কলারোয়া সংবাদ : আইন শৃঙ্খলাসহ ৪কমিটির মাসিক সভা


352 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ : আইন শৃঙ্খলাসহ ৪কমিটির মাসিক সভা
মার্চ ১৩, ২০১৭ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান, কলারোয়া ::
কলারোয়ায় চোরাচালান, মানবপাচার প্রতিরোধ, আইন শৃঙ্খলা ও নারী-শিশু নির্যাতন প্রতিরোধ কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার উপজেলা পরিষদের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত ৪কমিটির

সভায় বক্তব্য রাখেন কলারোয়া থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক শেখ, থানার পরিদর্শক (তদন্ত) আখতারুজ্জামান, উপজেলা কৃষি কর্মকর্তা মহাসীন আলী, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা নৃপেন্দ্র নাথ বিশ্বাস, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নুরুন

নাহার আক্তার, ডা: শফিকুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন হাবিল, প্রধান শিক্ষক নুরুল ইসলাম, মনিরুল ইসলাম মনি, অগ্রগতি সংস্থার এমডি আশরাফুল ইসলাম, উপজেলা কর্মকর্তা নুরুল আমিন খান, আহসান উল্লাহ, কৃষ্ণা রানী সাহা, মাদরা

বিজিপি ক্যাম্পের সুবেদার ফিরোজ খান, কাকডাঙ্গা বিজিবি ক্যাম্পের নায়েব সুবেদার আবুল কাসেম, হিজলদি বিজিবি ক্যাম্পের সুবেদার বেলাল হোসেন, চান্দুড়িয়া বিজিবি ক্যাম্পের নায়েব সুবেদার কোহিনুর আলম, উপজেলা পূজা উদযাপন পরিষদের

সাধারণ সম্পাদক সিদ্ধেশ্বর চক্রবর্তী, কলারোয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ জুলফিকারুজ্জামান জিল্লু, দপ্তর সম্পাদক এমএ সাজেদ প্রমুখ।
##

 

দুই ভারতীয়কে ফেরত দিলো বিজিবি

কলারোয়া সীমান্তে কাকডাঙ্গা বিজিবি ক্যাম্পে আটক নারী-শিশুসহ দুই ভারতীয়কে ফেরত দিয়েছে বিজিবি। সোমবার সন্ধ্যা ৬ টায় কাকডাঙ্গা বিজিবি ক্যাম্পের আওতায় কেঁড়াগাছি সীমান্তের মেইন পিলার ১৩/৩ এস এর ৩ আরবীর নিকট পতাকা বৈঠকের মাধ্যমে তাদেরকে বিএসএফের নিকট হস্তান্তর করা হয়।

হস্তান্তরকারীরা হলো- উত্তর ২৪ পরগনা জেলার স্বরূপনগর থানার মালঙ্গপাড়া গ্রামের জয়দেব ঢালীর স্ত্রী শেফালী ঢালী ও তাদের শিশু কন্যা সুমিত্রা ঢালী (১২)।

উপজেলার সীমান্তবর্তী কাকডাঙ্গা বিজিবি ক্যাম্পের নায়েব সুবেদার আবুল কাশেম জানান, সোমবার বিকাল ৩ টার দিকে ওই দুই ব্যাক্তি ভারত থেকে অবৈধভাবে সীমান্ত পার হয়ে বাংলাদেশ অভ্যন্তরে প্রবেশ করে ঘোরাফেরা করছিল।

এ সময় কাকডাঙ্গা বিজিবি ক্যাম্পের টহলরত বিজিবি সদস্যরা তাদেরকে আটক করে ভারতের তারালী বিএসএফ ক্যাম্পে পত্র প্রেরন করেন। সোমবার ওই সময় ওই সীমান্তে বাংলাদেশ ভুখন্ডে পতাকা বৈঠকের মাধ্যমে বিজিবি তাদেরকে বিএসএফের নিকট হস্তান্তর করেন।
##

 

নাশকতা মামলায় এক পরিবারের ৩ব্যক্তি আটক

কলারোয়া অভিযান চালিয়ে একই পরিবারের ৩ ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ। সোমবার ভোর রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে সরসকাটি ফাড়ির এসআই সিরাজ সঙ্গীয় ফোর্স নিয়ে তাদেরকে আটক করেন।

আটককৃতরা হলেন- উপজেলার ধানদিয়া গ্রামের রইচ উদ্দিনের ছেলে ইনসাফ আলী মোড়ল (৫০), সাইদুর রহমান (৩০) ও আরশাদ আলী (৪২)। আটকৃতদের বিরুদ্ধে নাশকতা মামলা থাকায় তাদেরকে আটক করে সাতক্ষীরা আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক মেখ জানান।
##

 

৬বোতল ফেনসিডিলসহ রাজু আটক

কলারোয়া সীমান্তে ফেনসিডিলসহ রাজু বিশ্বাস নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি। সোমবার ভোরে সোনাবাড়ীয়া ইউনিয়নের বড়ালী গ্রাম থেকে তাকে আটক করা হয়। সে ওই গ্রামের তমেজউদ্দীনের ছেলে।

হিজলদী বিজিবি ক্যাম্পের হাবিলদার মোখলেছুর রহমান জানান, সোমবার ওই সময় তার নেতৃত্বে সীমান্ত এলাকায় টহলকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, মাদক ব্যবসায়ী রাজু তার বাড়িতে ফেনসিডিল নিয়ে াবস্থান করছে।

পরে তিনি সঙ্গীয় বিজিবি সদস্যদের নিয়ে রাজুর বাড়ি অভিয়ান চালিয়ে ৬ বোতল ফেনসিডিলসহ তাকে আটক করে থানা পুলিশে সোর্পদ করে। এ ক্যাপারে কলারোয়া থানায় একটি মামলা হয়েছে বলে অফিসার ইনর্চাজ এমদাদুল হক শেখ জানান।
##