কলারোয়া সংবাদ ॥ বয়স্কভাতা বিষয়ক সেমিনার


99 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ বয়স্কভাতা বিষয়ক সেমিনার
সেপ্টেম্বর ২৫, ২০১৯ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় বয়স্কভাতা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে উপজেলা সমাজসেবা অফিসের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সেমিনার অনুষ্ঠিত হয়। ‘শেখ হাসিনার মমতা, বয়স্কদের জন্য বয়স্কভাতা’- প্রতিপাদ্যেকে সামনে রেখে সেমিনারে সামাজিক নিরাপত্তা কর্মসূচীর আওতায় সকল ভাতাভোগী নির্বাচন ও বাস্তবায়নে নীতিমালার ভিতরে থেকে স্বচ্ছতার সাথে কাজ করার আহবান জানানো হয়। সেমিনারে বক্তারা বলেন- ‘প্রত্যেক জনপ্রতিনিধিদের ভাবতে হবে তার নির্বাচনী এলাকার সকল জনগণই তার। ভাতাভোগী নির্বাচনের ক্ষেত্রে কোন রকম স্বজনপ্রীতি, দলপ্রীতি ও দুর্নীতির আশ্রয় নিলে বরদাস্ত করা হবে না।’ সেমিনারে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আরএম সেলিম শাহনেওয়াজ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ নাজনীন খুকু। স্বাগত বক্তব্য রাখেন ও অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা শেখ ফারুক হোসেন। সেমিনারে বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মহাসীন আলী, যুব উন্নয়ন অফিসার ইছমত আরা, হিসাবরক্ষণ অফিসার আলহাজ্ব আব্দুল কাদের, সমবায় অফিসার নওসের আলী, প্রাথমিক শিক্ষা অফিসার মোজাফফর উদ্দিন প্রমুখ।

#

কলারোয়ায় চুরি মামলার এ ব্যক্তি গ্রেফতার

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় চুরি মামলার এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার রনজিত মন্ডল সাতক্ষীরা জেলার কালিগঞ্জ থানার কৃষ্ণনগর গ্রামের মৃত শৈলেন মন্ডলের পুত্র। মঙ্গলবার দিবাগত রাত পৌনে ১টার দিকে কলারোয়া বাসস্ট্যান্ড এলাকা থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে।
থানা সূত্র জানায়- অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর-উল-গীয়াসের নির্দেশনায় এএসআই মফিজুর রহমান সংগীয় ফোর্সসহ রাত্রিকালীন অভিযান পরিচালনাকালে কলারোয়া বাসস্ট্যান্ড থেকে রাত পৌনে ১টার দিকে আসামি রনজিতকে গ্রেপ্তার করেন। বুধবার তাকে সাতক্ষীরার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

#

কলারোয়ায় প্রীতি ফুটবল ম্যাচে ঝিকরার জয়

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় এক প্রীতি ফুটবল ম্যাচে মুরারীকাটি মডার্ন স্পোর্টিং ক্লাবকে পরাজিত করেছে ঝিকরা বন্ধুমহল ফুটবল একাদশ। বুধবার বিকেলে পৌরসভাধীন মুরারীকাটি মুরারীকাটি তারেকনন্দী প্রাইমারি স্কুলে মাঠে ওই ম্যাচ অনুষ্ঠিত হয়। ম্যাচে ৫-২ গোলে জয়লাভ করে ঝিকরা। খেলার প্রথামর্ধের ২মিনিটে ঝিকরার অধিনায়ক মেহেদী হাসান ১ম গোল করেন। ৫মিনিটের সময় একই দলের শিমুল হোসেন গোল করে দলকে এগিয়ে নেন। এর কিছুক্ষণ পরেই ঝিকরা অধিনায়ক মেহেদী নিজের ২য় ও দলের পক্ষে ৩য় গোলটি করেন। বিরতীর পর স্বাগতিক মুরারীকাটি ২টি গোল পরিশোধ করে। পরে ঝিকরার রক্ষণভাগের খেলোয়াড় আদিত্য বিশ্বাস পরপর ২টি গোল করে দলের বিজয় সুনিশ্চিত করেন। ঝিকরা বন্ধুমহলের গোলকিপার শেখ তানভীর হোসেনের দুর্দান্ত নৈপূন্যে একাধিক গোল খাওয়া থেকে রক্ষা পায় দলটি। খেলায় রেফরির দায়িত্ব পালন করেন আব্দুল গফুর। স্থানীয় সাধারণ মানুষের পাশাপাশি খেলাটি উপভোগ করেন আজমল হোসেন, নুর আলম, আল আমিন, বাবু প্রমুখ।

#