কলারোয়া সংবাদ : কলারোয়ায় পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ একজন আটক


344 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ : কলারোয়ায় পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ একজন আটক
অক্টোবর ৮, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে.এম. আনিছুর রহমান :
কলারোয়া থানা পুলিশ অভিযান চালিয়ে মনিরুল ইসলাম নামের এক বিক্রেতাকে ৫ বোতল ফেন্সিডিলসহ আটক করেছে।

আটক মনিরুল কলারোয়া পৌর সদরের ঝিকরা গ্রামের ওহিদুজ্জামানের ছেলে। শনিবার সন্ধ্যা ৭টার দিকে তাকে তার বাড়ি থেকে আটক করা হয়।

কলারোয়া থানার সেকেন্ড অফিসার এসআই আনোয়ার হোসেন বাবু জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন মনিরুল ইসলাম বাড়িতে ফেনসিডিল বিক্রি করছে। পরে তার নেতৃত্বে থানার এএসআই সাইদুর রহমান তার বাড়ি ঘেরাও করে তাকে আটক করে দেহ তল্লাশী করে ৫বোতল ফেনসিডিল উদ্ধার করে ।

এ ব্যাপারে আটককৃতের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে কলারোয়া থানায় একটি মামলা দায়ের হয়েছে বলে ওসি এমদাদুল হক জানান।
##
জয়নগরে প্রিমিয়ার ছাত্র সংঘের কমিটি গঠন

কলারোয়া প্রিমিয়ার ছাত্র সংঘের এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার গরীব অসহায় মানুষের সেবা করার লক্ষে শনিবার বিকেলে দুর্নীতি মুক্ত ও নিরদলীয় সংগঠন উপজেলার জয়নগর ইউনিয়নে উক্ত আলোচনা সভা করেন।

কলারোয়ার বিশিষ্ট ডাঃ আমানুল¬াহ আমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তাক।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আফজাল ফোয়াদ অভি, সাধারণ সম্পাদক ছাত্র তাইমুয় আরেফিন তন্ময়, সহ-সভাপতি শাহ হাবিব মাহমুদ হাবিব, নিয়াজ মোরশেদ লাল্টু, যুগ্ম সাধারণ সম্পাদক আসিফ শাহারিয়ার প্রান্ত, ইমরান হোসেন, আল আমিন, বিপ¬ব হোসেন, মীর নাজিম হোসেন, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রানা, শেখ মুন্না, আল ইমরান, শেখ আমানুল¬াহ প্রমুখ।

আলোচনা সভা শেষে সকলের সর্ব সম্মতিক্রমে উপজেলার ১নং জয়নগর ইউনিয়নে সালেহ আকরাম ডালটনকে সভাপতি ও বেনজির আহম্মেদকে সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য বিশিস্ট কমিটি গঠন করা হয়।
##

কলারোয়ার ৪০টি মন্ডপে শারদীয় দূর্গা উৎসব

কলারোয়া পৌরসদর ও উপজেলার ১২টি ইউনিয়নে এবার ৪০টি মন্ডপে শারদীয় দূর্গাপুজা অনুষ্ঠিত হচ্ছে। পূজামন্ডপে কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটে সে লক্ষে প্রশাসনের পক্ষ থেকে সার্বিক নিরাপত্তার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

প্রত্যেক পূজামন্ডপসহ ঝুঁকিপূর্ণ পূজামন্ডপে নিরাপত্তা নিশ্চিত করার জন্য সাদা পোশাকধারী পুলিশসহ টহল পুলিশ মোতায়েন এবং প্রশাসনের পক্ষ থেকে একজন করে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হচ্ছে ।

কলারোয়া উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি মনোরঞ্জন সাহা বলেন, শান্তিপূর্ণভাবে দূর্গোৎসবের লক্ষে উপজেলা প্রশাসন ও আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে আলোচনা করা হয়েছে। পূজা সম্পন্ন করার জন্য সব ধরণের প্রস্তুতি নেওয়া হয়েছে।
আশা রাখি কোনো ধরণের অপ্রীতিকর ঘটনা ছাড়াই পূজা সম্পন্ন হবে।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক শেখ জানান,
পূজা চলাকালে মন্ডপ গুলোতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার থাকছে। যাতে কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্যে কঠোর অবস্থানে রয়েছে আইনশৃংখলা বাহিনী।

উপজেলা নিবার্হী অফিসার উত্তম কুমার রায় জানান, যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে মন্ডপের নিরাপত্তার জন্য আনসার ও গ্রাম পুলিশের সাথে পুলিশের টিম কাজ করছে।
##