কলারোয়া সংবাদ ॥ বিদ্যুৎস্পৃষ্টে এক কলেজ ছাত্র আহত


350 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ বিদ্যুৎস্পৃষ্টে এক কলেজ ছাত্র আহত
জুলাই ৩০, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া  :
কলারোয়ায়  ইমন হোসেন (২২) নামে এক কলেজ পড়–য়া ছাত্র বিদ্যুৎস্পৃষ্টে আহত হয়েছে। সে উপজেলার রঘুনাথপুর গ্রামের মাহবুবুর রহমানের ছেলে। প্রতিবেশী মোজাফ্ফর হোসেন জানান, শনিবার দুপুর দুইটার দিকে ইমন  বিদ্যুৎ বোর্ডে ডিসের জ্যাক লাগাচ্ছিল।

এসময়,সে বিদ্যুৎস্পৃষ্টে হয়ে পাশে ছিটকে পড়ে যায়। পরে তিনিসহ বাড়ির লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে কলারোয়া হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে  আহত ইমন ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলেও তিনি জানান।
###

কলারোয়া আহছানিয়া মিশনের উদ্যোগে মাসিককালীন প্রশিক্ষন প্রদান

কে এম আনিছুর রহমান,কলারোয়া  :
কলারোয়া পৌর সভা ও ঢাকা আহছাণিয়া মিশনের যৌথ উদ্যোগে মাসিককালীন স্বাস্থ্য পরিচর্যা বিষয়ক এক ক্যাটালিষ্ট প্রশিক্ষন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১ টায় পৌর সদরের বেত্রবর্তী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের  লাইব্রেরীতে এ প্রশিক্ষণ দেয়া হয়। প্রশিক্ষনের  উদ্বোধন করে স্কুলের প্রধান শিক্ষক সাংবাদিক রাশেদুল হাসান কামরুল। ওয়াটার এইড বাংরাদেশের অর্থায়নে প্রশিক্ষন কর্মসূচীতে বিদ্যালয়ের ছাত্রীরা অংশ গ্রহন করে। প্রশিক্ষন প্রদান করেন ঢাকা আহছানিয়া মিশনের দায়িত্ব প্রাপ্ত প্রশিক্ষক ওয়াম প্রমোটর মাগফুরা খাতুন,হাফিজা খাতুন ও হালিমা খাতুন।
###।

কলারোয়ায় সোস্যাল ওয়ের ফেয়ার সোসাইটি’র উদ্যোগে বই বিতরণ

কলারোয়া  প্রতিনিধি :
কলারোয়ায় অন্যতম আর্থিক সহায়তাদানকারী সামাজিক প্রতিষ্ঠান সোস্যাল ওয়ের ফেয়ার সোসাইটি’র উদ্যোগে বই বিতরণ করা হয়েছে। শনিবার সকাল ১০ টায় কলারোয়া আলিয়া মাদ্রাসার হলরুমে মাদ্রাসার একাদশ শ্রেণীর ২০ জন ছাত্র-ছাত্রীদের মাঝে এ বই বিতরণ করা হয়।

এ উপলক্ষ্যে মাদ্রাসার অধ্যক্ষ মুহা. আইয়ুব আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তভ্য রাখেন কলারোয়া সোস্যাল ওয়েলফেয়ার সোসাইটি’র সভাপতি ডাক্তার জাফরউল্ল্যাহ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাদ্রাসার বিদ্যুৎসাহী সদস্য এ্যাড.কামাল রেজা, আনোয়ার হোসেন,উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহিদুর রহমান খান চৌধুরী জাহিদ, মোকারাম হোসেন, আলহাজ্ব আব্দুর রহিম বাবু,অভিভাবক সদস্য আ.ব.ম সাইফুল্লাহ, প্রভাষক মাওলানা ওমর আলী,মহিদুর রহমান।
সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন মাদ্রাসার সহকারী শিক্ষক শেখ শাহাজাহান আলী শাহিন।
###

কলারোয়ায় ফুটবলে লাঙ্গলঝাড়া ইউপি’র জয়

কলারোয়া  প্রতিনিধি :
কলারোয়ায় উপজেলা পরিষদ কাপ ফুটবল টুর্নামেন্টের ১ম রাউন্ডের শেষ খেলায় উপজেলার লাঙ্গলঝাড়া ইউনিয়ন পরিষদ জয়লাভ করেছে।  শনিবার বিকালে কলারোয়া জিকেএম পাইলট হাইস্কুল মাঠে টুর্নামেন্টের শেষ খেলায় মুখোমুখি হয় উপজেরার ২নং জালালাবাদ ইউনিয়ন ও ৪নং লাঙ্গলঝাড়া উনিয়ন পরিষদ। নির্ধারিত খেলায় উভয় দল প্রথমার্ধে গোর করতে পারেনি। দ্বিতায়ার্ধের ৪০ মিনিটে লাঙ্গলঝাড়া ইউপি একটি গোল তার দলকে এগিয়ে নিয়ে যায়। পরে জালালাবাদ ইউপি একাধিকবার আক্রমন করেও কোন গোল করতে না পারায় লাঙ্গলঝাড়া ১—-০ গোলে জালালাবাদ ইউণিয়নকে পারজিত করে।