কলারোয়া সংবাদ ॥ সীমান্তে ভারতে পাচারকালে বাংলাদেশী সুপারি উদ্ধার


307 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ সীমান্তে ভারতে পাচারকালে বাংলাদেশী সুপারি উদ্ধার
জানুয়ারি ১০, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান, কলারোয়া :
সাতক্ষীরা কলারোয়ায় চোরাচালানীদের তাড়া করে ভারতে পাচারকালে বাংলাদেশী সুপারী উদ্ধার করেছে বিজিবি।

রোববার ভোররাতে উপজেলার ভাদিয়ালি ও রাজপুর এলাকায় অভিযান চালিয়ে এ সুপারি উদ্ধার করা হয়। তবে এ সময় বিজিবি সদস্যরা কাউকে আটক করতে পারেনি।
মাদরা বিজিবি ক্যাম্পের নায়েক সুবেদার শহিদ উদ্দীন জানান, তার নেতৃত্বে রোববার ভোর ৪ টার দিকে ওই এলাকায় টহলকালে পৃথকভাবে চোরাচালানীদের তাড়া করে ভারতে পাচারকালে বাংলাদেশি ৮ বস্তা সুপারি উদ্ধার করেন।  উদ্ধারকৃত সুপারীর আনুমানিক মুল্য ১ লাখ ৪হাজার টাকা। জব্দকৃত সুপারি সাতক্ষীরা কাষ্টম কোরিডোরে জমা দেওয়া হয়েছে বলে জানা যায় ।
##

কলারোয়ায় ছাত্রীকে উক্ত্যক্ত করার অপরাধে বখাটের জেল

কলারোয়া প্রতিনিধি :
সাতক্ষীরার কলারোয়ায় দশম শ্রেণির এক ছাত্রীকে উক্ত্যক্ত করার অপরাধে শেখ সজিব নামে এক বখাটে যুবককে ৩ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

রোববার সকালে ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার নির্বাহী ম্যাজিস্ট্রেট উত্তম কুমার রায় এ কারাদন্ড প্রদান করেন। কারাদন্ডপ্রাপ্ত যুবক কলারোয়া পৌর সদরের মুরারীকাটি গ্রামের আব্দুল আলালের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও উপজেলা নির্বাহী অফিস সুত্রে জানা গেছে, রোববার সকাল সাড়ে ১০ টার দিকে কলারোয়া গার্লস পাইলট হাইস্কুলের দশম শ্রেণির ছাত্রীকে স্কুল গেটে ওই বখাটে যুবক উক্ত্যক্ত করতে থাকে। বিষয়টি স্কুলের শিক্ষকরা জানতে পেরে ঘটনাস্থল থেকে ওই যুবককে হাতেনাতে আটক করে কলারোয়া থানা পুলিশ ও উপজেলা নির্বাহী অফিসারকে খবর দেন।

খবর পেয়ে থানা পুলিশ ও নির্বাহী অফিসার ঘটনাস্থলে পৌছে তাৎক্ষনিকভাবে তাকে নিয়ে একটি ভ্রাম্যমান আদালত বসান। ভ্রাম্যমান আদালতে ওই বখাটে যুবক ঘটনাটির সত্যতা স্বিকার করলে বিচারক উপজেলা নির্বাহী অফিসার নির্বাহী ম্যাজিস্ট্রেট উত্তম কুমার রায় তাকে ৩ মাসের কারাদন্ড প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন,স্কুলের প্রধান শিক্ষক বদরুজ্জামান বিপ্লব,কলারোয়া থানার এ এস আই মিজানুর রহমান উপজেলা নির্বাহী অফিসের অফিস সহকারী আব্দুল মান্নান প্রমুখ।