কলারোয়া সংবাদ ॥ যুবলীগের শুভেচ্ছা মিছিল


583 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ যুবলীগের শুভেচ্ছা মিছিল
জুন ৫, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া :
সাতক্ষীরার কলারোয়ায় উপজেলা যুবলীগ সদ্য ঘোষিত ২০১৬-১৭ অর্থ বছরের বাজেটকে জনকল্যাণমূলক গণমুখি বাজেট আখ্যায়িত করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকারকে অভিনন্দন জানিয়ে শুভেচ্ছা মিছিল ও সমাবেশ করেছে । রোববার সন্ধ্যায় উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি কাজী আসাদুজ্জামান সাহাজাদা ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান তুহিনের নেতৃত্বে এ শুভেচ্ছা মিছিল বের করা হয়। মিছিলটি পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ মিনার চত্বরের সমাবেশে মিলিত হয়। সমাবেশে উপস্থিত বক্তব্য রাখেন যুবলীগ নেতা কাজী আসাদুজ্জামান সাহাজাদা,আসাদুজ্জামান তুহিন, সহ সভাপতি শেখ মাসুমুজ্জামান মাসুম। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন পৌরসভা আওয়ামী যুবরীগের সাধারণ সম্পাদক জুলফিকার আলি, হেলাতলা ইউনিয়ন যুবলীগের সভাপতি হাফিজ মেম্বার, সাধারণ সম্পাদক হাসান, কয়লা ইউযিণ যুবলীগের সাধারণ সম্পাদক সাইফুল মেম্বার, যুবলীগ নেতা নাদিম, লাভলু, মিলন, জ্যোতি, মনিরুল, সুমন, সাইফুল, ওয়াসিম, চঞ্চল প্রমুখ।

কলারোয়ায় এক গৃহবধুর বিষপানে আত্মহত্যা
কে এম আনিছুর রহমান,কলারোয়া :
সাতক্ষীরার কলারোয়ায় হেনা খাতুন (২৪) নামে এক গৃহবধু বিষপানে আত্মহত্যা করেছে। তিনি উপজেলার উত্তর ভাদিয়ালী গ্রামের সামিরুল ইসলামের স্ত্রী। ঘটনাটি ঘটেছে শনিবার দিবাগত রাত দুই টার দিকে সামিরুলের বাড়িতে। স্বামী সামিরুল ইসলাম জানান, তার স্ত্রী পারিবারিক কলহের জের ধরে শনিবার ওই সময় সকলের অজান্তে ঘরে থাকা বিষপান করে আত্মহত্যা করে। এলাকাবাসী জানায়, ওই রাতে সামিরুল তার স্ত্রীকে পিটিয়ে হত্যা করে  মুখে বিষ ঢুকিয়ে দেয়। এ ব্যাপারে কলারোয়া থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে । যার নং ১৮,তারিখ-৫/৬/১৬ইং।

কলারোয়ায় অনৈতিক কাজের অপরাধে নারী ও পুরুষ আটক

কলারোয়া(সাতক্ষীলা) প্রতিিনধি
সাতক্ষীরার কলারোয়ায় অনৈতিক কাহ করার অপরাধে দুই যুগলকে আটক করেছে থানা পুলিশ। শনিবার গভীর রাতে উপজেলার নাঁথপুর গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়। থানা সূত্রে জানা গেছে, ওই রাতে থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, ওই গ্রামের  আজিজুল ইসলামের বাড়িতে দুই যুগল অসামাজিক কার্যক্রম চালিয়ে যাচ্ছে। পরে স্থানীয় লোকজন  জানতে পেরে  থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে থানার সেকেন্ড অফিসার আসাদুজ্জামানের নেতৃত্বে পুলিশ সদস্যরা ঘটনাস্থল থেকে তাদেরকে আটক করেন। আটককৃতরা হলো- নাথপুর গ্রামের রফিকুল সরদারের ছেলে জাকারুন সরদার(২৫) ও আজিজুল ইসলামের স্ত্রী মাসকুরা খাতুন(৩৫)।  এ ব্যাপারে কলারোয়া থানায় একটি মামলা হয়েছে।