কলারোয়া সংবাদ ॥ হোন্ডার ডিলার শো-রুম উদ্বোধন


482 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ হোন্ডার ডিলার শো-রুম উদ্বোধন
মার্চ ৫, ২০১৯ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

বিশ্বের ১নং জাপানী মোটর সাইকেল ব্র্যান্ড হোন্ডার সাতক্ষীরার কলারোয়া ডিলার হেড শো-রুম থ্রিএস সেন্টার সেলন্স সার্ভিস এ্যান্ড স্পেয়ার পার্টিস এর আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার বিকালে দাউদ মটরস কলারোয়া বাজারের থানার সামনে চৌধুরী মার্কেটে ফিতা কেটে এ শো-রুমের উদ্বোধন করেন-কলারোয়া বাজার ব্যাসায়ী সমিতির সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আরাফাত হোসেন। এসময় উপস্থিত ছিলেনা জেলা আ.লীগের উপদেষ্টা সাজেদুর রহমান খান চৌধুরী মজনু, কলারোয়া বাজার ব্যাসায়ী সমিতির সাধারণ সম্পাদক আলিমুর রহমান. হোন্ডা প্রাইভেট কোম্পানী লিমিটেড এর হেড অব সেলন্স ইসমাইল ভুঁইয়া,এরিয়া ইনচার্জ সেলন্স সাইফুল ইসলাম, এরিয়া ইনচার্জ সার্ভিস রাকিবুর রহমান, এক্সিকিউটিভ ডিলার ডেভেলপমেন্ট মুরাদ হোসেন, দাউদ মটরস এর প্রোপাইটার তরিকুল ইসলাম ও হোন্ডা ক্রেতাসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

#

কলারোয়ায় ভ্রামম্যাণ আদালতে দুই ওধুষ ব্যবসায়ীকে জরিমানা
কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়ায় ভ্রামম্যাণ আদালতে দুই ওধুষ ব্যবসায়ীকে ৮হাজার টাকা জরিমানা করা হয়েছে। মঙ্গলবার সকালে কলারোয়া পৌর বাজারে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যজিস্ট্রেট আর এম সেলিম শাহনেওয়াজ এ অভিযান পরিচালনা করে জরিমানা করেন। অভিযানে সযোগিতা করেন-জেলা ড্রাগ অফিসার আব্দুল্লাহ আল মামুন ও কলারোয়া থানার এসআই পিযুষ কুমার। এসময় কলারোয়া বাজারের কবির ফার্মেসীতে ভারতীয় ওষুধ রাখায় এবং মেয়াদ উত্তের্ণ ওষুধ রাখার অপরাধে ওই দোকান মালিক আবু তাছিরকে ৫হাজার টাকা জরিমানা ও একই সময় বাবলু মেডিকেল হল মেয়াদ উত্তের্ণ ওষুধ রাখায় দোকান মালিক শাহাজান আলীকে ৩হাজার টাকা জরিমানা করা হয়। এসময় উপস্থিত ছিলেন-কলারোয়া উপজেলা নির্বাহী অফিসারের বেঞ্চসহকারী এমএ মান্নান।

#

কলারোয়ায় সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে আয়োজনে ওবায়দুল কাদেরের সুস্থতা কামনা
কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়া সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মাসিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা ১১টার দিকে কলারোয়া সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নিজস্ব ভবনে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় কলারোয়া সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মঞ্জুরুল ইসলাম মিঠুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রহিমের পরিচালনায় এ সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সভাপতি আব্দুল ওয়াদুদ মন্টু, শওকাত আলী, সহ.সাধারণ সম্পাদক মুক্তার হোসেন, শরীফুল ইসলাম, আনারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, অফিস সহকারী আতিয়ার রহমান, কোষাধ্যক্ষ শেখ শহিদুল ইসলাম, প্রচার সম্পাদক খন্দকার ফারুক হোসেন, সড়ক সম্পাদক হাসান আলী, দপ্তর সম্পাদক লাল্টু হোসেন, সদস্য আবেদ আলী, আব্দুর রহিম, রনি, জিয়াউর রহমান, সাইফুল্লাহ, শাহাজাহান আলী, রিপন হোসেন, আসাদুল ইসলাম, আজিজুল ইসলাম, আঃ রহমান, আমিরুল ইসলাম, আলতাফ হোসেন, সিরাজুল ইসলাম, রাজু আহম্মেদ সহ সকল শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ। আলোচনা সভা শেষে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সুস্থতা কামনা করা হয়। কলারোয়া সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুর রহিম বলেন,ওবায়দুল কাদের বাংলাদেশের রাজনীতির ক্ষেত্রে একজন গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব। আমরা তার দ্রুত সুস্থতা কামনা করছি এবং আশা করছি সুস্থ হয়ে ফিরে তিনি দেশের রাজনৈতিক অঙ্গনে ইতিবাচক ভূমিকা পালন করবেন। বিবৃতিতে কলারোয়া সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ ওবায়দুল কাদেরের অসুস্থতা কামনা করেছেন। এছাড়া কলারোয়ায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম লাল্টু, ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী আসাদুজ্জামান শাহাজাদা ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহানাজ নাজনীন খুকুর পক্ষে নির্বাচনী বিষয় নিয়েও আলোচনা করা হয়।

#