কলারোয়া সংবাদ ॥ মুক্তিযোদ্ধা যাচাই বাছাই ৩ এপ্রিল


521 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ মুক্তিযোদ্ধা যাচাই বাছাই ৩ এপ্রিল
এপ্রিল ২, ২০১৭ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::
উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায় স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি মারফত শনিবার সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো হয়েছে যে, যাচাই বাছাই কমিটির সিদ্ধান্ত মোতাবেক মুক্তিযোদ্ধা হিসেবে সাতক্ষীরা জেলাধীন কলারোয়া উপজেলার অধিক্ষেত্রের তালিকাভুক্তির জন্য নিম্ম বর্ণিত ব্যক্তিগণের যাচাই বাছাই আগামী ০৩-০৪-২০১৭ খ্রি: তারিখে অনুষ্ঠিত হবে। ০১। লাল তালিকায় অন্তর্ভুক্ত কিন্তু যার বিরুদ্ধে অভিযোগ রয়েছে; ০২। ভারতীয় তালিকা বা লাল মুক্তিবার্তা তালিকাদ্বয়ের বাইরে শুধুমাত্র গেজেটভুক্ত/তালিকাভুক্ত/সরকারি চাকুরি গ্রহণের সময় ঘোষণা প্রদানকৃত/শুধুমাত্র সাময়িক সনদপ্রাপ্ত। ০৩। ভারতীয় তালিকা বা লাল মুক্তিবার্তা তালিকাদ্বয়ের বাইরে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল (মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিস্বাক্ষরিত) কর্তৃক প্রদত্ত সনদপত্র।
উপরোক্ত ক্যাটাগরীর ব্যক্তিবর্গকে আগামী ০৩-০৪-২০১৭ খ্রি: তারিখ সকাল ১০.০০ ঘটিকায় পূরণকৃত আবেদন, প্রয়োজনীয় দালিলিক প্রমাণাদি এবং সহযোদ্ধা সাক্ষীসহ কলারোয়া উপজেলা পরিষদ মিলনায়তনে উপস্থিত হয়ে উক্ত যাচাই বাছাই কার্যক্রমে সহযোগিতা করার জন্য অনুরোধ করা হলো।

কলারোয়ায় সড়ক দুর্ঘটনায় মাছ ব্যবসায়ীর মৃত্যু
কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়ায় সড়ক দূর্ঘটনায় রেজাউল ইসলাম নামে এক মাছ ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।  নিহত চালক পৌরসভার ঝিকরা গ্রামের মৃত রফিকুল ইসলাম ঝন্টু মেম্বারের ছেলে এবং পৌর কাউন্সিলর মেজবাহউদ্দীন লিলুর ভাতিজা। ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধ্যায় উপজেলার কয়লা বাজারের পাশে। প্রত্যক্ষদর্শীরা জানায়,শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রেজাউল ব্যবসায়ীক কাজ শেষে মোটরসাইকেলযোগে কলারোয়া বাজার আসার পথে ওই স্থানে দ্রুতগামী নসিমনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তারর্  বুকে ও মাথায় মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়। পরে স্থানীয় লোকজন  তাকে আহত অবস্থায় উদ্ধার করে কলারোয়া হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। তার মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে আসে।