কলারোয়া সংবাদ ॥ সীমান্তে বিজিবি’র হাতে ২ ব্যক্তি আটক


278 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ সীমান্তে বিজিবি’র হাতে ২ ব্যক্তি আটক
অক্টোবর ৬, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়া সীমান্তে ভারত থেকে অবৈধভাবে সীমানা পেরিয়ে আসা ২ ব্যক্তিকে আটক করেছে বিজিবি । বুধবার সন্ধ্যায় সীমান্তর্তী কেঁড়াগাছি গ্রামের সোনাই নদীর তীর থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো: খুলনার দিঘলিয়া উপজেলার মৃত মোনছেপ মোল্লার ছেলে কাতেবিন মোল্লা(৪২) ও ইসা মুন্সির ছেলে জুয়েল মুন্সি(২৬)। কাকডাঙ্গা বিওপি’র নায়েব সুবেদার জালাল উদ্দিন জানান, তাঁর নেতৃত্বে টহলরত বিজিবি সদস্যরা অবৈধভাবে সীমান্ত নদী সোনাই পেরিয়ে আসা ২ ব্যক্তিকে আটক করে থানায় সোপর্দ করে। এ বিষয়ে কলারোয়া থানায় পাসপোর্ট আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ এমদাদল হক শেখ জানান।
###

কলারোয়ায় সাংবাদিকের পিতার মৃত্যুতে শোক জ্ঞাপন
কে এম আনিছুর রহমান,কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিিিধ
সাতক্ষীরার কলারোয়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আতাউর রহমানের পিতা  সমাজসেবক আলহাজ্ব আকবার হোসেন মোল্লার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন কলারোয়া প্রেসক্লাব নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন- কলারোয়া প্রেসক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠ, সাধারণ সম্পাদক শেখ জুলফিকারুজ্জামান জিল্লু, সহ-সভাপতি শেখ মোসলেম আহম্মেদ ও হাসান মাসুদ পলাশ, যুগ্ম সম্পাদক প্রভাষক আরিফ মাহমুদ, কোষাধ্যক্ষ সহকারী অধ্যাপক কেএম আনিছুর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুর রহমান, দপ্তর সম্পাদক এমএ সাজেদ এবং নির্বাহী সদস্য গোলাম রহমান, অধ্যাপক এমএ কালাম, মাস্টার রাশেদুল হাসান কামরুল, আব্দুর রহমান, মনিরল ইসলাম মনি প্রমুখ। উল্লেখ্য, গত সোমবার রাত ১০ টার দিকে সাতক্ষীরা ডক্টর’স ক্লিনিকে শেষ নি:শ্বাস ত্যাগ করেন আলহাজ্ব আকবার হোসেন মোল্লা।
##
কলারোয়ায় ডিজিটাল মিটার ও মাছের খাদ্য পরিমাপ যন্ত্র বিতরণ
কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ায় ২৫জন মৎস্যচাষীকে প্রশিক্ষনের মাধ্যমে ২০জন চাষীর মধ্যে ডিজিটাল মিটার ও মাছের খাদ্য পরিমাপ যন্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালায় সভাপতিত্ব করেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা নিপেন্দ্র নাথ বিশ্বাস। এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা মৎস্য অফিসার রমজান আলী। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী মৎস্য অফিসার বজলুর রহমান, ক্ষেত্র সহকারী আবুল কাশেম ও মনিরুজ্জামান প্রমুখ। প্রশিক্ষন শেষে ২০ জন সেরা মৎস্য চাষীদের মধ্যে মাছ পরিমাপের জন্য ডিজিটাল মিটার ও মাছের ঘেরের পানিতে কি পরিমানের খাদ্য আছে তা পরীক্ষা করার যন্ত্র বিতরণ করা হয়।