কলারোয়া সংবাদ : কলারোয়ায় প্যানেলভুক্ত শিক্ষকদের মতবিনিময় সভা ও দোয়া অনুষ্ঠিত


507 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়া সংবাদ : কলারোয়ায় প্যানেলভুক্ত শিক্ষকদের মতবিনিময় সভা ও দোয়া অনুষ্ঠিত
মে ২০, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

কে এম আনিছুর রহমান, কলারোয়া : সাতক্ষীরার কলারোয়া উপজেলা প্যানেলভুক্ত শিক্ষকদের সংগঠন “প্যানেল শিক্ষক ঐক্য পরিষদ”র এক মতবিনিময় সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকাল-১০ টায় উপজেলা শিক্ষক সমিতির নিজস্ব কার্যালয়ে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কলারোয়া উপজেলা প্যানেল শিক্ষক ঐক্য পরিষদের সভাপতি জহুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলারোয়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি প্রধান শিক্ষক আমানুল্যাহ আমান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কলারোয়া উপজেলা শিক্ষক কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি প্রধান শিক্ষক হরিসাধন ঘোষ, কলারোয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক রাশেদুল হাসান কামরুল, প্রধান শিক্ষক দেবেন্দ্রনাথ দাস।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন শিক্ষক নেতা মোস্তফা বাকী বিল্লাহ শাহী, শহিদুল ইসলাম, সাংবাদিক শামসুর রহমান লালটু, শিক্ষক মফিজুল ইসলাম, সাংবাদিক জুলফিকার আলী, প্রভাষক আব্দুল আলিম, রায় প্রাপ্ত প্যানেলভুক্ত শিক্ষক রফিকুল ইসলাম, স্বপ্না রাণী, লতিফা খাতুন, ফারুক হোসেন, তহমিনা খাতুন, ¯েœহা, মোকলেছুর রহমান, তানিয়া সুলতানা, কামরুল ইসলামসহ সকল প্যানেল শিক্ষক।

মতবিনিময় সভায় মহামান্য হাইকোর্টের নির্দেশে প্রাথমিক ও গণ শিক্ষা মন্ত্রনালয়ের আইন শাখা গত ১৮ মে ২০১৬ তারিখে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহা পরিচালককে নিয়োগের অফিস আদেশ দেওয়ায় কলারোয়া উপজেলা প্যানেল শিক্ষক পরিষদের পক্ষ থেকে প্রধানমন্ত্রী ও প্রাথমিক ও গণ শিক্ষা মন্ত্রী মহোদয়সহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও অভিনন্দন জানানো হয়। সভা শেষে এক দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান শেষে কলারোয়া উপজেলার প্যানেলভুক্ত ৪২ জন শিক্ষককে এ বিষয়ে মহামান্য হাইকোর্টের রায়ের সার্টিফাই কপি প্রদান করা হয়। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন প্যানেল শিক্ষক পরিষদের জেলা সাধারণ সম্পাদক ও মামলা পরিচালনা কমিটির সভাপতি এস,কে আসাদুল ইসলাম আসাদ।##

কলারোয়া সীমান্তে ভারতীয় মালামাল উদ্ধার

সাতক্ষীরার কলারোয়া সীমান্তে পৃথক অভিযান চালিয়ে ভারতীয় শাড়ি, চাপাতা ও বাংলাদেশী কাঁচামরিচ উদ্ধার করেছে বিজিবি। শুক্রবার ভোর রাতে উপজেলার বোয়ালিয়া ফকিরপাড়া এবং কেঁড়াগাছি গ্রামের মধ্যে থেকে এই মালামাল উদ্ধার করা হয়। তবে কোন ঘটনায় বিজিবি সদস্যরা কাউকে আটক করতে পারেনি।

মাদরা ক্যাম্পের নায়েব সুবেদার আব্দুল কাশেম জানান, তার নেতৃত্বে সীমান্তবর্তী ফকির পাড়া এলাকায় টহলরত বিজিবি সদস্যরা একদল চোরাচালানীদের তাড়া করে বাংলাদেশী ৭ বস্তা কাঁচা মরিচ উদ্ধার করে। অপরদিকে তলুইগাছা ক্যাম্পের হাবিলদার আকরামের নেতৃত্বে উপজেলার কেঁড়াগাছি গ্রামের মধ্যে টহলরত বিজিবি সদস্যরা চোরাচালানীদের তাড়া করে ভারতীয় ১ গাইড শাড়ি কাপড় ও ৩ বস্তা চা পাতা উদ্ধার করে।##