কলারোয়া সংবাদ ॥ বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু


368 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু
নভেম্বর ৩, ২০১৫ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়ায় কামরুল ইসলাম নামে (৩৫) এক ব্যক্তি বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা গেছেন। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার উপজেলার দেয়াড়া গ্রামে। নিহত কামরুল ওই গ্রামের আলহাজ্ব আজিজুর রহমানের ছেলে।

নিহতের স্ত্রী দেয়াড়া দাখিল মাদ্রাসার শিক্ষিকা সুফিয়া খাতুন জানান, মঙ্গলবার ভোরে তার স্বামী ফজরের নামাজ আদায় করে চা খাওয়ার জন্য বিদ্যুৎ লাইনে ব্যবহার করা যায় এমন  একটি জগে পানি ভরে ওই জগের পিলাকটি বিদ্যুতের সুইচ বোর্ডে লাগিয়ে পানি গরম করছিল। কিছুক্ষনপর পানি গরম হয়েছে কি-না ওই জগের মধ্যে হাত দিয়ে দেখার সময় বিদ্যুৎ চালিত জগে তার স্বামী বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান। এ সময় তিনি ঘুমাচ্ছিলেন বলে জানান। পরে ঘুম থেকে জেগে উঠে দেখেন তার স্বামী ওই জগে হাত রাখা অবস্থায় মারা গেছেন। তার কোন সন্তান নেই। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
##
কলারোয়ায় পলাতক আসামীসহ ২ ব্যক্তি আটক

কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি :
সাতক্ষীরা কলারোয়ায় পলাতক আসামীসহ ২ ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ। সোমবার দিবাগত রাতে তাদেরকে আটক করা হয়। আটকরা হলেন-উপজেলার গয়ড়া গ্রামের তাছের গাজির ছেলে জাহাঙ্গীর গাজি (৪২) হঠাৎগঞ্চ গ্রামের আকবর বিশ্বাসের ছেলে আজিজ বিশ্বাস (৩০)।

থানা সুত্রে জানা গেছে, থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, সাতক্ষীরা আদালতের ২২ নং মামলার পলাতক আসামী জাহাঙ্গীর ও ও জুয়া মামলার আসামী  আজিজ তাদের স্ব-স্ব বাড়িতে অবস্থান করছে। পরে থানার পি এস আই প্রদীপ ও মিজানের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ সদস্যরা তাদের বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়।
##
কলারোয়ায় শহিদুল ইসলাম আর নেই

কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরা কলারোয়ায় সাবেক আনছার ভিডিপি’র অফিস সহকারি শহিদুল ইসলাম (৪৮) সেমাবার রাত ১০ টার দিকে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্না———রাজিউন)। তিনি কলারোয়া পৌর সদরের তুলসীডাঙ্গা গ্রামের মৃত ইসহাক সরদারের ছেলে । মৃত্যকালে  স্ত্রী  ২ ছেলে ১ মেয়েসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন ।

মঙ্গলবার জোহরবাদ  নিজ বাড়িতে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে কবররস্থ করা হয়। জানাযা নামাজ পরিচালনা করেন করারোয়া আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ মুহা. আয়ুব হোসেন। এ সময় উপস্থিত ছিলেন কলারোয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মেয়র প্রার্থী আরাফাত হোসেন, কাউন্সিলর মনিরুজ্জামান বুলবুল, মাস্টার ইমাদুল হক, আজিজুল ইসলাম, মাওলানা মনিরুল ইসলাম, হাফিজুর রহমান, ইমান আলি, মরুহুমের ছেলে আল-মামুন অপু, রিপন হোসেন, সাইফুল হোসেন, কামরুজ্জামান রিপন, সাইদুজ্জামান সাঈদ, আতেল আলি, আব্দুল গফ্ফার,সাইফুল ইসলাম প্রমুখ।