কলারোয়া সংবাদ ॥ হিজলদী বাজারে লাল্টুর কর্মীসভা


371 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ হিজলদী বাজারে লাল্টুর কর্মীসভা
ফেব্রুয়ারি ৬, ২০১৯ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়া উপজেলা পরিষদের আগামি নির্বাচন উপলক্ষ্যে গণসংযোগ ও কর্মী সভা করেছেন সম্ভাব্য প্রার্থীরা। বুধবার সন্ধ্যায় উপজেলার চন্দনপুর ইউনিয়নের হিজলদী বাজারে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্ভাব্য উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টু। ৬নং ওয়ার্ড আ.লীগ ওই সভার আয়োজন করে। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সম্ভাব্য ভাইস চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা যুবলীগের সভাপতি কাজী আসাদুজ্জামান সাহাজাদা এবং সম্ভাব্য মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ও সাবেক ছাত্রলীগ নেত্রী শাহানাজ নাজনীন খুকু। ওয়ার্ড আ.লীগের সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন কলারোয়া প্রেসক্লাবের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আ.লীগ নেতা অধ্যাপক এমএ কালাম, ইউনিয়ন আ.লীগের সহ.সভাপতি অধ্যাপক নুরুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক প্রমুখ। সমাবেশ পরিচালনা করেন ইউনিয়ন যুবলীগের সভাপতি ডালিম হোসেন। এর আগে নেতৃবৃন্দ হিজলদী বাজারের ব্যবসায়ীদের সাথে ও আশপাশের এলাকাবাসীদের সাথে গণসংযোগ করেন।

#

দেয়াড়ায় আনসার-ভিডিপি’র মৌলিক প্রশিক্ষণ
কে এম আনিছুর রহমান,কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ার দেয়াড়ায় গ্রাম ভিত্তিক অস্ত্রবিহীন আনসার-ভিডিপি’র মৌলিক প্রশিক্ষণ শুরু হয়েছে। দেয়াড়া ইউনিয়নের উলুডাঙ্গা দাখিল মাদরাসার হলরুমে ৩ ফেব্রুয়ারী থেকে শুরু হয়ে এ প্রশিক্ষণ চলবে ১৪ ফেব্রুয়ারী পর্যন্ত। উপজেলা আনসার-ভিডিপি অফিসার মোছা. মোমেনা খাতুনের তত্বাবধায়নে ৩২জন পুরুষ ও ৩২জন নারীকে প্রশিক্ষণ দেয়া হচ্ছে। উপজেলা কৃষি অফিসার মহাসীন আলীসহ অনেকে প্রশিক্ষণ প্রদান করছেন। এছাড়াও ইউনিয়ন আনছার-ভিডিপির দল নেতা তারেক আজিজ, রাবেয়া খাতুন, আমজাদ গাজী প্রমুখ উপস্থিত ছিলেণ।। আনসার-ভিডিপি অফিসার মোমেনা খাতুন জানান- গ্রামের বেকার নারী-পুরুষদের কর্মমূখী ও তাদের মধ্যে কর্মদক্ষতা গড়ে তোলার জন্য ওই প্রশিক্ষণ পরিচালিত হচ্ছে।

#

কলারোয়ায় বিদ্যুতস্পৃষ্টে আহত বিদ্যুতশ্রমিককে আর্থিক সহায়তা প্রদান
কে এম আনিছুর রহমান,কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি
সাতক্ষীরার কলারোয়ায় বিদ্যুতস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়েছে এক ইলেকট্রিশিয়ান। জানা গেছে, উপজেলা ইলেকট্রিশিয়ান শ্রমিক ইউনিয়নের সদস্য তাসলিম হোসেন গত রবিবার সকালে কর্মরত অবস্থায় বিদ্যুতস্পৃষ্টে ঝাড়া খেয়ে দেয়ালে আছড়ে পড়ে মাথা ফেটে যায়। এসময় তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে তার মাথায় ৫টি সেলাই দেয়া হয়। বর্তমানে কিছুটা সুস্থ্য হয়ে সে বাড়িতে অবস্থান করছেন। এদিকে, খবর পেয়ে শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ আহত তাসলিমকে দেখতে তার বাড়ীতে দেখতে যান। এসময় সংগঠনের পক্ষ তার পরিবারকে সমবেদনা ও আর্থিক সহায়তা প্রদান করা হয়। সেখানে উপস্থিত ছিলেন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ইমদাদুল হক ইমন, দপ্তর সম্পাদক আল আমিন, সদস্য বিল্লাল হোসেন, শহিদুল ইসলাম, উজ্জল হোসেন, গোলাম মোস্তফা, আব্দুস সালাম, আব্দুল্লাহ, আবিদুর রহমান প্রমুখ।