কলারোয়ায় যাত্রীবাহি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২৪ জন আহত


326 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় যাত্রীবাহি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২৪ জন আহত
ফেব্রুয়ারি ১, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়ায় যাত্রীবাহি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নারী-পুরুষসহ ২৪ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সকালে যশোর-সাতক্ষীরা মহাসড়কে উপজেলার ব্রজবকস গ্রামের মৃত হবিবার রহমানের চাতালের সামনে। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় ৯ জনকে কলারোয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি ফিরে যায়।
হাসপাতালে ভর্তি হওয়া আহতরা হলেন-সাতক্ষীরা সদর উপজেলার রইচপুর গ্রামের নুর মোহাম্মাদের স্ত্রী হামিদা খাতুন (৫০), যশোরের ঝিকরগাছা উপজেলার গঘাধারপুর গ্রামের আয়ুব মোড়লের ছেলে জাহাঙ্ঘীর হোসেন (৪৫), কলারোয়া উপজেলার লাঙ্গলঝাড়া তৈলকুপি গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে আব্দুল আলিম (৩৮),দেয়াড়া গ্রামের আব্দুর রহিমের স্ত্রী রুবিয়া খাতুন (২৪), কাউরিয়া গ্রামের  সিরাজুল ইসল মের স্ত্রী মর্জিনা খাতুন (৩৪), একই গ্রামের হায়াত আলীর স্ত্রী লুৎফুন্নেছা $৫), পানিকাউড়িয়া গ্রামের ইষাক আলরি স্ত্রী লিপিয়া খাতুন (২০) সরসকাটি গ্রামের  আব্দুস সাত্তারের চেলে জসিমউদ্দীন (২৩) ও তালা উপজেলার পাটকেলঘাটা বাজার এলাকার আকাম আলী সরদারের স্ত্রী মোমেনা খাতুন (৪৫)।
প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সুত্রে জানা গেছে, সোমবার সকাল সাড়ে ৯ টার দিকে রংপুর থেকে আলু বোঝাই একটি ট্রাক (নং- ঝিনাইদহ-ট-১১-০৯৩৭) সাতক্ষীরা অভিমুখে আসার সময় উপজেলার ওই স্থানে পৌছালে সাতক্ষীরা দিক থেকে আসা একটি যাত্রীবাহি বাসের (নং-খুলনা- মেট্রো-জ-১১-০১২৪) মুখোমুখি সংর্ঘষ হয়। এতে বাসযাত্রী ২৪ জন আহত হয়। পরে পুলিশ খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করে আশংকাজনক অবস্থায় ৯ জনকে কলারোয়া হাসপাতালে ভর্তির ব্যবস্থা করেন।
এ ব্যাপারে কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু সালেহ মাসুদ করিম জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়েই তিনিসহ থানার অফিসারগণ ঘটনাস্থলে পৌছে আহতদের উদ্ধার করেন। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত বাস ও ট্রাকটি ঘটনাস্থল থেকে সরানো হয়নি বলে দেখা যায়।
##

কলারোয়ায় এসএসসি পরীক্ষার প্রথমদিন শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত ॥ অনুপস্থিত-১৬
কে এম আনিছুর রহমান,কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়া উপজেলায় এসএসসি পরীক্ষার প্রথমদিন বাংলা প্রথমপত্র পরীক্ষা কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। এ বছর উপজেলার ৪টি কেন্দ্র থেকে এসএসসি পরীক্ষায় মোট ২৫৬৮ জন পরীক্ষার্থীর মধ্যে ২৫৫২ পরীক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহন করে। বাকি ১৬ জন ছাত্র ছাত্রী অনুপস্থিত রয়েছে। চারটি কেন্দ্রের কেন্দ্র সচিব আব্দুর রব, বদরুজ্জামান বিপ্লব, আখতার আসাদুজ্জামান চান্দু ও খোরদো কেন্দ্রের হল সুপার আব্দুস সাত্তার যথাক্রমে জানান, কলারোয়া জিকেএমকে পাইলট মডেল হাইস্কুল কেন্দ্র থেকে ৮৬৩ জনের মধ্যে ৮৬০ জন, একই কেদ্রে ভোকেশনাল থেকে ২৩৪ জনের মধ্যে ২২৯ জন, কলারোয়া গার্লস পাইলট মডেল হাইস্কুল কেন্দ্র থেকে ৭১৮ জনের মধ্যে ৭১৫ জন, উপজেলার সোনাবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র থেকে ৪৮৮ জনের মধ্যে ৪৮৭ জন ও খোরদো কেন্দ্র থেকে ২৬৫ জনের মধ্যে ২৬১ জন। এ দিকে উপজেলার ৩৩ টি মাদ্রাসা থেকে মোট ৬০২ জন ছাত্র-ছাত্রী দাখিল পলীক্ষায় অংশ গ্রহন করেছেন। পরীক্ষা চলাকালীন সময়ে কেন্দ্র সচিবগন, হল সুপারগন ও কক্ষ পরিদর্শক বৃন্দ ও আইন শৃংখলা বাহিনীর সদস্য বৃন্দ যথাযথ দায়িত্ব পালন করতে দেখা যায়।