কলারোয়া সংবাদ ॥ মুক্তিযোদ্ধার ছেলেকে মারপিট করে ৪ লক্ষাধিক টাকা ছিনতাই


340 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ মুক্তিযোদ্ধার ছেলেকে মারপিট করে ৪ লক্ষাধিক টাকা ছিনতাই
জানুয়ারি ১৭, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ায় বীর মুক্তিযোদ্ধার ছেলে শামিম হোসেন নামে এক ব্যক্তিকে মারপিট করে ৪ লক্ষ ৩৩ হাজার টাকা ছিনতাই করে নিয়েছে চিহ্নিত সন্ত্রাসীরা। ক্ষয়ক্ষতির স্বীকার শামিম হোসেন উপজেলার বলিয়ানপুর গ্রামের বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফের ছেলে। এ ব্যাপারে শামিম হোসেন বাদী হয়ে কলারোয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের বিবরণে জানা যায়, গত শনিবার সন্ধ্যায় শামিম হোসেন সোনাবাড়িয়া বাজারে সীমান্ত উন্নয়ন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক তার বোন সাকিলা ইয়াসমিন মেরীর ৪ লক্ষ ৩৩ হাজার টাকা নিয়ে  নিজ মোটরসাইকের যোগে সোনাবাড়িয়া অফিসে যায়। অফিসের সামনে পৌছানো মাত্রই পূর্বে থেকে ওৎ পেতে থাকা সোনবাড়িয়া গ্রামের মৃত মাওলা বকসের ছেলে তরিকুল ইসলামের নেতৃত্বে   ভাই আনারুল ইসলাম, নজরুলের ছেলে শামিম, ইসলাম সরদারের ছেলে হোসেন আলী ও মধু সরদারের ছেলে শাহিনসহ ৭/৮ জন  সন্ত্রাসী তাকে এলোপাতাড়ী লোহার রড দিয়ে মারপিট করে  মোটরসাইকেল বাধা কালো রংয়ের ব্যাগে থাকা ওই ছিনতাই করে নিয়ে নেয়। এমনকি যাওয়ার সময় মোটরসাইকেলটি ভাংচুর করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা শেষে কলারোয়া হাসপাতালে ভর্তি করেন।
##
কলারোয়ায় হাতেখড়ি প্রাক প্রাথমিক বিদ্যালয়ে সনদ পত্র প্রদান
কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ায় ঐতিহ্যবাহী হাতেখড়ি প্রাক প্রাথমিক বিদ্যালয়ে “প্রতিটি শিশুর স্বপ্নীল শৈশব চাই এই” প্রতিপাদ্যাকে সামনে রেখে ২০১৫ শিক্ষা বর্ষে অংশ গ্রহনকারীদের বার্ষিক মূল্যায়ন ও সনদ পত্র প্রদান করা হয়েছে। শনিবার বেলা ১১টায় উপজেলা পৌর সদরের চৌধুরী মার্কেটের ৩য় তলায় অনুষ্ঠিত এক আলোচনা সভা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা শেষে ২১জন ছাত্র-ছাত্রীদের মধ্যে সনদ পত্র বিতরণ ও ৬ জন অভিভাবককে পুরস্কার প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, কলারোয়া পাবলিক ইনস্টিটিউটের সাধারণ সম্পাদক এ্যাড. শেখ কামাল রেজা, ডাঃ আমানুল¬াহ আমান, বিশিষ্ট ব্যবসায়ী এম এ হাকিম সবুজ, ব্যবসায়ী আলম হোসেন প্রমুখ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা হাতেখড়ির পরিচালক ও প্রাক প্রাথমিক বিদ্যালয়ের প্রধান প্রশিক্ষক কাজী শাহীন।
##
কলারোয়ায়  প্রতিবন্ধীদের বিভাজ প্রস্তুতি মুলক আলোচনা সভা
কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ায় বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের বিভাজ প্রস্তুতি মুলক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার বেলা ১১টায় উপজেলা নির্বাহী অফিসারের অফিস রুমে  এ আলোচনা ষবা অনুষ্ঠিত হয়।  উপজেলা পরিষদের চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপনের সভাপতিত্বে বক্তব্য রাখেন  উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায়, উপজেলা সমাজসেবা অফিসার শেখ ফারুক হোসেন,ইউপি চেয়ারম্যান ভিপি মোরশেদ আলী, ভুট্টো লাল গাইন, এসএম শহিদুল ইসলাম, মোয়াজ্জেম হোসেন, ভারপ্রাপ্ত চেয়ারম্যান আসলামুল আলম আসলাম,প্রভাষক আব্দুল মান্নান, শেখ ফিরোজ হোসেন,ইউপি সচিব তাজমিল আলম, আমিনুর রহমান, আনিছুর রহমান ও ১২টি ইউনিয়নের ইউনিয়ন সমাজকর্র্মীর সদস্যগণ।
##