কলারোয়া সংবাদ ॥ ২ ব্যক্তি আটক


376 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ ২ ব্যক্তি আটক
জুন ২, ২০১৮ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান,স্টাফ রিপোর্টার ::
সাতক্ষীরার কলারোয়ায় পৃথক অভিযান চালিয়ে গাঁজা ও ইয়াবাসহ দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে পৌর সদরের ঝিকরা ও সোনাবাড়িয়া বটতলা নামক স্থান থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলেন, ৩২ পিচ ইয়াবাসহ সাতক্ষীরা সদর উপজেলার তলুইগাছা গ্রামের মৃত মোসলেম আলীর ছেলে লিয়াকত আলী (৪২), ১০ গ্রাম গাঁজাসহ যশোরের শার্শা উপজেলার পশ্চিমকোটা গ্রামের মৃত ওসমান আলীর ছেলে ফজর আলী(৪০)। এ ব্যাপারে পৃথক দুটি মামলা হয়েছে বলে থানার অফিসার ইনচার্ঝ (ওসি) বিপ্লব কুমার নাথ জানান।
##
কলারোয়া সীমান্তে পতাকা বৈঠক
আটক দুই বাংলাদেশেীকে ফেরত দিলো বিএসএফ
কে এম আনিছুর রহমান ::
সাতক্ষীরার কলারোয়া সীমান্তের বিপরীতে ভারতের হাকিমপুর বিএসএফ ক্যাম্পে আটক দুই বাংলাদেশীকে ফেরত দিয়েছে বিএসএফ। গত শুক্রবার সন্ধ্যায় ভাদিয়ালী সীমান্তের মেইন পোষ্ট ১৩/৩ এস এর ৬ আরবির নিকট বিজিবি-বিএসএফর মধ্যে পতাকা বৈঠক শেষে তাদেরকে হস্তান্তর করা হয়। হস্তান্তরকৃতরা হলেন, ময়মনসিংহ জেলার গফ্ফারগাঁও থানার অর্জুন খালার মাখল গ্রামের সুলতান শেখের ছেলে মারুফ শেখ (২৭) ও সাতক্ষীরার আশাশুনি উপজেলার ফটিকখালী গ্রামের সুভাষ মন্ডলের ছেলে গৌরঙ্গ মন্ডল (১৮)।
কাকডাঙ্গা বিজিবি ক্যাম্পের নায়েক মনিরুজ্জামান জানান, গত কয়েকদিন আগে ওইক দুই ব্যক্তি অবৈধভাবে সীমান্ত পার হয়ে ভারতের হাকিমপুর বিএসএফ ক্যাম্প এলাকায় ঘোরাফেরা করছিল। এ সময় ওই ক্যাম্পের টহলরত বিজিবি সদস্যরা তাদের আটক করে কাকডাঙ্গা বিজিবি ক্যাম্পে পত্র প্রেরণ করেন। পরে শুক্রবার ওই সময় ওই সীমান্তে বিজিবি-বিএসএফের মধ্যে পতাকা বৈঠক শেষে তাদেরকে বিজিবির নিকট হস্তান্তর করে বিএসএফ। পরে রাতে তাদেরকে কলারোয়া থানায় সোপর্দ করা হয়। এ ঘটনায় কলারোয়া থানায় একটি মামলা নং-২(৬)১৮ দায়ের হয়েছে বলে ওসি বিপ্লব কুমার নাথ জানান।
##