কলারোয়া সংবাদ ॥ সীমান্তে ৩ ব্যক্তি আটক


367 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ সীমান্তে ৩ ব্যক্তি আটক
মে ২০, ২০১৮ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়া সীমান্তে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশ অভ্যন্তরে প্রবেশ করার অপরাধে তিন বাংরাদেশীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। শনিবার বেলা ১২টার দিকে উপজেলার সোনাবাড়িয়া ষীমান্তের মেইন পিলার ১৩/৩ এস এর ৮ আরবি’র নিকট থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন- তাদের আটক করা হয়। যশোর জেলার অভয়নগরের শংকরপাশা গ্রামের আলিনুর রহমানের ছেলে রাজু (৩২) ও তার স্ত্রী শিউলি খাতুন (২৫) এবং একই গ্রামের মিলন শেখের স্ত্রী আয়শা খাতুন(৩০)। মাদরা বিওপির হাবিলদার আকরাম হোসেন জানান- শনিবার ওই সময় তার নেতৃত্বে ওই সময় ওই সীশান্তে টহলকালে ভারত থেকে ওই ব্যক্তিরা বাংলাদেশ অভ্যন্তরে প্রবেশ করে। এসময় তাদে কে আটক করলে তারা কোন বৈধ কাগজ পত্র দেখাতে না পারায় তাদেরকে থানা পুলিশে সোপর্দ করা হয়। এ ব্যাপারে কলারোয়া থানায় একটি মামলা হয়েছে বলে অফিসার ইনচার্ঝ বিপ্লব কুমার নাথ জানান।
##

কলারোয়ায় গাঁজাসহ এক মহিলা আটক

কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়ায় গাঁজাসহ সুফয়া বেগম (৪৮) নামে মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটক ওই মহিলা পৌর সদরের গোপীনাথপুর গ্রামের আবুল হোসেনের স্ত্রী। থানা সূত্র জানায়- কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথের নির্দেশনায় পুলিশের একটি টিম শুক্রবার বিকেল ৫টার দিকে সুফিয়াকে তার বাড়ি থেকে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে। এ ঘটনায় তার বিরুদ্ধে কলারোয়া থানায় মামলা (নং-২৯ তাং-১৮/৫/১৮) হয়েছে। শনিবার দুপুরের দিকে তাকে সাতক্ষীরার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানা গেছে।
##

কলারোয়ার যুবলীগ নেতা লিটন ও ব্যবসায়ী গফ্ফার আর নেই
কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়া উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শ্রমিক নেতা পৌর সদরের ঝিকরা গ্রামের আবু রায়হান লিটন (৪৮) মারা গেছেন (ইন্না—–রাজিউন)। শুক্রবার দিবাগত রাত ২টার দিকে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় স্ট্রোকজনিত কারণে তাঁর মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শনিবার জোহর নামাজের পর ঝিকরা প্রি-ক্যাডেট স্কুল মাঠে মরহুমের জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্তানে তাকে কবরস্থ করা হয়। এ সশয় উপস্থিত ছিলেন মরহুমের চাচা সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শেখ আবুল কাশেম, উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন, আওয়ামী লীগ নেতা সাজেদুর রহমান খান চৌধুরী মজনু, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আরাফাত হোসেন সহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। এদিকে কলারোয়ার হাসপাতাল সড়কের ব্যবসায়ী সদাহস্যোজ্জ্বল আব্দুল গফ্ফার (৫৪) স্ট্রোকজনিত কারণে ইেেন্তকাল করেছেন ইন্না—রাজিউন)। ঢাকার একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় গত শুক্রবার সকাল ৮টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। তিনি পৌরসভার মির্জাপুর গ্রামের মৃত ছলেমান মন্ডলের পুত্র। মৃত্যুকালে তিনি মাতা, স্ত্রী, ১ কন্যা, ৩ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। ঢাকা থকে মরহুমের লাশ নিজ বাড়িতে পৌছালে শনিবার সকাল ১১টায় মির্জাপুর ঈদগাহ মাঠে মরহুমের জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। জানাযা নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে তাকে কবরস্থ করা হয়। জানাযা নামাজ পরিচালনা করেন মাওলানা গোলাম রসুল শাহী।

##