কলারোয়া সংবাদ : কলারোয়ায় নবাগত ওসিকে ছাত্রলীগের ফুলেল শুভেচ্ছা


511 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ : কলারোয়ায় নবাগত ওসিকে ছাত্রলীগের ফুলেল শুভেচ্ছা
এপ্রিল ২, ২০১৭ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান, কলারোয়া ::
কলারোয়া উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে নবাগত অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন। রোববার সন্ধ্যা ৭ টায় অফিসার ইনচার্জ ওসি’র অফিস কক্ষে এ ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি শুভ, সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন রাসেল,যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মেহেদী হাসান নাইস,সাংগঠনিক সম্পাদক শেখ জনি, ছাত্রলীগ নেতা নয়ন হোসেন,শেখ মেহেদী হাসান পলাশ, শাহিন হোসেন, শাহিন আলম আকাশ, জুয়েল, সুমন, শরিফসহ ছাত্রলীগ নেতৃবৃন্দ প্রমুখ।
##

কলারোয়ায় গাঁজাসহ এক ব্যক্তি আটক

কলারোয়া গাঁজাসহ মনিরুল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। শনিবার সন্ধ্যায় কলারোয়া পৌর সদরের ঝিকরা মধ্যপাড়া গ্রামস্থ আহসানের বাড়ির সামনে ইটের সোলিং রাস্তার উপর থেকে তাকে আটক করা হয়।

সে ওই গ্রামের অহিদুজ্জামানের ছেলে। রোববার কলারোয়া থানার এস আই জাহাঙ্গীর হোসেন জানান,শনিবার ওই সময় তিনি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, কয়েকজন মাদক ব্যবসায়ী ওই স্থানে গাঁজা ক্রয়-বিক্রয় করছে।

পরে তার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ সদস্যরা ওই স্থানে অভিযান চালিয়ে মনিরুল ইসলামকে ২০ পুরিয়া গাঁজাসহ আটক করে এবং অন্যরা পালিয়ে যায়। এ ব্যাপারে কলারোয়া থানায় একটি মামলা হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান।
##

কলারোয়ায় ইয়াবাসহ এক ব্যক্তি আটক

কলারোয়ায় ইয়াবাসহ মাসুম গাজি (২৫) নামে ব্যক্তিকে আটক করেছে থানা পুলিশ। শনিবার বিকালে উপজেলার বালিয়াডাঙ্গা বাজাররের কৃষি ব্যাংকের সামনে থেকে তাকে আটক করা হয়। সে উপজেলার বাকসা গ্রামের মফিজুল ইসলামের ছেলে।

রোববার কলারোয়া থানার এস আই অমিত কুমার দাস জানান, শনিবার ওই সময় তিনি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কতিপয় কয়েকজন মাদক ব্যবসায়ী ওই স্থানে ইয়াবা ক্রয়-বিক্রয় করছে।

পরে তার নেতৃত্বে ওই স্থানে অভিযান চালিয়ে মাসুম গাজিকে ১০ পিচ ইয়াবাসহ তাকে আটক করে এবং অন্যরা পালিয়ে যায়। এ ব্যাপারে কলারোয়া থানায় একটি মামলা হয়েছে বলে থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার নাথ জানান।
##