কলারোয়া সংবাদ ॥ বালিয়াডাঙ্গায় জমি দখল করে ঘর নির্মানের অভিযোগ


152 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ বালিয়াডাঙ্গায় জমি দখল করে ঘর নির্মানের অভিযোগ
জুন ২৮, ২০১৯ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ার বালিয়াডাঙ্গা বাজারে সরকারি খাস জায়গা দখল করে ঘর নির্মানের অভিযোগ উঠেছে। উপজেলার কেঁড়াগাছি ইউনিয়নের বালিয়াডাঙ্গা বাজারে শুক্রবার ভোরে ঘর নির্মানের দৃশ্য চোখে পড়ে।
এলাকাবাসি জানান, ভোর থেকে কয়েকজন ব্যক্তি বালিয়াডাঙ্গা বাজারের মাংস চান্নির (গোশ পট্টি) পাশে সরকারি খাস জায়গা দখল করে বিম/কলম দিয়ে মার্কেটরূপে ঘর নির্মাণ করতে শুরু করে। পরে স্থানীয়রা জনগণ কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আরএম সেলিম শাহনেওয়াজকে মোবাইল ফোনে বিষয়টি অবহিত করলে তিঁনি তাৎক্ষনিক অবৈধ নির্মাণ কাজ বন্ধ করতে নির্দেশ প্রদান করেন।

#

কলারোয়ায় ২ব্যক্তি আটক ॥ গাঁজা উদ্ধার

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় পৃথক ঘটনায় দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে ২’শ গ্রাম গাঁজা।
থানা সূত্র জানায়- পুলিশের একটি দল বৃহষ্পতিবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার চন্দনপুর ইউনিয়নের হিজলদী ঘোজের বটতলা নামক স্থান থেকে ২’শ গ্রাম গাঁজাসহ ইমরান হোসেন (২৫)কে আটক করে। সে ওই ইউনিয়নের সুলতানপুর গ্রামের হোসেন আলী ফকিরের পুত্র। এ ঘটনায় তার বিরুদ্ধে থানায় মামলা (নং-৩২ তাং-২৮/০৬/২০১৯ইং) হয়েছে।
এদিকে, শুক্রবার ভোররাতে অপর অভিযানে নিয়মিত মামলার আসামি আব্দুল আলীম (৪০)কে তার বাড়ি থেকে পুলিশ আটক করেছে। সে উপজেলার রঘুনাথপুর গ্রামের ওজিয়ার রহমানের পুত্র।
কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর-উল-গীয়াস জানান, আটককৃতদের শুক্রবার সাতক্ষীরার বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

#