কলারোয়া সংবাদ ॥ বিদায়ী ও নবাগত তদন্ত ওসি’র সংবর্ধনা


131 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ বিদায়ী ও নবাগত তদন্ত ওসি’র সংবর্ধনা
সেপ্টেম্বর ১১, ২০২০ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. বুরহান উদ্দীন এর বিদায় সংবর্ধনা এবং নবাগত পুলিশ পরিদর্শক (তদন্ত) হারান চন্দ্র পাল এর সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১১ সেপ্টেম্বর) বেলা ১১ টার দিকে কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর উল-গীয়াস তাঁর অফিসে অনাঢ়ম্বর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন। সে সময় নবাগত ও বিদায়ী দুই কর্মকর্তাকে ফুলেল শুভেচ্ছা ও উপহার সামগ্রী প্রদান করা হয়। মো. বুরহান উদ্দীন সাতক্ষীরা সদর থানায় পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে বদলি হয়েছেন এবং হারান চন্দ্র পাল কালিগঞ্জ সার্কেল অফিস থেকে পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে কলারোয়া থানায় যোগদান করলেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলারোয়া থানার সেকেন্ড অফিসার এস.আই রাজ কিশোর পাল, শারমিন সুলতানা শিখা সহ অফিসার-ফোর্স বৃন্দ।

#

কলারোয়ায় করোনা উপসর্গে এক মহিলার মৃত্যু

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় করোনা সন্দেহে বা উপসর্গে নরিসন বিবি (৬০) নামে এক মহিলার মৃত্যু হয়েছে। শুক্রবার (১১ সেপ্টেম্বর) রাত ১ টার দিকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের ফ্লু কর্নারে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নরিসন বিবি কলারোয়া উপজেলার হেলাতলা এলাকার আইয়ুব সরদারের স্ত্রী। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, নরিসন বিবি গত ৬ সেপ্টেম্বর জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। ১১ সেপ্টেম্বর রাত ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। ইতোমধ্যে উক্ত মৃত ব্যক্তি নমুনা সংগ্রহ করে তা পরীক্ষার জন্য খুলনায় পাঠানো হয়েছে বলে জানা যায়। এ নিয়ে হাসপাতালে করোনা সন্দেহে বা উপসর্গে মৃত রোগীর সংখ্যা দাঁড়ালো ৯৬ জনে।

#

কলারোয়ায় অবসরপ্রাপ্ত ব্যাংক কর্মকর্তা এরশাদ আলী আর নেই

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় সোনালী ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা এরশাদ আলী (৭০) ইন্তেকাল করেছেন। স্ট্রোকজনিত কারণে শুক্রবার রাতে তিনি মৃত্যুবরণ করেন (ইন্নাৃ—-রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, পুত্র, কণ্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তাঁর গ্রামের বাড়ি উপজেলার কুশোডাঙ্গা ইউনিয়নের রায়টা গ্রামে। পৌরসদরের তুলশীডাঙ্গা খাদ্য গোডাউন এলাকায় তিনি বসবাস করতেন। শুক্রবার জুম্মার পর উপজেলা পরিষদ জামে মসজিদের সামনে মরহুমের জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়। জানাযা নামাজে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সাবেক সংসদ সদস্য বিএনপি’র কেন্দ্রীয় কমিটির প্রকাশনা সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব,কলারোয়া সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর আবু নসর, অবসরপ্রাপ্ত উপাধ্যক্ষ অধ্যাপক আব্দুল মজিদ, অধ্যাপক আবু বকর সিদ্দিক, উপজেলা বিএনপি’র সহ-সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যক্ষ রইচ উদ্দীন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলিমুর রহমান, কলারোয়া পৌরসভার সাময়িক বরখাস্ত মেয়র গাজী আক্তারুল ইসলাম, সাবেক চেয়ারম্যান আশরাফ হোসেন, উপজেলা ঠিকাদার সমিতির সভাপতি আসাদুর রহমান আসাদ, অধ্যাপক ডা. ইউনুচ আলী বাবু, শিক্ষক কামরুজ্জামান, শিক্ষক শেখ শাহাজান আলী শাহিন, আশফাকুজ্জামান পলাশসহ অসংখ্য মুসল্লি।

#