কলারোয়া সংবাদ ॥ সড়ক দূর্ঘটনায় বৃদ্ধ আহত,বাস ও চালক আটক


184 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ সড়ক দূর্ঘটনায় বৃদ্ধ আহত,বাস ও চালক আটক
জানুয়ারি ৩০, ২০১৯ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় সড়ক দূর্ঘটনায় আলতাফ হোসেন (৬০) নামে এক বৃদ্ধ গুরুতর আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরে পৌর সদরের জলিল উকিলের বাড়ির সামনে। আহত বৃদ্ধ উপজেলা উপজেলার ধানদিয়া গ্রামের ইয়ার আলীর ছেলে। বর্তমানে তিনি সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
প্রত্যক্ষদশীরা জানান, যশোর থেকে ছেড়ে আসা দ্রুতগামী একটি যাত্রীবাহি বাস (নং-যশোর-জ-১১-০০৪৬) নিয়ন্ত্রন হারিয়ে একটি ইঞ্জিন চালিত করিমনকে ধাক্কা দেয়। এতে করিমনে থাকা ওই বৃদ্ধ মাটিতে ঝিটকে পড়ে গুরুতর আহত হন। এ সময় স্থানীয় পথচারীরা তাকে উদ্ধার করে প্রথমে কলারোয়া ও পরে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি হয়। পরে খবর পেয়ে কলারোয়া থানা পুলিশ ঘটনা স্থান পরিদর্শন করে যাত্রীবাহি বাস ও বাসের ড্রাইভার যশোরের শার্শা উপজেলার সামটা-জামতলা এলাকার আঃ জলিলের ছেলে ফরহাদ হোসেনকে (২০ ) আটক করে থানায় নিয়ে আসেন।

#

উপজেলা পরিষদ নির্বাচন : কলারোয়ায় আ’লীগের বর্ধিত সভায় স্বপন-আরাফাত-ময়না একক প্রার্থী

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়া উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী বাচাই উপলক্ষে উপজেলা আ.লীগের উদ্দ্যোগে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলা পরিষদ চত্বওে অনুষ্ঠিত বর্ধিত সভায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা পরিষদ চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী বাচাই করা হয়।
উপজেলা আ’লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ জানান, উপজেলার ১২ টি ইউনিয়নের ৩০১ টি ওয়ার্ড ও ১টি পৌরসভা নিয়ে আওয়ামীলীগের ডেলিগেট কাউন্সিলরদের মৌখিক ভোটাভুটির মাধ্যমে প্রার্থীর পক্ষে প্রস্তাবের মধ্য দিয়ে ২৫১ জন ডেলিগেট কাউন্সিলরা, ইউপি চেয়ারম্যান, ইউনিয়ন আ.লীগের সভাপতি/ সাধারণ সম্পাদক, ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্যগণ ও সুধীজনের মতামতের ভিত্তিতে কলারোয়া আ.লীগের একক প্রার্থী হিসেবে মনোনীত হয়েছেন-উপজেলা আ.লীগের সভাপতি বর্তমান উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন, সাতক্ষীরা জেলা আ.লীগের ধর্ম বিষয়ক সম্পাদক বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্জ্ব আরাফাত হোসেন ও মহিলা আ.লীগ নেত্রী বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আনোয়ার ময়নাকে প্রার্থী মনোনীত করেন। তবে উপজেলা চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী হিসেবে আবেদন করেন অধ্যাপক ফারুক হোসেন, সাজেদুর রহমান খান চৌধুরী মজনু, ভাইস চেয়ারম্যান পদে আবেদন করেন আলহাজ্ব আরাফাত হোসেন, মাসুমুজ্জামান মাসুম ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে আবেদন করেন সেলিনা আনোয়ার ময়না ও রহিমা বেগম কাজল বলেও তিনি জানান। এয়াড়া বর্ধিত সভায় উপস্থিত ছিলেন-উপজেলা আ.লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ সহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত সভাপতি/ সাধারণ সম্পাদক ও ওয়ার্ড সভাপতি/ সাধারণ সম্পাদকসহ ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্যবৃন্দ।

#