কলারোয়া সংবাদ ॥ বিদ্যুৎ স্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু


320 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ বিদ্যুৎ স্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু
জানুয়ারি ১১, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান, কলারোয়া :
সাতক্ষীরার কলারোয়ায় রজব আলি নামে এক ব্যক্তি বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার হিজলদী গ্রামে। নিহত রজব আলী (৭০) ওই গ্রামের মৃত গোলাপ সরদারের ছেলে। নিহতের নাতনি ইউপি সদস্য মনিরুল ইসলাম জানান, সোমবার দুপুরে তার নানা রজব আলী গায়ে চাদর পরিহিত অবস্থায় বাড়ির ২য় তলা থেকে নিচে নামার সময় ঘাড়ের উপর চাতর উঠাতে গিয়ে অসাবধান বসত বিদ্যুতের তারে চাদর জড়িয়ে গেলে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ঘটনা স্থানে তার মৃত্য হয়। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
##

কলারোয়া সীমান্তে ভারতীয় শাড়িসহ ১০ লাখ টাকার মালামাল উদ্ধার

কলারোয়া প্রতিনিধি :
সাতক্ষীরা কলারোয়া সীমান্তে পৃথকভাবে চোরাচালানীদের তাড়া করে ভারতীয় উন্নত মানের শাড়িসহ প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামাল উদ্ধার করেছে বিজিবি।
তবে এ সময় বিজিবি সদস্যরা কাউকে আটক করতে পারেনি। কাকডাঙ্গা বিজিবি ক্যাম্পের নায়েক সুবেদার কামালউদ্দিন জানান, সোমবার ভোর লাতে সীমান্তবর্তী ভাদিয়ালী গাড়াখালি ও কাকডাঙ্গা এরাকায় হাবিলদার খালেকের নেতৃত্বে টহলকালে পৃথকভাবে চোরাচারানীদের তাড়া করে ভারতীয় উন্নত মানের ১৩৫ পিচ শাড়ী, ১০০ শার্টপিচ, ১০০মিটার থান কাপড় ও ২০ জোড়া জুতাসহ বিভিন্ন মালামাল উদ্ধার করে। যার আনুমানিক মুল্য ৯ লাখ ৬৯ হাজার টাকা। জব্দকৃত মালামাল সাতক্ষীরা কাষ্টম কোরিডোরে জমা দেওয়া হয়েছে বলে জানা যায়।
##

কলারোয়ায় ভ্রাম্যমান আদালতে ৩ মাদকসেবীকে জরিমানা

কলারোয়া প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়ায় গাঁজা সেবন করার অপরাধে ৩ মাদকসেবীকে ১৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।
সোমবার বিকালে ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উত্তম কুমার রায় এ জরিমানা করেন।
উপজেলা নির্বাহী অফিস সুত্রে জানা যায়, সোমবার ওই সময়ে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উত্তম কুমার রায়ের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতে একটি টিম পৌরসদরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় পৌর সদরের গোপিনাথপুর গ্রামের আতিয়ার রহমানের ছেলে আবুল হাসান (৩২), সিরাজুল ইসলামের ছেলে রাসেল গাজি(২৫),ও মুরারিকাটি গ্রামের মনতাজ উদ্দিনের ছেলে ইউনুছ আলি(২৬)কে গোপিনাথপুর কুন্ডুর বাগানে গাঁজা সেবনরত অবস্থায় আটক করে। পরে ওই স্থানে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে প্রত্যেককে ৫ হাজার করে মোট ১৫ হাজার টাকা জরিমানা করেন। এ সময় উপস্থিত ছিলেন থানার এ এস আই মিজানুর রহমান, উপজেলা নির্বাহী অফিসের বেঞ্চসহকারী এমএ মান্নান প্রমুখ।