কলারোয়া সংবাদ ॥ ৮ দলীয় ফুটবল টুর্নামেন্ট খেলা


109 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ ॥ ৮ দলীয় ফুটবল টুর্নামেন্ট খেলা
সেপ্টেম্বর ২১, ২০১৯ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়ায় ৮দলীয় ফুটবল টুর্নামেন্টে ১ম, ২য় ও ৩য় খেলায় ফাইম একাদশ, গদখালি একাদশ ও পাথরঘাটা একাদশ জয়লাভ করে সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্ঝন করেছে। শনিবার সকাল ও বিকাল কলারোয়া সরকারি কলেজ ফুটবল মাঠে পৃথকভাবে অনুষ্ঠিত ওই ৩টি খেলা অনুষ্ঠিত হয়। সকালে ফাইম একাদশ ও তুলশীডাঙ্গা একাদশের মধ্যে অনুষ্ঠিত খেলাটি নির্ধারিত সময়ে গোল শুন্য ড্র থাকায় সরাসরি টাইব্রেকারে ৩-২ গোলে ফাইম ফুটবল একাদশ জয়লাভ করে। বিকালে ২য় খেলায় ঝিকরা ও গদখালি ফুটবল একাদশ পরস্পর মুখোমুখি হয়। প্রথমার্ধে ঝিকরা একাদশের ইমাম হোসেন ১টি গোল করেন। পরে খেলার পুরোটা সময়জুড়ে গদখালী একাদশ ৪টি গোল করে। ফলে ৪-১ গোলে গদখালি জয়লাভ করে। এদিকে ৩য় খেলায় পাথরঘাটা বনাম গদখালি ওসমান ফুটবল একাদশের মধ্যকার খেলাটি নির্ধারিত সময়ে গোলশুন্য ড্র থাকায় টাইব্রেকারে ৪-২ গোলে পাথরঘাটা ফুটবল একাদশ জয়লাভ করে। খেলাগুলোতে রেফারির দায়িত্ব পালন করেন সাজু হালদার, কামরান, আরিজুল, ওসমান ও কাজল। বিপুল সংখ্যাক দর্শকের পাশাপাশি খেলাটি উপভোগ করেন টুর্নামেন্টের আয়োজক ওসমান আলি, হাবিবুর রহমান রনি, ক্রীড়াপ্রেমি মেহেদি হাসান ফাহিম, কাজল হোসেন, রনি, আরিফ, শাকিল, সুজন ও জলিল,প্রান্ত, জাহাঙ্গীর, ইমরান প্রমুখ।

#

কলারোয়ায় চুরি মামলার আসামি গ্রেফতার

কে এম আনিছুর রহমান ::

সাতক্ষীরার কলারোয়া থানায় চুরি মামলার এক আসামি গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হওয়া তৌহিদুজ্জামান ওরফে রিপন (২৫) পৌরসদরের তুলশীডাঙ্গা গ্রামের শাহিদুল ইসলাম ওরফে সহিদুলের পুত্র।
থানা সূত্র জানায়,ক লারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর-উল-গীয়াসের নেতৃত্বে এসআই ইস্্রাফিল হোসেন, এএসআই মোস্তাক আহম্মেদ অভিযান চালিয়ে শুক্রবার দুপুরে কলারোয়া উপজেলার সামনে থেকে ওই আসামিকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে কলারোয়া বাজারের একাধিক দোকানে চুরির অভিযোগে মামলা হয়েছে। শনিবার আটক আসামিকে সাতক্ষীরার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

#