কলারোয়া সংবাদ ॥ সাংবাদিকের বাসায় দুঃসাহসিক চুরি


507 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ সাংবাদিকের বাসায় দুঃসাহসিক চুরি
এপ্রিল ২৬, ২০১৭ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়ায় জাহানারা ফার্মেসীর মালিক সাংবাদিক জাকির হোসেনের বাসায় দিন দুপুরে দুঃসাহসিক চুরি সংঘঠিত হয়েছে। বুধবার বেলা ১১ টার দিকে কলারোয়া পৌর সদরের মির্জাপুর পলাশ সিনেমা হলের পেছনে আইচক্রীম ফেক্টোরীর পাশে ভাড়া বাসায় এ চুরি সংঘঠিত হয়। ক্ষতিগ্রস্থ মালিক দৈনিক সমাজের কাগজের সাংবাদিক জাকির হোসেন জানান, প্রতিদিনের ন্যায় তিনি বুধবার সকাল সাড়ে ৮টার দিকে দোকানে চলে আসেন। পরে ১০ টার দিকে তার স্ত্রী ছেলেকে পরীক্ষার হলে পৌছে দিতে যায়। বেলা ১২ টায় পরীক্ষার শেষে বাসায় ফিরে দেখে এরই মধ্যে কে বা কারা তার বাসার বারান্দার গ্রীল কেটে ঘরের তালা ভেঙ্গে ভীতরে প্রবেশ করে শোকেজে থাকা নগদ ১ লক্ষ ৭ হাজার টাকা ও তিনটি সোনার চেইনসহ প্রায় সাড়ে ৩ ভরি সোনা চুরি করে নিয়ে যায়। পরে থানা পুলিশ জানতে পেরে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করে। এ ব্যাপারে কলারোয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান।
কলারোয়ায় পলাতক আসামীসহ তিন  ব্যক্তি গ্রেফতার
কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়ায় পুলিশ অভিযান চালিয়ে পলাতক আসামীসহ ৩ ব্যক্তিকে গ্রেফতার করেছে। বুধবার ভোর রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো-উপজেলার ব্রজবকস গ্রামের শেখ আবুল খায়েরের ছেলে পলাতক আসামী কবিরুল ইসলাম (২৫), কেরালকাতা গ্রামের মৃত মোকছেদ আলীর ছেলে মোখলেছুর রহমান (৩৫) ও মৃত রজব আলীর ছেলে মতিয়ার রহমান (৪০)। গ্রেফতার কৃতদের বিরুদ্ধে কলারোয়ায় থানায় ওয়ারেন্ট ও ১৫১ ধারার মামলা থাকায় তাদেরকে গ্রেফতার করে সাতক্ষীরা আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান।
কলারোয়া সীমান্তে এক ব্যক্তি আটক
কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়া সীমান্তে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে আসার অপরাধে শ্রী অরুন ঘোষ নামে এক ব্যক্তিকে আটক করে থানা পুলিশে সোপর্দ করেছে বিজিবি। বুধবার দুপুর দেড়টার দিকে তলুইগাছা সীমান্তের মেইন পিলার ১৩/৩ এস এর ২ আরবির নিকট সোনাই নদীর পাড় থেকে তাকে আটক করা হয়। সে খুলনা জেলার ডুমুরিয়া  থানার চহেরা গ্রামের তারাপদ ঘোষের ছেলে। তলুইগাছা বিজিবি ক্যাম্পের নান্স নায়েক মিনহাজ উদ্দীন জানান, বুধবার ওই সময় ওই সীমান্তে টজলকালে ওই ব্যক্তি ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করার সাথে সাথে তাকে আটক করা হয়। পরে সে বৈধ কোন কাগজপত্র দেখাতে না পারায় তাকে থানা পুলিশে সোপর্দ করা হয়। এ ব্যাপারে কলারোয়া থানায় একটি মামলা হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান।