কলারোয়া সংবাদ ॥ সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন


342 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন
আগস্ট ৪, ২০১৬ কলারোয়া প্রবাস ভাবনা
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া :
কলারোয়ায় “বাজাও দেশ,জেগে ওঠো বাংরাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী এক মানব বন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। বৃহস্পতিবার বেলা১১ টা থেকে ১২টা পর্যন্ত কলারোয়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের উদ্যোগে উপজেলার চান্দুড়িয়া রোডস্থ কলেজের সামনে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

কলেজ অধ্যক্ষ আব্দুল বারিকের সভাপতিত্বে এ মানব বন্ধনে বক্তব্য রাখেন বিশিষ্ঠ সমাজসেবক সিরাজুল ইসলাম ফাউন্ডেশনের মহাপরিচালক কামরুল ইসলাম সাজু, কলারোয়া দাখিল মাদ্রাসার সুপার আসাদুল ইসলাম, হোমিও কলেজের শিক্ষক ডা.হাবিবুর রহমান, ডা, আব্দুল্লাহ ফারুক,ডা.ফাতেমা খাতুন প্রমুখ।
###

কলারোয়া উপজেলা পরিষদ কাপ ফুটবল টুর্নামেন্টে কয়লা ইউপি সেমিফাইনালে

কে এম আনিছুর রহমান,কলারোয়া :
সাতক্ষীরার কলারোয়ায় উপজেলা পরিষদ কাপ ফুটবল টুর্নামেন্টের ২য় রাউন্ডের শেষ খেলায় উপজেলার কয়লা ইউনিয়ন পরিষদ জয়লাভ করে সেমিফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেছে।

বৃহস্পতিবার বিকালে কলারোয়া জিকেএম পাইলট হাইস্কুল মাঠে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে এবং উপজেলা ক্রীড়া সংস্থার বাস্তবায়নে এ খেলাটি অনুষ্ঠিত হয়। টুর্নামেন্টের ২য় রাউন্ডের শেষ খেলায় মুখোমুখি হয় উপজেরার ৩নং জালালাবাদ ইউনিয়ন ও ৪নং লাঙ্গলঝাড়া উনিয়ন পরিষদ। নির্ধারিত খেলায় উভয় দল প্রথমার্ধে গোল করতে পারেনি। দ্বিতায়ার্ধের ১০ মিনিটে কয়লা ইউপি একটি গোল তার দলকে এগিয়ে নিয়ে যায়। পরে লাঙ্গলঝাড়া ইউপি একাধিকবার আক্রমন করেও কোন গোল করতে না পারায় কয়লা ইউপি ১—-০ গোলে লাঙ্গলঝাড়া ইউনিয়নকে পরাজিত করে।

খেলাটি উপভোগ করেন ক.পা.ই’র সাধারণ সম্পাদক শেখ কামাল রেজা, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহিদুর রহমান খাঁন চৌধুরী জাহিদ,আলহাজ আব্দুর রহিম বাবু, রেজাউল করিম লাভলু, সাংবাদিক সহকারী অধ্যাপক কে এম আনিছুর রহমান,প্রধান শিক্ষক রাশেদুল হাসান কামরুল,এম এ সাজেদ, লাঙ্গলঝাড়া ইউপি চেয়ারম্যান  প্রধান শিক্ষক নুরুল ইসলাম, কয়লা ইউপি’র চেয়ারম্যান শেখ ইমরান হোসেন, রমজান আহম্মেদ,মাস্টার অনুপ, ,নিয়াজ খান,প্রধান শিক্ষক, ইউনুচ আলী, মনোরঞ্জন সাহা,মজুমদার মঞ্জরুল আলম লিটন, সিরাজুল ইসলাম বাপ্পী,বাবলু প্রমুখ।

খেলাটি পরিচালনা করেন জিএম মাসউদ পারভেজ মিলন,মিয়া ফারুক হোসেন স্বপন,মোশাররফ হোসেন,সাজু হালদার।
ধারাভাষ্যে ছিলেন মাস্টার শেখ শাহাজান আলী শাহিন, প্রভাষক রফিকুল ইসলাম ও আব্দুল ওহাব মামুন
উল্লেখ্য,সেমিফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেছে ৬নং সোনাবাড়িয়া, ৩নং কয়লা ও ৫নং কেঁড়াগাছি ইউনিয়ন পরিষদ।
###

কলারোয়া সীমান্তে ফেনসিডিল উদ্ধার

কলারোয়া  প্রতিনিধি :
কলারোয়া সীমান্তে পরিত্যক্ত অবস্থায় লক্ষাধিক টাকার ফেনসিডিল উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। ঘটনাটি ঘটেছে বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে কলারোয়া উপজেলার সোনাবাড়ীয়া ইউনিয়নের লাউডুবি গ্রামে। তবে এ সময় বিজিবি সদস্যরা কাউকে আটক করতে পারেনি। মাদরা বিওপির সুবেদার মলি¬ক আয়নুল হক জানান,বুধবার ওই সময় তার নেতৃত্বে বিজিবি সদস্যরা ওই এলাকায় টহলকালে পরিতাক্ত অবস্থায় ২৭৬ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করেন। যার আনুমানিক মুল্য ১লক্ষ ১০ হাজার ৪০০ টাকা।
###