উইকেট হারিয়ে ২৪২ রান সংগ্রহ করে।

দলের পক্ষে নাহিদ সর্বোচ্চ ১১২ রান সংগ্রহ করে। কলারোয়া ক্রিকেট একাডেমির পক্ষে রাজু  সর্বোচ্চ ৪টি উইকেট সংগ্রহ করে। জবাবে ২৪৩ রানের টাগের্টে  নিয়ে কলারোয়া ক্রিকেট একাডেমি ৩২ ওভার ৪ বলে সবকটি উইকেট হারিয়ে ১৮৩ রান সংগ্রহ করে। ফলে ৬০ রানে যশোর এস এস ক্রিকেট একাডেমি জয়লাভ করে। দলের পক্ষে সাকিল সর্বোচ্চ ৭৪ রান সংগ্রহ করে। যশোরের নাহিদ ৪টি উইকেট সংগ্রহ করে। ম্যান-অব-দ্যা ম্যাচ নির্বাচিত হয় যশোর এস এস ক্রিকেট একাডেমির নাহিদ।

খেলা শেষে পুরস্কার বিতরণী সভায় উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহিদুর রহমান খান চৌধুরী জাহিদ, কাজীর হাট কলেজের সহকারী অধ্যাপক সাংবাদিক কে এম আনিছুর রহমান, সাংবাদিক রাশেদুল হাসান কামরুল, প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব, মাহবুব হোসেন বিপ্লব,মিয়া ফারুক হোসেন স্বপন, নিয়াজ আহম্মেদ খান, ফুটবলার অপু প্রমুখ। খেলাটি পরিচালনা করেন নাজমুল হাসনাঈন মিলন ও সাজু। স্কোরার হিসেবে দায়িত্ব ছিলেন মাহি,ধারাভাষ্যে ছিলেন প্রভাষক রফিকুল ইসলাম. মাস্টার শেখ শাহাজাহান আলী শাহিন ও আব্দুল ওহাব মামুন।
কলারোয়ায় পৌর কাউন্সিলর প্রার্থী হারুন-অর-রশীদের পূজা মন্ডপ পরিদর্শন

কলারোয়া প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়ায় উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পৌর কাউন্সিলর প্রার্থী হারুন-অর-রশীদ পূজা মন্ডপ পরিদর্শন করেন।

শীরদীয় দূর্গাপূজার শেষ দিন বিসর্জনের পূর্ব মুহুর্তে সন্ধ্যা ৬ টায় পৌর সভার  ৮ নং ওয়ার্ড মুরারীকাটি পালপাড়া পূজা মন্ডপ পরির্শনকালে তার সাথে উপস্থিত ছিলেন ওই ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মিরশাদ আলী, যুগ্ম সম্পাদক রিজাউল করিম, মহিলা কাউন্সিলর লুৎফুন্নেছা লুতু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলফাজ হোসেন, আ’লীগ নেতা ইনামুল ইসলাম, ওয়ার্ড যুবলীগ সভাপতি কাজী শাহানেওয়াজ, ছাত্রলীগ নেতা মন্টু, রানা,সমুন প্রমুখ। পরিদর্শন শেষে কাউন্সিলর প্রার্থী হারুন-অর-রশীদের ব্যক্তিগত তহবিল থেকে ওই পুজা মন্ডপের সভাপতি অঞ্জুন পালের নিকট আর্থিক সহায়তা করা হয়।
##

কলারোয়ায় এক পলাতক আসামি গ্রেফতার
কলারোয়া  প্রতিনিধি:
সাতক্ষীরার কলারোয়ায় গোলাম মোস্তফা নামে এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। শূক্রবার ভোর রাতে উপজেলার সিংহলাল গ্রাম থেকে তাকে আটক করা হয়। সে উপজেলার সিংহলাল গ্রামের রমজান গাজির ছেলে। কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম জানান, শুক্রবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, সিআর মামলা (৯৯)১৫ পলাতক আসামি গোলাম মোস্তফা (৩০)বাড়িতে অবস্থান করছে। পরে থানার এ,এসআই কামরুজ্জামান জিয়ার  নেতৃত্বে সঙ্গীয় পুলিশ সদস্যরা তাকে তার বাড়ি থেকে গ্রেফতার করে সাতক্ষীরা আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানা যায়।
##

কলারোয়া সীমান্তে রসুন উদ্ধার

কলারোয়া প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়া সীমান্তে চোরাচালানীদের তাড়া করে ভারতে পাচার কালে রসুন উদ্ধার করেছে বিজিবি। এ সময় বিজিবি সদস্যরা কাউকে আটক করতে পারেনি।  মাদরা বিজিবি ক্যাম্পের সুবেদার আব্দুর রব জানান, তার নেতৃত্বে শুক্রবার ভোরে সীমান্তবর্তী শাবানার মোড়ে চোরাচালানীদের তাড়া করে। এ সময় তাদের কাজে থাকা বস্থা ফেলে পালিয়ে যায়। পরে বস্তা থেকে রসুন উদ্ধার করে যার আনুমানিক মুল্য ৪৩ হাজার টাকা।