কলারোয়া সংবাদ ॥ সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষকসহ ৩০ যাত্রী আহত


364 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষকসহ ৩০ যাত্রী আহত
অক্টোবর ৩, ২০১৫ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান, কলারোয়া :
সাতক্ষীরার কলারোয়ায় সড়ক দুর্ঘটনায় দুই কলেজ শিক্ষকসহ ৩০ জন বাসযাত্রী আহত হয়েছে। এর মধ্যে আশংকাজনক অবস্থায় ১১ জনকে কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার সকাল ১০ টার দিকে যশোর-সাতক্ষীরা মহাসড়কে উপজেলার কাজীরহাট ভাটার সামনে।

কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হওয়া আহত বাসযাত্রীরা হলেন- উপজেলার লোহাকুড়া গ্রামের হোসেন আলীর ছেলে হাফিজুর রহমান(৩৬),একই গ্রামের মৃত আফসার সরদারের ছেলে আবুল সরদার(৫৫), ঞাপাঘাট গ্রামের মৃত জেহের আলীর ছেলে নুর মোহাম্মদ (৭০),ওফাপুর গ্রামের আব্দুর রশিদ সানার ছেলে কাজীর হাট কলেজের সহকারী অধ্যাপক সাহাদাত হোসেন (৪৫) ও একই কলেজের ভুগোল বিভাগের প্রভাষক আব্দুল কাদের (৩৮), জয়নগর গ্রামের মৃত সন্তোষ ঘোসের ছেলে নিত্য ঘোস (৫০),বলিয়ানপুর গ্রামের মৃত আতিয়ার রহমানের ছেলে অলিউর রহমান (৪৮), পৌর সদরের মির্জাপুর  বছির মোল্যার স্ত্রী সালেহা খাতুন (৩৭), হরিনা গোয়ালচাতর গ্রামের মোফাজ্জেল সরদারের ছেলে আক্তারুজ্জামান (৩২), ব্রজবক্স গ্রামের কছিমুদ্দীনের ছেলে লাল্টু (৩৪), বরিশাল রাজবাড়ি এলাকার মঙ্গলের চেলে তাপস কুমার (৩৬)।

প্রত্যক্ষদর্শীরা জানান,শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে সাতক্ষীরা থেকে একটি যাত্রীবাহি বাস (সাতক্ষীরা জ-১১-০১০২) যশোর যাওয়ার পথে কাজীরহাটের ওই স্থানে পৌছালে অপরদিক থেকে আসা ঢাকা পরিবহন পরিবনের মুখোমুখি হলে যাত্রীবাহি বাস চালক বাচার জন্য নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে থাকা আমাকে মেরে দেয়। এতে ৩০ জন বাসযাত্রী আহত হয়। পরে পুলিশ খরব পেয়ে দ্রুত গতিতে ঘটনাস্থলে পৌছে আহত যাত্রীদের উদ্ধার করে কলারোয়া হাসপাতালে ভর্তি হওয়ার জন্য সহযোগিতা করেন।
##
কলারোয়ায়  ছিনতাইকারীসহ ৫ ব্যক্তি আটক
কলারোয়া  প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ায় অভিযান চালিয়ে এক ছিনতাইকারীসহ ৫ জনকে আটক করেছে পুলিশ। শনিবার বোর রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন-উপজেলার ভাদিয়ালী গ্রামের আফসার আলীর ছেলে গাঁজাসেবি আজাহারুল ইসলাম, খোরদো গ্রামের  ইমান আলীর ছেলে পলাশ ওরফে বাবু, মৃত বারিকের ছেলে মিজানুর রহমান, যশোরের শার্শা উপজেলার বাগআঁড়াচ গ্রামের নজরুল ইসলামের ছেলে সাঈদ হোসেন,উপজেলার শাকদা গ্রামের হযরত আলীর ছেলে ছিনতাইকারী দীন মোহাম্মদ। আটককৃতদের বিরুদ্ধে ছিনতাই ও মাদকসেবনের অভিযোগ থাকায় তাদেরকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ শেথ আবু সালে মাসুদ করিম জানান।
##
কলারোয়ায় বীর মুক্তিযোদ্ধা কওছার আলীর মৃত্যু
কে এম আনিছুর রহমান,কলারোয়া (সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ায় বীর মুক্তিযোদ্ধা কওছার আলী হৃদ যন্ত্রক্রীয়া বন্ধ হয়ে নিজ বাড়িতে শনিবার ভোর সাড়ে ৫ টার দিকে মারা গেছেন (ইন্না———-রাজিউন)। তিনি উপজেলার ইলিশপুর গ্রামের মৃত আপ্তাব আলীর ছেলে। শনিবার দুপুরে মরহুমের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন দাফন সম্পন্ন করা হয়। পরে জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে কবরস্থ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কমান্ডার গোলাম মোস্তফা, ডিপুটি কমান্ডার আবুল হোসেন, সহকারী ভমি কমিশনার সানজিদা জেসমিন, কলারোয়া থানার এস আই সুব্রত বিশ্বাস।