কলারোয়া সংবাদ ॥ র‌্যাবের অভিযানে শর্টগান উদ্ধার


916 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ র‌্যাবের অভিযানে শর্টগান উদ্ধার
জুলাই ২৯, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া :
কলারোয়ায় অভিযান চালিয়ে শর্টগান উদ্ধার করেছে র‌্যাব-৬ যশোর। শুক্রবার সকালে উপজেলার কাজীরহাট বাজারের জিয়াউর রহমানের দোকানের সামনে থেকে এ অস্ত্র উদ্ধার করা হয়। তবে সময় র‌্যাব সদস্যরা অস্ত্র ব্যবসায়ীকে আটক করতে পারেনি।
থানা সুত্রে জানা গেছে, শুক্রবার ওই সময় র‌্যাব-৬ যশোরের (ডিএডি) ইউনূছ আলি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যশোরের এক অস্ত্র ব্যবসায়ী বেনাপোল থেকে অবৈধ একটি শর্টগান নিয়ে মটর সাইকেল যোগে কলারোয়া অভিমুখে যাচ্ছে। তার নেতৃত্বে র‌্যাব সদস্যরা উপজেলার কাজীরহাট বাজারের ওই দোকানের সামনে অবস্থান নেয়। কিছুক্ষণ পরেও অস্ত্র ব্যবসায়ী ওই স্থানে এসেই র‌্যাবের গাড়ি দেখে কাছে থাকা একটি প্লাস্টিকের ব্যাগ ফেলে দ্রুত মোটর সাইকেলে পালিয়ে যায়।  পরে ওই ব্যাগ থেকে একটি লোহার তৈরি শর্টগান যার দৈর্ঘ্য ১৬ ইঞ্চি,ব্যারেলের দৈর্ঘ্য ১০ ইঞ্চি এবং সবুজ রংয়ের প্লাস্টিকের বাট ও ট্রেগার সংযুক্ত ৬ রাউন্ড গুলির ধারণ ক্ষমতাসম্পন্ন একটি অস্ত্র উদ্ধার করে।
র‌্যাবের (ডিএডি) ইউনূছ আলি সাথে কথা হলে তিনি বলেন, উদ্ধার হওয়া অবৈধ অস্ত্রের মালিক যশোর সদর থানার ভেকুটিয়া ২নং ওয়ার্ডের বাসিন্দা মৃত আব্দুল কাদের ভূইয়ার ছেলে আবু তাহের ভূইয়া।
এ ব্যাপারে কলারোয়া থানায় একটি অস্ত্র আইনে মামলা (৩২),২৯/৭/১৬ দায়ের হয়েছে বলে থানার অফিসার ইনচার্ঝ শেখ আবু সালেহ মাসুদ করিম জানান ।
###

কলারোয়ায় ৪ জামায়াত কর্মী আটক
কলারোয়া প্রতিনিধি :
কলারোয়ায় থানা পুলিম অভিযান চালিয়ে ৪ জামায়াত কর্মীকে আটক করেছে। শুক্রবার ভোরে উপজেলা কলাটুপি প্রাইমারি স্কুল থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- উপজেলার সরসকাটি ক্ষেত্রপাড়া গ্রামের ওমর গাজির ছেলে আনছার গাজি (৪৮),গাজনা গ্রামের বুদু মোল্লার ছেলে হযরত আলি (৪৯), শ্রীরামপুর গ্রামের মৃত ইসহাক সরদারের ছেলে আবু বক্কর সিদ্দিক (৫০),ও গোয়ালপাড়া গ্রামের মৃত কাশেম আলি মন্ডলের ছেলে ইসমাইল মন্ডল (৫১)। আটককৃতদের বিরুদ্ধে থানায় নাশকতা মামলা নং (৩),২৭/৭/১৬ থাকায় তাদেরকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানা যায়।