কলারোয়া সংবাদ ॥ বজলুর রহমান স্মৃতি ফুটবল টুর্নামেন্টে ঈশ্বরীপুরের জয়


402 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ বজলুর রহমান স্মৃতি ফুটবল টুর্নামেন্টে ঈশ্বরীপুরের জয়
অক্টোবর ২০, ২০১৮ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়ায় ৮ম বজলুর রহমান স্মৃতি ফুটবল টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালে কালিগঞ্জের উত্তর শ্রীপুর ফুটবল একাদশকে ২-০গোলে পরাজিত করে শ্যামনগরের ঈশ্বরীপুর মুসলিম স্পোটিং ক্লাব ফাইনালে উঠেছে। শনিবার বিকেলে কলারোয়া পাবলিক ইন্সটিটিউট, এমআর ফাউন্ডেশন ও উপজেলা ক্রীড়া সংস্থার যৌথ আয়োজনে কলারোয়া সরকারি জিকেএমকে পাইলট হাইস্কুল ফুটবল মাঠে অনুষ্ঠিত ওই খেলার প্রথমার্ধে আক্রমন-পাল্টা আক্রমের মধ্যে কোন দলই গোল করতে পারেনি। দ্বিতীয়ার্ধের ১১মিনিটে ঈশ্বরীপুরের ১১নং জার্সিধারী রিজভি প্রথম গোল করেন। পরে ২৪মিনিটের মাথায় একই দলের ৭নং জার্সিধারী মুকুল আরেকটি গোল করে ২-০তে দলের জয় নিশ্চিত করেন। ম্যাচে রেফারি ছিলেন মাসউদ পারভেজ মিলন। সহকারী রেফারি ছিলেন আবু সাঈদ ও মোশারফ হোসেন। চতুর্থ রেফারি ছিলেন আব্দুল মাজেদ। ধারাভাষ্যে ছিলেন অধ্যাপক রফিকুল ইসলাম, মীর রফিকুল ইসলাম, শেখ শাহাজাহান আলী শাহীন, সাইফুজ্জামান ও জাহাঙ্গীর হোসেন। আজ ২১অক্টোবর রোববার বিকেলে একই মাঠে দ্বিতীয় সেমি ফাইনালে কলারোয়া ফুটবল একাডেমি ও কেশবপুর মধুচক্র পরষ্পর মুখোমুখি হবে।
##

কলারোয়ার চন্দনপুর ইউনিয়ন পরিষদের ১৩ স্থায়ী কমিটির সভা
কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়ার চন্দনপুর ইউনিয়ন পরিষদের ১৩টি স্থায়ী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০টার দিকে ইউনিয়ন পরিষদের হলরুমে ওই সভা অনুষ্ঠিত হয়। এলাকার উন্নয়ন, চলমান প্রকল্প ও ভবিষ্যত পরিকল্পনা নিয়ে সভায় আলোচনা করা হয়। একই সভায় আগামি জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করার লক্ষ্যে ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে মতবিনিময় করা হয়। ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম মনির সভাপতিত্ব ও সঞ্চালনায় সভায় অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক রবিউল হোসেন, প্রধান শিক্ষক হাসান আবু তাহের, বীর মুক্তিযোদ্ধা, আব্দুর রউফ, বীর মুক্তিযোদ্ধা গোলাম কুদ্দুস, ইউপি সচিব আমিনূও রহমান, আ.লীগ নেতা শওকত আলী খাঁ, জুলফিকার আলীসহ বিভিন্ন মসজিদের ইমাম, ইউপি সদস্য, শিক্ষক, গণ্যমান্য ব্যক্তি, সাংবাদিক ও অন্যান্যরা উপস্থিত ছিলেন।
##

কলারোয়ার খোরদোয় ফুটবল টুর্নামেন্টে বেনাপোলের জয়
কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়ার খোরদোয় আব্দুল ওদুদ ৮দলীয় গোল্ডকাপ নকআউট ফুটবল টুর্নামেন্টের প্রথম রাউন্ডের দ্বিতীয় খেলায় মনিরামপুরকে ২-১ গোলে পরাজিত করে সেমিফাইনাল নিশ্চিত করেছে বেনাপোল ফুটবল একাদশ। শনিবার বিকেলে উপজেলার দেয়াড়া ইউনিয়নের খোরদো হাইস্কুল মাঠে অনুষ্ঠিত এ খেলার প্রথমার্ধে বেনাপোলের ১০নং জার্সিধারী সাইদুল প্রথম গোল করে দলকে এগিয়ে নেন। পরপরই মনিরামপুরের শিপন গোল করে দলকে সমতায় ফেরান। দ্বিতীয়ার্ধে বেনাপোলের ফয়জুল্যাহ গোল করে দলের বিজয় নিশ্চিত করেন। খেলা পরিচালনা করেন বাবলু। তাকে সহযোগিতা করেন রাশেদ ও ইমন। বিপুল সংখ্যক দর্শক খেলা উপভোগ করেন।
##
কলারোয়ায় ইয়াবাসহ এক যুবক আটক
কে এম আনিছুির রহমান ::
সাতক্ষীরার কলারোয়ায় ৪শ পিচ ইয়াবা ট্যাবলেট সহ রফিকুল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। কলারোয়া থানা পুলিশ জানান- শনিবার বেলা ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা জেলা গোয়েন্দা পুলিশের এসআই মিজানুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করেন। অভিযান চলাকালে কলারোয়া উপজেলার পৌর সদরের কলাগাছি মোড় থেকে সাতক্ষীরা সদর উপজেলার রামনগর গ্রামের শাকের আলীর ছেলে রফিকুল ইসলাম (৩২)কে আটক করেন। এসময় তার দেহ তল্লাসী চালিয়ে ৪শ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এঘটনায় কলারোয়া থানায় একটি মামলা নং-১৬(১০)১৮ দায়ের হয়েছে।

##