কলারোয়া সংবাদ ॥ মাষ্টার্স পড়ুয়া ছাত্র রাজকুমার নিখোঁজ


123 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ মাষ্টার্স পড়ুয়া ছাত্র রাজকুমার নিখোঁজ
আগস্ট ২২, ২০১৯ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়া থেকে রাজকুমার বিশ্বাস (২৫)নামে এক মাষ্টার্স পড়–য়া ছাত্র নিখোঁজ হয়েছে। এঘটনায় তার সন্ধান চেয়ে থানায় একটি সাধারণ ডায়েরী হয়েছে। সাধারণ ডায়েরী বিবরণে জানা যায়, উপজেলার কুশোডাঙ্গা ইউনিয়নের রায়টা গ্রামের স্বপন কুমার বিশ^াসের ছেলে রাজকুমার বিশ^াসের পিতা ও মাতা ভারতে থাকার কারণে সে তার দোলা ভাইয়ের বাড়ি থেকে খুলনা বিএল কলেজে মাষ্টার্স এ পড়াশুনা করে। গত ১৮ আগষ্ট বেলা ১০টার দিকে সে খুলনায় বিএল কলেজে যাওয়ার নাম বাড়ী থেকে বের হয়। পরে খোঁজ খবর নিয়ে দেখা যায় সে কলেজে যায় নাই। এরপর বিভিন্ন স্থানে খোঁজ খবর করে তার কোন সন্ধান না পেয়ে অবশেষে তার দোলাবাই আনন্দ রায় গত মঙ্গলবার রাতে নিখোঁজ হওয়ার বিষয়টি নিয়ে কলারোয়া থানায় একটি সাধারণ ডায়েরী করেন। যার নং-৮২২। ছেলেটির বয়স ২৫ বছর, উচ্চতা-৫ ফুট ২ ইঞ্চি, ওজন ৬০ কেজি, গায়ের রং-ফর্সা, চুলের রং কালো, নাকের মাঝখানে কাটা দাগ আছে বলে ডয়েরীতে উল্লেখ্য করা হয়।

#

কলারোয়ায় মালয়েশিয়া প্রবাসীর স্ত্রীকে পিটিয়েছে দুই বোখাটে যুবক

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী সেলিনা খাতুনকে (৩২) পিটিয়ে আহত করা হয়েছে বলে অভিযোগ উঠেছে দুই যুবকের বিরুদ্ধে। আহত ওই গৃহবধু বর্তমানে কলারোয়া হাসপাতালে চিকিৎসাধীন রেয়েছে। এঘটনায় কলারোয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের বিবরণে জানা যায়, উপজেলার কাকডাঙ্গা গ্রামের প্রবাসী লাল্টু হোসেনের স্ত্রী গত ১৯ আগষ্ট বিকাল ৪টার দিকে কলারোয়া হাসপাতালে তার অসুস্থ বোন নাজমা খাতুনকে দেখতে আসার সময় পথিমধ্যে কাঁকডাঙ্গা ছবেদের মোড়ে থাকা দোকান থেকে বাবলু সরদার তাকে টোন করে। হাসপাতাল থেকে ফেরার পথে পরে বাবুল সরদারকে দেখতে পেয়ে তাকে খারাপ মন্তব্য করার কারণ জানতে চায়। এতে বাবলু সরদার ও সামছুর সরদার ক্ষিপ্ত হয়ে তাকে এলোপাতাড়ী ভাবে লোহার রড দিয়ে পিটিয়ে জখম করে। এসময় তার সাথে থাকা মেয়ের ননদ আফরোজা খাতুন (৩০) ঠেকাতে গেলে তাকেও মারপিট করে নিলা ফোলা জখম করে। এঘটনার প্রতিকার চেয়ে আহত সেলিনা খাতুনের পিতা উপজেলার কয়লা গ্রামের মৃত রইচ উদ্দীন সরদারের ছেলে আব্দুর রহমান বাদী হয়ে কলারোয়া থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

#

কলারোয়ায় ওয়াশ পরিকল্পনা বিষয়ক কর্মশালা

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় নগর সমন্বয় কমিটি টিএলসিসি ওয়াশ পরিকল্পনা বাস্তবায়ন বিষয়ক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে ঢাকা আহছানিয়া মিশনের আয়োজনে ওই কর্মশালাটি পৌরসভার হলরুমে অনুষ্ঠিত হয়। পৌরসভার প্যানেল মেয়র শেখ জামিল হোসেনের সভাপতিত্বে কর্মশালায় বক্তব্য রাখেন কলারোয়া জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের সহকারী প্রকৌশলী সুমন সরকার, পৌর কাউন্সিলর ফারহানা হোসেন, লুৎফুন নেছা, সন্ধ্যা রানী বর্মণ, মেজবাহউদ্দিন লিলু, রফিকুল ইসলাম,জাহাঙ্গীর হোসেন, ইমাদুল ইসলাম, আকিমুদ্দিন আকি, এসএম মফিজুল হক, টিএলসি সদস্য-শেখ শহিদুল ইসলাম, সন্তোষ কুমার পাল, শিলা রাণী হালদার, জুলফিকার আলী, প্রাকটিক্যাল এ্যাশানের প্রোগ্রাম অফিসার শাহানাজ পারভীন সহ কমিটির অন্যান্য সদস্যবৃন্দ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন-ঢাকা আহছানিয়া মিশনের আমাদের কলারোয়া প্রকল্পের প্রকল্প ব্যবস্থাপক বিপ্লব হোসেন।

#