কলারোয়া সংবাদ ॥ শহিদদের স্মরণে মোমবাতি প্রজ্জ্বলন


318 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ শহিদদের স্মরণে মোমবাতি প্রজ্জ্বলন
মার্চ ২৫, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান সরসকাটি(সাতক্ষীরা) সংবাদদাতা
সাতক্ষীরার কলারোয়ায় পাবলিক ইনস্টিটিউটের উদ্যোগে ১৯৭১ সালের ২৫ মার্চ ভয়াল কালরাত্রীতে শহিদদের স্মরণে শহিদ স্মৃতিস্তম্ভে মোমবাতি প্রজ্জ্বলন করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায়  কলারোয়া জিকেএমকে পাইলট হাইস্কুল মাঠে অবস্থিত শহীদ মিনারে এ মোমবাতি প্রজ্জ্বলন করা হয়।  কলারোয়া পাবলিক ইনস্টিটিউটের সভাপতি অধ্যাপক আবুল খায়েররে সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলারোয়া মুক্তযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাংগঠনিক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলী, বীর মুক্তযোদ্ধা আনোয়ার হোসেন,কলারোয়া ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহিদুর রহমান খান চৌধুরী জাহিদ,কলারোয়া প্রেসক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠ,সাধারণ সম্পাদক শেখ জুলফিকারুজ্জামান জিল্লু, কোষাধ্যক্ষ  সহকারী অধ্যাপক কে এম আনিছুর রহমান,সাংবাদিক প্রধান শিক্ষক রাশেদুল হাসান কামরুল, এম এ সাজেদ, মনিরুল ইসলাম, আজাদুর রহমান খান চৌধুরী পলাশ, প্রধান শিক্ষক হরিসাধন ঘোষ, আজারুল ইসলাম, বদরুজ্জামান বিপ্লব পৌর কাউন্সিলর প্যানেল মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল, কাউন্সিলর মফিজুল হক,মাস্টার আক্তারুজ্জামান, প্রমুখ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন ক,পা,ই সাধারণ সম্পাদক এ্যাড শেখ কামাল রেজা।
##

কলারোয়ায় সীমান্তে সার ও লবন উদ্ধার

কে এম আনিছুর রহমান সরসকাটি(সাতক্ষীরা) সংবাদদাতা
সাতক্ষীরার কলারোয়া সীমান্তে চোরাচালানীদের তাড়া করে বিজিবি সদস্যরা ৩২ হাজার টাকার ভারতীয় সার ও লবন উদ্ধার করেছে। তবে এ সময় বিজিবি সদস্যরা কাউকে আটক করতে পারেনি। শুক্রবার ভোর রাতে উপজেলার মাদরা ক্যাম্পের হাবিলদার জিয়াউর রহমানের নেতৃত্বে সীমান্তবর্তী  বোয়ালিয়া এলাকায় টহলকালে চোরাচালানীদের তাড়া করে ভারতীয়  ৩৬ বস্তা সার ও ২বস্তা লবন উদ্ধার করে। যার আনুমানিক মুল্যে ৩২হাজার টাকা।
##
কলারোয়ায় অত্যাধুনিক ফাষ্ট ফুডের দোকান “নাসাত ক্যাফে ” উদ্বোধন
কে এম আনিছুর রহমান সরসকাটি(সাতক্ষীরা) সংবাদদাতা
সাতক্ষীরার কলারোয়ায় অত্যাধুনিক ফাষ্ট ফুডের দোকান “নাসাত ক্যাফে ” উদ্বোধন করা হয়েছে। শক্রবার সন্ধ্যা ৭ টায় কলারোয়া পৌর সদরের রয়েল হাসপাতাল মোড়ে এ দোকানের উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন নাসাত ক্যাফে’র মালিক নাজমুল হাসান রিপন, কাজীরহাট কলেজের সহকারী অধ্যাপক কে এম আনিছুর রহমান, কলারোয়া বেত্রবতী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাশেদুল হাসান কামরুল, মনি পত্র বিতাণের পরিবেশক মনিরুল ইসলাম, সাংবাদিক এম এ সাজেদ প্রমুখ। এখানে বিভিন্ন ধরণের ফাষ্ট ফুট খাধ্য পাওয়া যাবে। বিশেষ করে কফি বিশ্বখ্যাত নেসলের মেসিন ও নেসলের কফি থেকে তৈরী,ফাষ্ট ফুট কাজী ফার্মের বিশুদ্ধ ফ্রোজেন ফুড থেকে তৈরী অর্ঢার ও বুকিং নেওয়া হবে। ফ্রোজেন ফুড এই প্রথমে কলারোয় তে চালু করা হলো। এ ছাড়া ফাষ্ট ফুডের মধ্যে রয়েছে কপি,লাল চা, দুধ চা, ফুচকা, বার্গার চিকেন, কাটলেট চিকেন,স্ট্রিপস চিকেন, সমোসা চিকেন, ¯িপ্রং রোল চিকেন, সসেজ প্লেইন,পরোটা, ডালপুরি, আলু পুরি,নাগেটস কিডস, নাগেটস স্পাইসি,নাগেটস ারিজিনাল,ডামস্টিকস চিকেন ও টিজারস চিকেন পাওয়া যাবে।
##

কলারোয়ায় আ’লীগের দু-গ্রুপের সংঘর্ষে আহত ৪ ॥ আটক ৪
কে এম আনিছুর রহমান সরসকাটি(সাতক্ষীরা) সংবাদদাতা
সাতক্ষীরার কলারোয়ায় নির্বাচন পরবর্তী দু’গ্রুপের সংঘর্ষে উভয় পক্ষের ৪ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার সকালে উপজেলার ১১নং দেয়াড়া ইউনিয়নের ছলিমপুর গ্রামের বিজয়ী মেম্বর আওয়ামীলীগ নেতা আব্দুর রশিদ ও পরাজিত মেম্বর প্রার্থী আওয়ামীলীগ নেতা ওবাইদুল্লাহ খানের কর্মীদের মধ্যে।  আহতরা হল আব্দুর রশিদ পক্ষের কমী ছলিমপুর গ্রামের মৃত মোবারক দফাদারের ছেলে এজাহার আলি (৬৫), নিছার দফাদারের ছেলে সারাফাত দফাদার (৫০), ওবায়দুল্লাহ  পক্ষের ওয়াদুল্লাহ খান (৫১), ও তার ছেলে নাসির উদ্দিন বাপ্পী (২৮)। জানা গেছে, বৃহস্পতিবার সকালে সম্প্রতি ইউপি নির্বাচনকে কেন্দ্র করে নব নির্বাচিত মেম্বর আব্দুর রশিদের কর্মী ও ওবাইদুল্লাহ খানের কর্মীদের সাথে কথা কাটা কাটি হয়। কথাকাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের ৪ জন আহত হয়। এই ব্যাপারে থানায় একটি মারামারী মামলা (২২) তাং ২৫/৩/১৬ দায়ের হওয়ায় শুক্রবার দুপুরে পুলিশ ৪ জনকে আটক করতে আটক করেছে। আটককৃতরা হলেন-ছলিমপুর গ্রামের আনোয়ার দফাদারের ছেলে রবিউল ইসলাম(৩৫),আব্দুর রহমান দফাদারের ছেলে আহাদ দফাদার(২৫),নেছার দফাদারের ছেলে আমিনুল ইসলাম(২৭), ও মৃত আশরাফ দফাদারের ছেলে রাসেল দফাদার(২০)।