কলারোয়া সংবাদ ॥ শিক্ষক মিজানুর রহমানের দাফন সম্পন্ন


391 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ শিক্ষক মিজানুর রহমানের দাফন সম্পন্ন
সেপ্টেম্বর ২৩, ২০১৫ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়া উপজেলা বিএনপি’র সহ-সভাপতি ও ৭নং চন্দনপুর ইউনিয়ন বিএনপি’র সভাপতি  মাস্টার মিজানুর রহমান বিএসসি’র দাফন সম্পন্ন হয়েছে।

বুধবার সকাল ১০ টার দিকে উপজেলার সুলতানপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ঈদগাহ প্রাঙ্গনে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। জানাযার নামাজ পরিচালনা করেন মাওলানা গোলাম কুদ্দুস। এ সময় উপস্থিত ছিলেন যশোর শিক্ষা বোডের্র সাবেক কলেজ পরিদর্শক প্রফেসর আবু নসর, উপজেলা বিএনপি’র সভাপতি অধ্যাপক বজলুর রহমান, বিএনপি নেতা সাবেক উপজেলা চেয়ারম্যান বজলুল করিম, উপজেলা বিএনপি’র সহ-সভাপতি অধ্যক্ষ রইচউদ্দীন, সাবেক ইউপি চেয়ারম্যান হাসান আজিজ আহম্মেদ, পৌর বিএনপি’র সা.সম্পাদক শেখ শরিফুজ্জামান তুহিন, উপজেলা বিএনপি’র তথ্য ও গবেষণা সহ.সম্পাদক প্রভাষক আরিফ মাহমুদ, সোনাবাড়িয়া ইউপি চেয়ারম্যান এস এম সহিদুল, স্থানীয় ইউপি চেয়ারম্যান ডাক্তার রমজান আলী, উপজেলা বিএনপি’র প্রচার সম্পাদক আব্দুর রাজ্জাক, বিএনপি নেতা প্রভাষক সাহাদাৎ হোসেন, ইউনিয়ন বিএনপি’র সা.সম্পাদক আশলাফুজ্জামান মন্টু, বিএনপি নেতা হেলাল আনসারী, যুবদল নেতা আ.ব.ম সাইফুল্লাহ, ইউনিয়ন আ’লীগের সা.সম্পাদক মফিজুল ইসলাম, সহকারী অধ্যাপক আলহাজ্ব রুস্তম আলীসহ মরহুমের সহকর্মীবৃন্দ ও শত শত শিক্ষার্থীরা। পরে মরহুমের পারিবারিক কবরস্থানে কবরস্থ করা হয়। উল্লেখ্য মঙ্গলবার বেলা ১২ টার দিকে বার্ধক্যজনিত কারণে তিনি মারা যান।
###

কলারোয়ায় শতবর্ষী রশীদ খতিবের ইন্তেকাল
কলারোয়া প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ায় চন্দনপুর ইউনিয়নের বিশিষ্ট খতিব আলহাজ্ব আব্দুর রশীদ ইন্তেকাল করেছেন (ইন্না———–রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০৫ বছর।

বুধবার ভোর সাড়ে ৫ টার দিকে হিজলদী গ্রামের নিজ বাড়িতে বার্ধক্য জনিতকারণে তিনি মারা যান। তিনি হিজলদী জামে মসজিদে একটানা ৫৯ বছর খতিবের দায়িত্ব পালন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী,৩ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য  গুণগ্রাহী রেখে গেছেন। আছর বাদ হিজলদী ঈদগাহ ময়দানেমরহুমের জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাযা নামাজ পরিচালণা করেন বুঝতলা মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ আব্দুল হাই। এ সময় উপস্থিত ছিরেন সাবেক অধ্যক্ষ প্রফেসর আলহাজ্ব আবু নসর,  আলহাজ্ব মাস্টার আব্দুল করিম, আ’লীগ নেতা আনোয়ার হোসেন,ইউপি সদস্য মনিরুল ইসলাম মনি, কলারোয়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক আরিফ মাহমুদ, বিএনপি নেতা আব্দুর রহমান প্রমুখ।
##

কলারোয়ার দেয়াড়া ইউনিয়নে দুস্থ ও অসহায়দের মাঝে ভিজিডি ও ভিজিএফের চাল বিতরণ
কে এম আনিছুর রহমান,কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ার ১১ নং দেয়াড়া ইউনিয়নের দুস্থ ও অসহায়দের মাঝে ভিজিডি ও ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে। বুধবার দিনভর  স্থানীয় খোরদো বাজারস্থ ইউনিয়ন পরিষদ চত্বরে এ চাল বিতরণ করা হয়। মাথাপিছু ৩০ কেজি করে ১৮৮ জনের মাঝে ভিজিডি ও মাথাপিছু ১০ কেজি করে ১২৪২ জন ভিজিএফ কার্ড ধারীদের মাঝে চাল বিতরণ করা  হয়। এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান প্রভাষক আব্দুল মান্নান, ইউপি সচিব মনোতোষ কুমার,ইউপি সদস্য বাবরালী মধু, রফিকুল ইসলাম মিলন, আহম্মদ আলী, আতিয়ার রহমান,স্বপ্নতারা, ছকিনা খাতুন, নাছিমা খাতুন প্রমুখ।